রাহুর সঙ্গে বিপজ্জনক যোগ তৈরি করবে শনি, এই রাশির জাতকরা ৭ মাস মারাত্মক সমস্যায় ভুগবে

যারা শতভিষা নক্ষত্রের প্রথম পর্বে জন্মগ্রহণ করেন তারা দক্ষ বক্তা এবং জ্ঞানী হন। দ্বিতীয় নক্ষত্রে জন্মগ্রহণকারী ব্যক্তি ধনী এবং পরিশ্রমী। তৃতীয় নক্ষত্রে জন্মগ্রহণকারী ব্যক্তিকে মর্যাদাপূর্ণ এবং সমৃদ্ধ বলে মনে করা হয়।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 4:00 AM IST

শনি রাহুর নক্ষত্র শতাব্দীতে প্রবেশ করেছে। এই নক্ষত্রটি কুম্ভ রাশির অধীনে আসে, যার অধিপতি শনিদেবকে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে শতভিষা নক্ষত্রের প্রথম ও শেষ পর্বের অধিপতি হলেন বৃহস্পতি এবং দ্বিতীয় ও তৃতীয় পর্বের অধিপতি হলেন শনিদেব। যারা শতভিষা নক্ষত্রের প্রথম পর্বে জন্মগ্রহণ করেন তারা দক্ষ বক্তা এবং জ্ঞানী হন। দ্বিতীয় নক্ষত্রে জন্মগ্রহণকারী ব্যক্তি ধনী এবং পরিশ্রমী। তৃতীয় নক্ষত্রে জন্মগ্রহণকারী ব্যক্তিকে মর্যাদাপূর্ণ এবং সমৃদ্ধ বলে মনে করা হয়। যদিও চতুর্থ পর্বে জন্মগ্রহণকারী ব্যক্তি সুখী এবং তার সন্তান রয়েছে।

শনিদেব ১৭ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রের প্রথম ধাপে থাকবেন, যার মালিক বৃহস্পতি। এই সময়ে অনেক রাশির জাতকদের সমস্যায় পড়তে হবে। এবার জেনে নিন এই নক্ষত্রের প্রথম পর্বে কোন রাশির জাতক জাতিকাদের দুঃখের সম্মুখীন হতে হবে।

কর্কট রাশি-

শনির এই যাত্রার কারণে কর্কট রাশির জাতকদের বাজেট নষ্ট হবে। ব্যয় নিয়ন্ত্রণহীন হয়ে পড়বে, যার কারণে আপনি মানসিকভাবে বিপর্যস্ত হবেন। প্রতিপক্ষ এবং গোপন শত্রুরাও আপনাকে সমস্যায় ফেলবে। এমন কিছুর অভিযোগও থাকতে পারে, যার সঙ্গে আপনার কিছুই করার থাকবে না। খাবার ও পানীয়ের প্রতি মনোযোগ দিন এবং মাদক থেকে দূরে থাকুন।

বৃশ্চিক রাশি-

শনির এই স্থানান্তরের কারণে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা সম্পত্তি সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন। বিপি বা রক্ত ​​সংক্রান্ত অন্য কোনও রোগ থাকলে পরীক্ষা করাতে থাকুন। যারা ভুল উপায়ে অর্থ উপার্জন করে তাদের ফাঁস হতে পারে। খরচও বেশি হতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়বেন।

আরও পড়ুন- ধন-সম্পদ ও সুখ পেতে, বাস্তু মতে এই ৫টি শুভ জিনিস বাড়িতে রাখতে হবে

আরও পড়ুন- ৪২ দিন পর ৪ রাশির জীবনে বিশৃঙ্খলা দেখা দেবে, গুরুচন্ডাল যোগে ৬ মাস যন্ত্রণা দেবে

আরও পড়ুন- ১৬ মার্চ রাশি পরিবর্তন করছে বুধ, এই ৪ রাশি পাবেন ধন কুবের দেবে-এর আশির্বাদ

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জন্য অক্টোবর মাস পর্যন্ত সময়টা ব্যস্ত থাকবে। আপনিও এমন পরিস্থিতিতে আটকে যেতে পারেন, যেখানে সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে কঠিন হবে। আপনার কাছের মানুষদেরও অদ্ভুত আচরণ করতে দেখা যাবে। খরচও বেশি হতে পারে। চিকিৎসার খরচও বাড়বে। সঙ্গীর সঙ্গে বিবাদ বা তর্ক হতে পারে। যে কাজ চলছে তাও বন্ধ হয়ে যেতে পারে।

মীন রাশি-

মীন রাশির জাতক জাতিকাদের জন্য শনির এই রাশি পরিবর্তন অশান্তির সৃষ্টি করবে। অক্টোবর পর্যন্ত, আপনাকে অনেক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। এই সময়ে আপনার খরচ বেশি হতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। আপনার জিনিসের যত্ন নিন চুরি বা ক্ষতির আশঙ্কা থেকে যাবে। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন।

Share this article
click me!