Diwali 2023: দীপাবলিতে এই ৫ রাশির জন্য উন্নতির দরজা খুলে দেবেন শনিদেব, প্রচুর অর্থের বৃষ্টি হবে!

শনিদেব ১৫ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করবেন এবং ৪ নভেম্বর সরাসরি গতিতে ফিরে আসবেন, যা কিছু রাশিচক্রের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। জেনে নিন সেই রাশিগুলোর নাম

 

deblina dey | Published : Nov 4, 2023 6:29 AM IST / Updated: Nov 04 2023, 12:00 PM IST

প্রতি বছর কার্তিক মাসের অমাবস্যা তিথিতে দীপাবলী উৎসব পালিত হয়। হিন্দু ধর্মে এই উৎসবের বিশেষ তাৎপর্য রয়েছে বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এই দিনে দেবী লক্ষ্মী স্বয়ং তার ভক্তদের আশীর্বাদ করতে তাদের বাড়িতে যান।দীপাবলী উৎসবের আগে অনেকেই ঘর পরিষ্কার করে এবং দীপাবলির দিন, বাড়িতে প্রদীপ জ্বালিয়ে মা দেবীকে স্বাগত জানান। এই বছর, শনিদেব ১৫ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করবেন এবং ৪ নভেম্বর সরাসরি গতিতে ফিরে আসবেন, যা কিছু রাশিচক্রের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। জেনে নিন সেই রাশিগুলোর নাম

মেষ রাশি-

মেষ রাশি ভাগ্যবান হতে চলেছেন শনিদেবের প্রত্যক্ষ গতিতে ফিরে আসার কারণে, হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। এই মাসে অর্থ সংক্রান্ত সব ধরনের সমস্যার সমাধান হবে। বিনিয়োগের জন্যও এটি খুব শুভ সময়।

বৃষ রাশি-

শনিদেবের প্রত্যক্ষ গতিতে প্রত্যাবর্তনের ফলে বৃষ রাশি ভালো সময় শুরু হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন, ব্যবসায়ী শ্রেণিরও লাভের সম্ভাবনা রয়েছে। সম্মান বৃদ্ধি হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

মিথুন রাশি-

শনিদেবের প্রত্যক্ষ গতি মিথুন রাশির উন্নতি ঘটাবে, অর্থ এবং চাকরি সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। বিয় করবেন বলে যারা ভাবছেন তাদের সম্পর্ক এগিয়ে যেতে পারে। এই সময় দেবী লক্ষ্মীর থেকে বিশেষ আশীর্বাদ পাবেন।

কন্যা রাশি-

শনির প্রত্যক্ষ গতি ফিরে আসা কন্যা রাশির জন্য উপকারী প্রমাণিত হবে, ব্যবসায় প্রত্যাশার চেয়ে বেশি লাভের সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তারা আরও ভালো অপশন পাবেন। আপনি একটি নতুন বাড়ি, গাড়ি কেনার কথা ভাবতে পারেন।

ধনু রাশি-

ধনু রাশির জন্য নভেম্বর মাসটি খুব ভালো কাটবে। এই রাশি দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। মা কালীর আশীর্বাদে অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। আটকে থাকা অর্থ ফিরে আসবে এবং বিনিয়োগের জন্যও এটি সেরা সময়।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের চ্যানেলের লিঙ্কে-

Share this article
click me!