সেপ্টেম্বর মাসে বৃশ্চিক রাশির বিয়ের পরিকল্পনা এড়িয়ে চলা উচিত, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Sep 2, 2023 11:14 AM IST

রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে ভালো হবে। এদের স্বাস্থ্য ভাল যায় না। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। নিজের মতে চলতে ভালবাসে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বৃশ্চিক রাশির জাতকরা সেপ্টেম্বর মাসে উত্থান-পতনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে পারে। ইতিবাচক শক্তি আপনাকে প্রতিযোগিতা সম্পন্ন করতে সক্ষম করে রাখবে। কিছু মানসিক উদ্বেগের সঙ্গে স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আর্থিক ক্ষতির আশঙ্কা এবং অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতির পরিপ্রেক্ষিতে, আপনাকে সতর্কতার সঙ্গে ব্যয় করতে হবে, ঋণ ইত্যাদি নেওয়ার সময়, আপনাকে একবার তা পূরণ করার দিকেও মনোযোগ দিতে হবে।

কর্মজীবন

কেরিয়ারের কথা যদি বলি, সেপ্টেম্বর মাসে বৃশ্চিক রাশির জাতকরা কঠিন লক্ষ্য পেতে পারেন। আপনার মধ্যে শক্তির পরিমাণ বেশি থাকবে, এমনভাবে আপনি সময়মতো সমস্ত কাজ শেষ করতে পারবেন। মাসের শুরুতে, কাজের চাপের কারণে কিছু ভুলও ঘটতে পারে, তাই দলগত কাজে কাজ করা একটি ভাল বিকল্প হবে। মনের মধ্যে চাকরি পরিবর্তনের ধারণা তৈরি হতে পারে। বেসরকারি চাকরির চেয়ে সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সতর্ক থাকতে হবে, বদলিও হতে পারে।

টার্নওভার

যারা খুচরা ব্যবসা করছেন তাদের জন্য পরিস্থিতি অনুকূল হবে না। ব্যবসায় প্রত্যাশিত লাভের জন্য প্রচারের সাহায্য নিতে হবে। ব্যবসা আপডেট করতে আপনি কিছু বিনিয়োগও করতে পারেন। প্রতিযোগীদের হাত থেকে রেহাই পাওয়ার সময় এসেছে, ভালো অফার এবং শুভেচ্ছা গ্রাহকের সংখ্যা বাড়াবে। শস্য ব্যবসায়ীরা সরকারের কাছ থেকে সুবিধা পেতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন, এমন পরিস্থিতিতে সিনিয়র এবং অংশীদারের পরামর্শ নিন। কারো সঙ্গে অংশীদারিত্বের কথা থাকলে এই মাসে তা এড়িয়ে চলুন। জমি ক্রয়-বিক্রয়ের ব্যবসায় আইনি জটিলতা এড়িয়ে চলুন।

ভালবাসা

প্রেমিক দম্পতিদের এই মাসে খুব সাবধানে থাকতে হবে। পারস্পরিক বোঝাপড়ার অভাব হতে পারে। সম্পর্কের ক্ষেত্রেও কিছু সমস্যা দেখা দেবে, এমন পরিস্থিতিতে, আপনি যদি আপনার সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার পরিকল্পনা করছেন, তবে একে অপরকে বোঝাই আপাতত যথেষ্ট হবে। বন্ধুদের সঙ্গে মানসম্মত সময় কাটানোর সুযোগ পাবেন।

পরিবার

পারিবারিক জীবনের কথা বললে, এই মাসে আপনাকে চ্যালেঞ্জের পাশাপাশি অনেক দায়িত্বের মুখোমুখি হতে হতে পারে। জমি-সম্পত্তি কেনার পরিকল্পনা হতে পারে। পারিবারিক ব্যয় বৃদ্ধি পাবে এবং বাড়ি মেরামত ও স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হবে। এই রাশির মহিলাদের কিছু ছোট বিনিয়োগের দিকে এগিয়ে যাওয়া উচিত। স্ত্রীর সঙ্গে কোনও বিষয়ে তর্ক, তর্ক-বিতর্ক বিচ্ছিন্নতা বাড়াবে। আপনি শান্তি দেখিয়ে জিনিসগুলি পরিচালনা করার চেষ্টা করুন। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন কারণ তার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য

এই মাসে বৃশ্চিক রাশির মানুষ নার্ভাসনেস, মাথাব্যথা, অনিদ্রা এবং হজমের সমস্যায় ভুগতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।জাঙ্ক ফুড এবং চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলুন। মাসের প্রথম ১৫ দিনে সাবধানে যানবাহন চালান, গ্রহের নেতিবাচকতার কারণে গাড়ি দুর্ঘটনা ঘটতে পারে।

Share this article
click me!