স্থান পরিবর্তন করতে চলেছে শনিদেব, চলছে কুমার দশা, আয় বাড়বে চার রাশির জাতক-জাতিকার

শনির বিচরণে তৈরি হচ্ছে কুমার দশা। এর প্রভাবে খুলবে চার রাশির ভাগ্য। আর্থিক বৃদ্ধি হবে এই চার রাশির। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না।

Sayanita Chakraborty | Published : Nov 21, 2023 6:04 AM IST

প্রতি মুহূর্তে বিভিন্ন গ্রহ তার অবস্থার পরিবর্তন করে চলেছে। এর প্রভাবে ভালো ও খারাপ যোগ সৃষ্টি হচ্ছে। শাস্ত্র মতে, শনির বিচরণে তৈরি হচ্ছে কুমার দশা। এর প্রভাবে খুলবে চার রাশির ভাগ্য। আর্থিক বৃদ্ধি হবে এই চার রাশির। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না।

মেষ রাশি- শনি দেব সাড়ে সাত বছর ধরে একই স্থানে অবস্থান করেন। তা অবস্থান শুভ হতে চলেছে মেষ রাশির জন্য। এই সময় মেষ রাশির বেতন বাড়বে। বিদেশে যারা ব্যবসা করছেন তাদের জন্য ভালো সময়। সৎ পথে থাকলে হবেন লাভবান। এই সময় প্রত্যাশার থেকে বেশি ফল পেতে পারেন। মিলবে উপকার।

মিথুন রাশি- সৌভাগ্য বয়ে আনবে মিথুন রাশি। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বিদেশ যাত্রা লাভজনক হবে। অনেক পুরনো ইচ্ছা পূরণ হবে মিথুন রাশির। জীবনে আনন্দ বজায় থাকবে। যে কোনও কাজে পরিবারের কাজে সমর্থন পাবেন এই রাশির ছেলে মেয়েরা।

সিংহ রাশি- তৈরি হচ্ছে শনিদেবের শশ রাজযোগ। এর কারণে উপকৃত হবেন সিংহ রাশির জাতক জাতিকা। অংশীদারিত্ব করার কাজে লাভবান হবেন। যারা বিবাহিত নন, তাদের আসতে চলেছে বিয়ের প্রস্তাব। এই সময় দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। ভালো সময় শুরু হবে সিংহ রাশির জন্য।

মকর রাশি- শনিদেবের উপস্থিতি মকর রাশির জন্য শুভ হতে চলেছে। আর্থিক উন্নতি হবে মকর রাশির জাতক জাতিকার। চাকুরীজীবিদের জন্য ভালো সময়। এই সময় পদোন্নতির যোগ আছে বিস্তর। তেমনই বাড়বে সম্মান। মেনে চলুন শাস্ত্র মত। এই সময় আয় বাড়তে পারে মকর রাশির ছেলে মেয়েদের। সর্বক্ষেত্রে বাড়বে সম্মান। মেনে চলুন শাস্ত্র মত। এতে ঘটবে উন্নতি।  আর্থিক উন্নতি হবে এই কয় রাশির। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Numerology: ব্যবসায় নীতি পরিবর্তনের চেষ্টা করুন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 20 November 2023: মঙ্গলবার মেষ থেকে মীন কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​ 

 

 

Share this article
click me!