জানুয়ারি মাস থেকেই এই রাশির উপর ভেঙে পড়তে পারে বিপদের পাহাড়, সতর্ক থাকুন এখন থেকেই

শনির রাশি পরিবর্তন, যা ১৭ জানুয়ারি হতে চলেছে, কিছু লোকের জন্য কঠিন দিন শুরু করবে। তবে, শনি গমন কিছু লোকের জন্য শুভ ফলও দেবে।

 

Web Desk - ANB | Published : Jan 7, 2023 6:44 AM IST

শনি আড়াই বছরে রাশি পরিবর্তন করে। ২০২৩ সালের শুরুতে, ১৭ জানুয়ারি শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে শনির প্রবেশ একটি বড় ঘটনা কারণ শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করবে। যখনই শনি কোনও রাশিতে গমন করে, তখনই সেই রাশির সামনে এবং পিছনে শনির সাড়সতীর সূচনা হয়। এছাড়াও, শনির শয্যা শুরু হয় অন্যান্য ২টি রাশিতে। এইভাবে, শনির রাশি পরিবর্তন, যা ১৭ জানুয়ারি হতে চলেছে, কিছু লোকের জন্য কঠিন দিন শুরু করবে। তবে, শনি গমন কিছু লোকের জন্য শুভ ফলও দেবে।

এই রাশিগুলির উপর শনির শয্যা শুরু হবে, শনি কুম্ভ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের উপর শনির শয্যা শুরু হবে। অন্যদিকে, মিথুন ও তুলা রাশিতে শনির শয্যা শেষ হবে। এইভাবে, এটা বলা যেতে পারে যে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি কঠিন পর্ব শুরু হবে। এসব মানুষের জীবনে ঝামেলা বাড়তে পারে। অর্থের ক্ষতি হতে পারে। রোগ ঘিরে ধরতে পারে।

এই রাশির উপর সাদে সতী শুরু হবে-

শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে মীন রাশির জাতকদের জন্য শনির অর্ধেকের প্রথম পর্ব শুরু হবে। অর্থাৎ এই বছর শনির কারণে মীন রাশির জাতক জাতিকারা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন। এই কারণে, তারা তাদের পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন না। জীবনে সংগ্রাম করতে হবে। অর্থ হানি, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এ ছাড়া মকর ও কুম্ভ রাশিও শনিদেব সতী দ্বারা প্রভাবিত হবে। তবে মকর রাশিতে শনিদেব সতীর শেষ ধাপের কারণে তাদের ভোগান্তি অনেকটাই কমবে, তবে পথে শনি তাদের শুভ ফল দিতে পারেন।

এই পদক্ষেপগুলি স্বস্তি আনবে

শনির সতী সতী ও ধইয়ার কারণে সৃষ্ট দুর্ভোগ থেকে মুক্তি পেতে শনিদেবকে খুশি করার ব্যবস্থা নিন। প্রতি শনিবার শনি মন্দিরে তেল নিবেদন করুন। পিপল গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালান। অসহায়, দরিদ্র মানুষকে সাহায্য করুন। শনি সংক্রান্ত জিনিস দান করুন।

Share this article
click me!