সেপ্টেম্বর মাসে কন্যা রাশির কঠোর পরিশ্রম করতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Aug 31, 2023 9:41 AM IST / Updated: Aug 31 2023, 03:12 PM IST

রাশিচক্রের ষষ্ঠ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এরা সকলের জন্য চিন্তা করেন। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা একা থাকতে পছন্দ করেন না। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্মজীবনের ক্ষেত্রে কন্যা রাশির জাতকদের সেপ্টেম্বর মাসে সাফল্য অর্জনে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। কাজের চাপ এবং ঊর্ধ্বতনদের কাছ থেকে চ্যালেঞ্জ নিয়ে চিন্তা করা উচিত নয়, বরং যারা এই সময়ে কঠোর পরিশ্রম করেন তারা অবশ্যই সাফল্য পাবেন। অফিসে ঊর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন, কারণ কোনও বিষয়ে তর্কের সম্ভাবনা রয়েছে, বিশেষ করে অফিসারদের সঙ্গে। পদোন্নতি পাওয়ার পাশাপাশি আপনি আপনার পছন্দের যেকোনও জায়গায় যাওয়ার সুযোগ পেতে পারেন। মাসের শেষ পর্যন্ত ভুল ও বিবাদের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে।

টার্নওভার

ব্যবসায়ীরা পূর্ণ নিষ্ঠা ও উদ্যমে ভালো কাজ করতে পারবেন। আপনি এর ফলাফল ভাল লাভের আকারে দেখতে পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকেন তবে এই মাসটি আরও ভাল প্রমাণিত হতে পারে। লোহা এবং প্লাস্টিকের ব্যবসায়ীদের সতর্কতার সঙ্গে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই মাসে আপনার ব্যয় বেশি হবে, তাই লাভের বিষয়ে আপনার অপ্রয়োজনীয় উদ্বেগ এড়ানো উচিত। আরও একটি জিনিস মনে রাখবেন যে এই সময়টি নতুন জিনিস শুরু করার জন্য উপযুক্ত নয়, তাই ব্যবসা যেভাবে চলছে তাতে কোনও পরিবর্তন করবেন না।

কর্মজীবন

যুবকরা কর্মজীবনের ক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারে, অন্যদিকে, তারা অনেক নতুন সুযোগও পাবে, যা ভবিষ্যতের জন্য আরও ভাল প্রমাণিত হবে। প্রেম জীবনে খুব একটা পরিবর্তন হবে বলে মনে হয় না। বন্ধুদের মধ্যে সম্প্রীতি হ্রাস পেতে পারে এবং এর কারণে অপ্রয়োজনীয় মতভেদ হতে পারে। যারা এখনও বিয়ে করেননি বা বিয়ে করার পরিকল্পনা করছেন তাদের এই মাসে আরও অপেক্ষা করতে হতে পারে।

পরিবার

এবার পরিবারে খরচের তালিকা দীর্ঘ হতে পারে, যার কারণে বাজেট অবশ্যই নষ্ট হবে। গার্হস্থ্য প্রয়োজন মেটানোর জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে, কারণ এই সময়ে ঋণ নেওয়া সমস্যাকেও আমন্ত্রণ জানাবে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। পারিবারিক পরিবেশে উত্থান-পতন থাকবে। সদস্যদের মধ্যে বিভ্রান্তির কারণে মতভেদ হতে পারে, সম্পর্কের মধ্যে তিক্ততাকে স্থান দেবেন না। বিবাহিত জীবনে একে অপরের প্রতি আকর্ষণের অভাব অনুভব করবেন। স্ত্রীর সঙ্গে সমন্বয়ের অভাবের কারণে, একে অপরের মধ্যে মতভেদ এবং ঘনিষ্ঠ দূরত্ব বাড়তে পারে। এর মধ্যে আপনি আধ্যাত্মিক জ্ঞানের দিকে ঝুঁকবেন।

স্বাস্থ্য

স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সেপ্টেম্বর মাস হজমের সমস্যা ও মাথাব্যথা দিতে পারে। গ্রহের অবস্থানের কারণে চোখ সংক্রান্ত সমস্যাও নক করতে দেখা যায়। শরীরে টিউমার সংক্রান্ত রোগ সম্পর্কে সতর্ক থাকুন। একজন স্থূলতা বৃদ্ধির সমস্যার সঙ্গেও লড়াই করতে পারে, লোকেদের এটি হ্রাস করার জন্য জোর দেওয়া উচিত। ভালো ও পুষ্টিকর খাবার গ্রহণের পাশাপাশি যোগব্যায়াম ও ব্যায়ামের দিকেও মনোযোগ দিতে হবে।

Share this article
click me!