শনিবার শনি দেবতার কৃপা এদের ওপর ঝরে পড়ে, সব বাধা কাটিয়ে ওঠার টোটকা রইল

শনিদেবতার পছন্দের তিন রাশির জাতক ও জাতিকা রয়েছে যাদের সপ্তাহের এই দিনটি আশীর্বাদ ঝরে পড়ে।

Saborni Mitra | Published : Nov 3, 2023 2:37 PM IST

শনিবার শনিদেবতার দিন। এই দিনই মানুষের পাপ পূণ্যের হিসেবের করেন শনিদেব। শনিদেবতার পছন্দের তিন রাশির জাতক ও জাতিকা রয়েছে যাদের সপ্তাহের এই দিনটি আশীর্বাদ ঝরে পড়ে। শনি দেবতার আশীর্বাদে মানুষের সুনাম, ন্যায়, যশ, সম্পত্তি হয়। তবে সত্য আর ন্য়ায়ের পথে থাকলে সকলে সহজেই শনিদেবতার কৃপা পায়।

যে তিনটি রাশির ওপর শনিদেবতার কৃপা থাকে তারা হল-

১. কুম্ভরাশি

এই রাশির জাতক ও জাতিকারা শনিদেবতার কৃপা সর্বদাই পায়। এদের জীবন সংকটপূর্ণ হলেও শনিদেবতার কৃপায় সংকট কেটে যায়। এই মানুষদের জীবনে সমস্যা থাকলে এরা সূর্যের পুজো করতে পারেন। সকালে স্নান সেরে সূর্য পুজো করুন। তাহলে সংকট কেটে যাবে।

২. তুলারাশি

শনিদেবতার প্রয়ি রাশির মধ্যে আরও একটি রাশি হল তুলা রাশি। এই রাশির জাতক ও জাতিকাদের মধ্যে ছল কপটতা খুব একটা থাকে না। মনের দিক থেকে এরা খুব স্বচ্ছ হয়। এরা যদি শনি দেবতার কৃপা পেতে চায় তাহলে শনিবার শনি চালিশা পাঠ করা জরুরি।

৩. মরকরাশি

শনিদেবতার প্রিয় রাশি হল মকরকাশি। এই রাশির জাতক ও জাতিকারা জীবনের সমস্যার সমাধান শনিদেবতার কৃপায় সহজেই করতে হবে। এরা সাধারণত খুব সৎ হয়। তাই এরা জীবনে সব বাধা সহজে কাটিয়ে উঠতে পারে।

শনিদেবের আশীর্বাদ সকলেই পেতে পারে। শনিবার শনিদেবতার আরাধনা করলে সকল বাধা কেটে যায়। জীবনে উন্নতির পথ সুগম হয়। এই দিন নিরামিষ খাওয়া জরুরি। শনিদেবতা হত্যা হিংসা পছন্দ করেন না। পরিবারের আর মনে শান্তি বজায় রাখা জরুরি।

আরও পডুনঃ

Healthy food: শেষপাতে খাওয়া মিষ্টি ডিমের থেকেও বেশি উপকারী, এই সাতটি খাবার নিয়মিত খেতেই পারেন

পাপমুক্তির সার্টিফিকেট মাত্র ১২ টাকায়, রাজস্থানের এই মন্দিরের গল্প আপনাকেও অবাক করবে

Kali Puja: কালীপুজোর দিন এই একটি কাজ করলে আর্থিক সংকট পুরোপুরি কেটে যাবে, রইল বাস্তু টিপস

 

Share this article
click me!