সেপ্টেম্বর মাসে সিংহ রাশির উপার্জনের জন্য চমৎকার সুযোগ মিলতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Aug 31, 2023 5:53 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারীর সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য ভাল প্রমাণিত হতে পারে, আপনি নতুন কিছু শুরু করতে পারেন এবং একটি নতুন বিনিয়োগ করতে পারেন। মাসের মাঝামাঝি কিছু ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের ক্ষেত্রে, পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পদোন্নতির পাশাপাশি আপনি বেতন বৃদ্ধি ইত্যাদি সুবিধাও পেতে পারেন। আপনাকে সহকর্মী এবং ঊর্ধ্বতনদের কাছ থেকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে, যা আপনার উদ্বেগ বাড়িয়ে দিতে পারে। একটি সুশৃঙ্খল কাজের সিস্টেম তৈরি করেই আপনি সফল হতে পারবেন।

ব্যবসা

ব্যবসার ক্ষেত্রে, আপনি এই মাসে ভাল ফলাফল দেখতে পাবেন, আপনি যদি ব্যবসায় অংশীদারিত্বের মেজাজে থাকেন তবে এই মাসে একটি নতুন অংশীদারিত্ব আরও ভাল প্রমাণিত হবে। সুশৃঙ্খলভাবে ব্যবসা চালানোর জন্য একটি পরিকল্পনা করা উচিত, কারণ গ্রহের অবস্থানগুলি ছোট ভুলের কারণে ক্ষতির কারণ হতে পারে। উপার্জনের জন্য চমৎকার সুযোগ আছে বলে মনে হচ্ছে। রোজগারের পাশাপাশি টাকা বাঁচানোর কথাও ভাবতে হবে।

ভালবাসা

সিংহ রাশির তরুনদের জন্য সেপ্টেম্বর মাস ভালো হতে পারে যারা প্রেমের সম্পর্কে রয়েছেন। পারস্পরিক সম্পর্ক মজবুত হবে। এ মাসের শেষের দিকে বিয়ের কথা ভাবতে পারেন। লাভবার্ডরা কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারে, অথবা তারা একসঙ্গে অনেক সময় কাটানোর সুযোগ পেতে পারে।

পরিবার

পরিবারের সদস্যদের মধ্যে অহঙ্কারের লড়াই হওয়া উচিত নয়। এই সময়ে যোগাযোগের অভাব এবং বিভ্রান্তি দেখা দিতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। সম্পর্কের মধ্যে অবিশ্বাসের অনুভূতি হতে পারে, যার কারণে সুখের অভাব হবে। মাসের শুরুতে গ্রহের অবস্থান আপনাকে আপনার পিতার সঙ্গে ঝগড়া করতে পারে, তাই আপনার পিতার সঙ্গে তর্ক করা উচিত নয়। সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা হবে, যা আপনার জন্য খুব উপকারী হতে পারে। এতে বাড়ির পরিবেশেও পরিবর্তন আসবে। 20 সেপ্টেম্বরের পর অনাকাঙ্ক্ষিত খরচ কিছুটা বাড়তে পারে।

স্বাস্থ্য

এই মাসে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি শক্তিতে পূর্ণ বোধ করবেন, তবে সুস্বাস্থ্যের জন্য, আপনাকে খুব সকালে ঘুম থেকে উঠতে হবে এবং যোগব্যায়াম, ব্যায়াম এবং ধ্যানের একটি রুটিন তৈরি করতে হবে যাতে আপনি সবসময় সুস্থ থাকেন।

Share this article
click me!