সেপ্টেম্বর মাসে কর্কট রাশির সম্পত্তি সংক্রান্ত বিবাদ হতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Aug 30, 2023 10:56 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির জাতকদের সেপ্টেম্বর মাসে কর্মজীবনের ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, ভ্রমণের সময় আর্থিক ক্ষতির বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। সম্পত্তি বিবাদের পরিস্থিতি শান্তিপূর্ণভাবে সমাধান করা উচিত এবং স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। আসুন জেনে নিই কর্কট রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি কেমন যাবে।

কর্মক্ষেত্র

কর্মক্ষেত্রে, আপনাকে আপনার কাজগুলি অত্যন্ত সতর্কতার সঙ্গে করতে হবে, খেয়াল রাখতে হবে যাতে কোনও ভুল পুনরাবৃত্তি না হয়। কাজের চাপ এবং চ্যালেঞ্জ খুব বেশি হতে চলেছে। সহকর্মীদের সঙ্গে ভালো সমন্বয় থাকবে, অফিস থেকে সম্মান পেতে পারেন। মাসের শেষের দিকে, আপনি আপনার চাকরি হারানোর ভয় পেতে পারেন বা একটি ভাল চাকরি পাওয়ার জন্য একটি পরিবর্তন করার কথা বিবেচনা করতে পারেন। আপনি যদি ভ্রমণে যান, আপনার লাগেজ এবং মানিব্যাগ নিরাপদ রাখুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

টার্নওভার

ব্যবসায় খুব বেশি সাফল্য আশা করা যায় না। যারা কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি তারা অবশ্যই সফলতা পাবে। কিছু সমস্যা আসতেই থাকবে, কিন্তু আপনার বুদ্ধি আপনাকে তা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। আপনাকে এই মাসে কোনও নতুন ব্যবসার পরিকল্পনা না করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ আপনি গ্রহগুলি থেকে খুব ভাল সমর্থন পাবেন না। আপাতত নতুন কাজ স্থগিত করাই ভালো হবে। আপনার ব্যবসা যদি অংশীদারিত্বে হয়, তাহলে আপনার অংশীদারের সঙ্গে সমস্ত কাজে স্বচ্ছতা বজায় রাখা উচিত।

কর্মজীবন

কর্মজীবনের ক্ষেত্রে যুবকরা নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের দিক থেকে, আপনাকে বাড়ির বাইরে ভ্রমণ করতে হতে পারে, এই যাত্রা আপনার জন্য উপকারী হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে, আপনাকে সমন্বয় বজায় রাখতে হবে এবং সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে হবে, অন্যথায় আপনাকে ব্যর্থতার সম্মুখীন হতে হবে।

আরও পড়ুন- সেপ্টেম্বর মাসে মেষ রাশি বিদেশ যাওয়ার সুগোয পেতে পারেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- সেপ্টেম্বর মাসে বৃষ রাশির বাজেটের ওপর নিয়ন্ত্রণ রাখতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন-  সেপ্টেম্বর মাস মিথুন রাশির জন্য বিশেষ হতে চলেছে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

 

পারিবারিক জীবন

পারিবারিক জীবনে এমন কিছু চাহিদা আসবে যার কারণে অনাকাঙ্খিত খরচ বাড়বে। সদস্যদের মধ্যে সম্পত্তি বিরোধের কারণেও সমস্যা দেখা দিতে পারে। সম্পত্তি ছাড়াও পরিবারের সদস্যদের মধ্যে আদর্শগত পার্থক্য পরিহার করতে হবে। আপনার বন্ধুদের সঙ্গে অহংকারপূর্ণ কথা বলবেন না। পরিবারের সবার সঙ্গে সম্প্রীতি স্থাপনের চেষ্টা করুন। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে, তার চিকিৎসায় অর্থ ব্যয় করতে হতে পারে। দাম্পত্য জীবনে তৃপ্তি অনুভব করবেন।

স্বাস্থ্য

ভাল স্বাস্থ্য বজায় রাখতে, যোগব্যায়াম, ধ্যান এবং মর্নিং ওয়াক করতে থাকুন যাতে আপনি ফিট এবং ফিট থাকেন। স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে দাঁতের ব্যথা এবং চোখে জ্বালাপোড়ার সমস্যায় পড়তে হতে পারে, সেই সঙ্গে পায়ে ব্যথাও হতে পারে। অত্যধিক অস্বস্তির ক্ষেত্রে, অবিলম্বে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করা উচিত।

Share this article
click me!