এই রাশিগুলির ৭ মাসে বাম্পার লাভ হবে, 'শনি' পূরণ করবে অপূর্ণ সব ইচ্ছা

শনি আগামী ৭ মাস অর্থাৎ ১৭ অক্টোবর, ২০২৩ পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবে। রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি এবং এতে শনির প্রবেশ সব মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে। অন্যদিকে, শনি ৫ টি রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে।

Web Desk - ANB | Published : Mar 14, 2023 8:22 AM IST

ন্যায়ের দেবতা শনি বর্তমানে তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে রয়েছেন। ৩০ বছর পর, শনি কুম্ভ রাশিতে রয়েছেন এবং এখন ১৫ মার্চ, তিনি নক্ষত্র পরিবর্তন করছেন। শনি নক্ষত্র অতিক্রম করে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন। শনি আগামী ৭ মাস অর্থাৎ ১৭ অক্টোবর, ২০২৩ পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবে। রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি এবং এতে শনির প্রবেশ সব মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে। অন্যদিকে, শনি ৫ টি রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে।

শনির গ্রহ এই রাশির জাতক জাতিকাদের ভাগ্যকে উজ্জ্বল করবে

মেষ রাশি- শনির রাশির গমন মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। ব্যবসায়ীরা নতুন কাজ শুরু করতে পারেন। অর্থনৈতিক সুবিধা হবে। আয় বাড়বে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

মিথুন রাশি- শনির রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক-জাতিকাদের যে কোনও বড় স্বপ্ন পূরণ করতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। যদিও চ্যালেঞ্জ থাকবে, কিন্তু হাল ছাড়বেন না। আয় বাড়বে।

সিংহ রাশি- শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ কর্মজীবনে দারুণ সাফল্য বয়ে আনবে। জনগণ সেই সাফল্য অর্জন করবে, যার জন্য তারা দীর্ঘকাল অপেক্ষা করছে। চাকরি পরিবর্তন করতে পারেন। ব্যবসা ও সম্পত্তিতেও লাভ হবে।

আরও পড়ুন- ৪২ দিন পর ৪ রাশির জীবনে বিশৃঙ্খলা দেখা দেবে, গুরুচন্ডাল যোগে ৬ মাস যন্ত্রণা দেবে

আরও পড়ুন- ১৬ মার্চ রাশি পরিবর্তন করছে বুধ, এই ৪ রাশি পাবেন ধন কুবের দেবে-এর আশির্বাদ

আরও পড়ুন- বাড়িতে টাকার বৃষ্টি হবে যদি হাতে থাকে এই রত্ন, তবে সৌভাগ্যবান এই ৫ রাশিই কেবল ধারণ করতে পারে

তুলা রাশি- রাহুর নক্ষত্র শতাব্দীতে শনির প্রবেশ তুলা রাশির জাতকদের কর্মজীবনে বড় অগ্রগতি করবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। এই সময়টি এই ব্যক্তিদের জন্য খুব শুভ ফল দেবে। প্রচুর অর্থ লাভ হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বিয়ে হবে। জীবনে শুধু সুখ থাকবে।

ধনু রাশি- শনি গ্রহের এই নক্ষত্র স্থানান্তর ধনু রাশির জাতকদের জন্যও শুভ ফল দেবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। পদোন্নতি, বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। কাঙ্খিত চাকরি পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারাও মোটা অঙ্কের টাকা পাবেন।

Share this article
click me!