পোষ্যদের সব রকম খেয়াল রাখেন এরা, জন্তু-জানোয়ারের প্রতি আলাদা মায়া থাকে এই চার রাশির

এই চার রাশির ছেলে মেয়েদের জন্তু-জানোয়ারের প্রতি আলাদা মায়া থাকে। পোষ্যদের সব রকম খেয়াল রাখেন এরা। পশুপ্রেমী হন এই চার রাশি। দেখে নিন তালিকায় আপনার পরিচিত কেউ আছেন কি না।

Web Desk - ANB | Published : Dec 27, 2022 12:18 PM IST

স্বভাব থেকে পছন্দ- সর্ব ক্ষেত্রে আমরা একে অপরের থেকে আলাদা। শাস্ত্র মতে, ব্যক্তি মধ্যে এমন পার্থক্যের কারণ ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের মধ্যে এমন পার্থক্য। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েদের জন্তু-জানোয়ারের প্রতি আলাদা মায়া থাকে। পোষ্যদের সব রকম খেয়াল রাখেন এরা। পশুপ্রেমী হন এই চার রাশি। দেখে নিন তালিকায় আপনার পরিচিত কেউ আছেন কি না।

মকর রাশি- প্রাণীদের যত্ন নেওয়া, খাওয়ানো কিংবা তাদের সঙ্গে সময় কাটিয়ে মানসিক পরিতৃপ্তি পান এরা। এরা পশুদের প্রতি আলাদা টান অনুভব করেন এরা। পশুদের প্রতি ভালোবাসার কারণে এরা নিরামিষাশী হয়ে থাকেন। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা এমন স্বভাবের হয়ে থাকেন।

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। সহানুভূতিশীল ও যত্নশীল মানসিকতার অধিকারী হন মেষ রাশির ছেলে মেয়েরা। এরা পশুপ্রেমী হয়ে থাকেন। প্রাণীদের যত্ন নিতে এরা খুবই পছন্দ করেন। সুযোগ পেলেই এরা প্রাণীদের সঙ্গে সময় কাটান।

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। বাকি দুই রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এই রাশির ছেলে মেয়েদের জন্তু-জানোয়ারের প্রতি আলাদা মায়া থাকে। পোষ্যদের সব রকম খেয়াল রাখেন এরা। পশুপ্রেমী হন এরা।

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। সব ধরনের পোষ্য এদের পছন্দ। বাড়িতে পোষ্য রাখতে চান এই রাশির ছেলে মেয়েরা। তেমনই এরা যে কোনও জন্তু জানোয়ারের যত্ন করে থাকেন। তাদের সঙ্গে সময় কাটাতে এরা পছন্দ করেন। তাদের রক্ষা করার জন্য বিভিন্ন কাজে অংশও নিয়ে থাকেন এরা।

শাস্ত্র মতে, আমাদের সকলের পছন্দ আলাদা। মনের ভাবনা আলাদা। সকলে দয়া, মায়া ও মমতা ভিন্ন। সেই অনুসারে, অনেকে জন্তু জানোয়ার পছন্দ করেন। এরা তাদের দেখাভালের জন্য মোটা টাকা ব্যয় করে থাকেন। তাদের সব রকম খেয়াল রাখেন। সুযোগ পেলেই এদের সঙ্গে সময় কাটান। একেবারে অন্য রকম হয়ে থাকেন এই চার রাশি। জন্তু জানোয়ারের প্রতি এদের মায়া সকলের নজর কাড়ে।

 

আরও পড়ুন-

বছরের শেষ 'বিনায়ক চতুর্থী', আজও করতে পারবেন গণেশ পূজা, জেনে নিন শুভ সময় ও নিয়ম সম্পর্কিত বিশেষ তথ্য

এই মাসে আকষ্মিক অর্থ প্রাপ্তি হতে পারে, জেনে নিন পৌষ মাস কেমন কাটবে মকর রাশির

আর্থিক সংকটে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে, হাতেনাতে ফল পেতে নতুন বছরে করুন শিবলিঙ্গ সংক্রান্ত এই প্রতিকার

Share this article
click me!