Shani Gochar 2023: গ্রহণের পর মুহূর্তেই শনিদেব করবে নক্ষত্র পরিবর্তন, কোন রাশির উপর পড়বে এই মারাত্মক যোগের প্রভাব

Shani Nakshatra Parivartan 2023: এদিন পিতৃপক্ষ শেষে মাতৃপক্ষের সূচণা। এই দিনের পর পূর্বপুরুষরা মর্ত ছেড়ে ফিরে যান। আপনি এই দিনে আপনার সমস্ত পূর্বপুরুষদের তর্পণ দিতে পারেন। পূর্বপুরুষদের সন্তুষ্ট করে তারা মোক্ষ লাভ করে। এছাড়া এদিন সূর্যগ্রহণও।

 

deblina dey | Published : Oct 14, 2023 7:34 AM IST

Shani Nakshatra Parivartan 2023: বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ ১৪ অক্টোবর ২০২৩- এ ঘটতে চলেছে। এই দিনটি খুবই বিশেষ। কারণ এই দিনটি সর্ব পিতৃ অমাবস্যা তিথি। এদিন পিতৃপক্ষ শেষে মাতৃপক্ষের সূচণা। এই দিনের পর পূর্বপুরুষরা মর্ত ছেড়ে ফিরে যান। আপনি এই দিনে আপনার সমস্ত পূর্বপুরুষদের তর্পণ দিতে পারেন। পূর্বপুরুষদের সন্তুষ্ট করে তারা মোক্ষ লাভ করে। এছাড়া এদিন সূর্যগ্রহণও।

এর পাশাপাশি এই দিনে শনিও তার রাশি পরিবর্তন করবে। সময়ে সময়ে সমস্ত গ্রহ তাদের রাশিচক্র এবং নক্ষত্রমন্ডল পরিবর্তন করে। যার প্রভাব ১২টি রাশির উপর প্রভাব বিস্তার করবে। ১৫ অক্টোবর, ২০২৩ রবিবার সূর্যগ্রহণের পরের দিন সকাল ৪ টা ৪৯ মিনিটে শনির নক্ষত্র পরিবর্তন ঘটবে। শনির এই নক্ষত্র পরিবর্তনের ফলে ৩টি রাশির লোকেরা সবচেয়ে বেশি উপকৃত হবেন। ১৫ অক্টোবর, ২০২৩ তারিখে, শনি ধনীষ্ঠ নক্ষত্রে প্রবেশ করবে।

মেষ রাশি-

মেষ রাশির জাতক জাতিকারা শনির রাশি পরিবর্তনের ফলে প্রচুর উপকার পেতে চলেছেন। যারা কাজ করবেন তারা অবশ্যই প্রমোশন পাবেন। আর্থিক লাভ ও আয় বৃদ্ধি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। এই সময়ে আপনি যদি আপনার অর্থ কোনও কাজে বিনিয়োগ করেন তবে আপনি অবশ্যই আর্থিক সুবিধা পেতে পারেন।

মিথুন রাশি-

মিথুন রাশির জাতক জাতিকারা শনির রাশির পরিবর্তনের কারণে ভাগ্য পেতে চলেছেন। আপনি ভাল লাভ করতে পারেন। আপনি কাজ বা ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন এবং লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ধর্মীয় কাজে বেশি মনোযোগ দেবেন। আপনি যে কোনও কিছুতে বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি-

শনির রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ প্রমাণ হতে চলেছে। এই সময়ে আপনি যানবাহন ও সম্পত্তির আনন্দ পেতে চলেছেন। আপনার ভালো দিন শুরু হয়েছে। শনিদেবের আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। এই রাশির সব কাজ হয়ে যাবে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন।

Share this article
click me!