Pishach Yoga: এই সময়ে তৈরি হচ্ছে ভয়ঙ্কর 'পিশাচ যোগ', অতিরিক্ত সাবধানে থাকতে হবে এই রাশিগুলিকে

বর্তমানে কোষ্ঠীর নবম ঘরে শনি ও মঙ্গল পরস্পরের দিকে অগ্রসর হচ্ছে। এর ফলে পিশাচ যোগ গঠিত হয়েছে। জেনে নিন এই পিশাচ যোগের প্রভাবে কোন কোন রাশি নানা ক্ষতির মুখে পড়তে পারে ।

 

deblina dey | Published : Oct 15, 2023 5:11 AM IST / Updated: Oct 15 2023, 11:02 AM IST

Pishach Yoga: এই যোগ হল শনি এবং মঙ্গল গ্রহের সংমিশ্রণে গঠিত সবচেয়ে অশুভ যোগগুলির মধ্যে একটি। শনির সাথে ষষ্ঠ ঘরে মঙ্গল এবং এই দুটি গ্রহের মিলন এই অশুভ যোগের কারণ। শনি এবং মঙ্গল শত্রু গ্রহ, অন্যদিকে শনি দারিদ্র্যের কারণ এবং মঙ্গল সমস্ত হিংসা ও সংঘর্ষের জন্য দায়ী। জ্যোতিষ অনুসারে দুই অশুভ গ্রহ শনি ও মঙ্গল একত্র হয়ে অত্যন্ত ক্ষতিকর এই যোগ গঠন করে। বর্তমানে কোষ্ঠীর নবম ঘরে শনি ও মঙ্গল পরস্পরের দিকে অগ্রসর হচ্ছে। এর ফলে পিশাচ যোগ গঠিত হয়েছে। জেনে নিন এই পিশাচ যোগের প্রভাবে কোন কোন রাশি নানা ক্ষতির মুখে পড়তে পারে ।

বৃষ রাশি-

এই ভয়ঙ্কর পিশাচ যোগের প্রভাব অসুস্থ হতে পারেন, দুর্ঘটনার কবলে পড়তে পারেন, শারীরিক আঘাত পাওয়ার আশঙ্কা আছে এই রাশির। এই সময় আপনার বিরেধী ও শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করবে। সম্পত্তি নিয়েও সমস্যার মুখে পড়তে পারেন। এই সময় খুব সাবধানে থাকুন।

বৃশ্চিক রাশি-

পিশাচ যোগের প্রভাব কাটানো বৃশ্চিক রাশির পক্ষে মুশকিল। নানা ধরনের সমস্যা আসতে পারে, অতিরিক্ত খরচ হতে পারে, ব্যাংক ব্যালান্স কমতে পারে। সাবধানে গাড়ি চালান, দুর্ঘটনার যোগ আছে। সংসারের ঝামেলা এড়িয়ে চলুন।

মকর রাশি-

পিশাচ যোগের ফলে আগামী এক মাস জুড়ে নানা সমস্যা দেখা দেবে। ধৈর্য্য ধরুন, রাগ কমান, অতিরিক্ত টাকা খরচ হতে পারে। এই সময় টাকা ধার দেবেন না। কাউকে কটু কথা বলবেন না।

কুম্ভ রাশি-

বর্তমানে কুম্ভ রাশিতেই অবস্থান করছে শনি। এই পিশাচ যোগের মারাত্মক প্রভাব পড়বে এই রাশিতে। যা সিদ্ধান্ত নেবেন ভেবেচিন্তে নেবেন, গুরুতর সমস্যায় জড়িয়ে যেতে পারেন, স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অতিরিক্ত রাগ ক্ষতি করতে পারে।

Share this article
click me!