Shani Ast 2024: শনি অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে এই রাশির চিহ্নগুলির অসুবিধা বাড়বে, জীবনে বাড়বে সমস্যা

কুম্ভ রাশিতে থাকাকালীন শনি তার দহন অবস্থায় থাকবে। শনি অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশির সমস্যা বাড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক শনি গ্রহের কারণে কোন রাশির জাতকদের জীবনে সমস্যা হতে চলেছে।

 

deblina dey | Published : Feb 10, 2024 4:49 AM IST

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিচারকের উপাধি রয়েছে। শনিদেব সবার সঙ্গে সদ্ব্যবহার করেন। যারা অন্যায় বা অন্যায় আচরণ করে তাদের শনির শাস্তি ভোগ করতে হয়। আগামীকাল অর্থাৎ ১১ ফেব্রুয়ারি শনির অবস্থানের পরিবর্তন হতে চলেছে। কুম্ভ রাশিতে থাকাকালীন শনি তার দহন অবস্থায় থাকবে। শনি অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশির সমস্যা বাড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক শনি গ্রহের কারণে কোন রাশির জাতকদের জীবনে সমস্যা হতে চলেছে।

কর্কট-

শনি দহন অবস্থায় যাওয়ার ফলে কর্কট রাশির জাতকদের উপর সবচেয়ে বেশি নেতিবাচক প্রভাব পড়তে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা এই সময়ে শনির প্রভাবে সমস্যায় পড়েন। এমন পরিস্থিতিতে শনির ক্ষয়প্রাপ্ত অবস্থা আপনাকে আরও সমস্যায় ফেলতে চলেছে। শনি গ্রহের কারণে আপনার জীবনে অনেক সমস্যা আসতে পারে। শনি এই রাশির জাতকদের মানসিক, শারীরিক ও আর্থিকভাবে সমস্যায় ফেলতে চলেছে। শনি গ্রহের প্রভাবের কারণে আপনার সমস্ত কাজ ব্যাহত হতে পারে। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন।

মকর রাশি

শনিদেবের অস্ত যাওয়ার কারণে মকর রাশির মানুষের সমস্যা বাড়তে চলেছে। এই রাশির জাতকদের জন্য বর্তমানে শনির সাদে সতী চলছে। এমন পরিস্থিতিতে শনির অস্ত যাওয়ার কারণে আপনাকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। শনি এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের ক্ষেত্রে অনেক সমস্যায় ফেলবে। আপনার উন্নতিতে বাধা আসবে, পদোন্নতি থেমে যেতে পারে। অফিসে আপনার কর্মক্ষমতা খারাপ হতে পারে এবং এর কারণে আপনি আপনার চাকরিও হারাতে পারেন। এই সময়ের মধ্যে, মকর রাশির মানুষের স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

কুম্ভ

এই রাশির জাতক জাতিকাদের জন্য বর্তমানে শনির সাদে সতী চলছে। শনি গ্রহের সময় কুম্ভ রাশির জাতক জাতিকাদের অসুবিধা আরও বাড়তে চলেছে। আপনার অর্থের বড় ক্ষতি হতে পারে। আপনার জীবনে অনেক উত্থান-পতন থাকতে পারে। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। স্বামী-স্ত্রীর সঙ্গে তর্ক-বিতর্ক এতটাই বেড়ে যেতে পারে যে বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। শনির অশুভ প্রভাবের কারণে কুম্ভ রাশির জাতকরা কোনও বড় রোগের শিকার হতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রেও আপনাকে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। আপনার কাজে অনেক বাধা আসবে।

Share this article
click me!