আগামী বছর অত্যন্ত শুভ শশ রাজযোগে এই ব্যক্তিরা হবেন অগাধ সম্পত্তির মালিক

শনি ৩০ বছর পর আবার কুম্ভ রাশিতে ফিরে আসবে। আসুন, জেনে নেওয়া যাক শশ রাজযোগ কী এবং কোন ৪টি রাশির জাতকরা এর দ্বারা উপকৃত হবেন।

deblina dey | Published : Aug 8, 2024 5:06 AM IST / Updated: Aug 08 2024, 10:58 AM IST

115

শনির নাম শুনলেই বেশিরভাগ মানুষের মধ্যে একটা ভয়ের অবস্থা দেখা যায় কারণ যখনই তারা তাদের আচরণ পরিবর্তন করে, লোকেরা মনে করে যে এটি অবশ্যই তাদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে তবে এটি সব সময় হয় না।

215

যে কোনও রাশিতে শনির অবস্থান কখনও কখনও এমন রাজযোগের সৃষ্টি করে, যার কারণে কিছু রাশির জাতক বড় উপকার পান। নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বর্তমানে, শনি তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে অবস্থিত।

315

নিজস্ব রাশিতে উপস্থিত থাকার কারণে শনি শ্বশ রাজযোগ সৃষ্টি করছে। শনি ২৯ মার্চ ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। এই এক বছরে শনি তুলা এবং কুম্ভ রাশি সহ ৪টি রাশির জাতকদের উপকার করবে।

415

এর পরে, শনি ৩০ বছর পর আবার কুম্ভ রাশিতে ফিরে আসবে। আসুন, জেনে নেওয়া যাক শশ রাজযোগ কী এবং কোন ৪টি রাশির জাতকরা এর দ্বারা উপকৃত হবেন।

515

শশ রাজযোগ কি এবং কখন এটি গঠিত হয়?

শনি রাজযোগ গঠিত হয় যখন শনি আরোহ থেকে বা চন্দ্র থেকে কেন্দ্র গৃহে অবস্থান করে, অর্থাৎ শনি তুলা, মকর বা কুম্ভ রাশিতে প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরে অবস্থান করে বা রাশিতে চন্দ্র থাকে।

615

এটি শশ যোগব্যায়াম তৈরি করে। যদি আমরা বর্তমানে শনির অবস্থান সম্পর্কে কথা বলি, শনি কুম্ভ রাশিতে পাড়ি দিয়ে শশা যোগ তৈরি করছে।

715

শশ, রাজযোগ হয়ে লাভ কী?

শশ রাজযোগ একটি বিরল রাজযোগ হিসাবে বিবেচিত হয়। এই যোগব্যায়াম খুব কার্যকর বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রের কথা বললে, যাঁর রাশিতে শশ রাজযোগ তৈরি হয়, তিনি প্রচুর আর্থিক সুবিধা পান।

815

এর মাধ্যমে এই ধরনের ব্যক্তিরা তাদের ক্যারিয়ারে নতুন উচ্চতা দেখতে পান। কম পরিশ্রম করেও ভাগ্য এমন লোকদের সাহায্য করে। এছাড়াও, শশ রাজযোগ গঠন প্রেম জীবনেও ইতিবাচক প্রভাব ফেলে এবং বিবাহের বাধাও দূর হয়।

915

কুম্ভ রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হবেন।

কুম্ভ রাশির জাতক-জাতিকারা যে সুবিধাগুলি পাবেন সে সম্পর্কে যদি কথা বলি, তাহলে ২০২৫ সালে শনির রাশি পরিবর্তনের কারণে এই কুম্ভ রাশিটি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা চাকরিতে পদোন্নতি ও বৃদ্ধির সুবিধা পেতে পারেন।

1015

একই সময়ে যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন তারা এই সময়ে কিছু সুখবর পেতে পারেন। অংশীদারিত্বে ব্যবসা করলে আর্থিক লাভের সুযোগ পাবেন।

1115

একই সময়ে, আপনি আয় ছাড়াও আর্থিক লাভের সুযোগ পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি আপনার পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

1215

মকর রাশির জাতক জাতিকারা ব্যবসায় যাওয়ার সুযোগ পেতে পারেন।

মকর রাশির জাতকরা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। মকর রাশির লোকেরা যদি উচ্চ শিক্ষার জন্য প্রচেষ্টা করে তবে তাদের প্রচেষ্টা সফল হবে। একই সঙ্গে, আমরা যদি কর্মক্ষেত্রের কথা বলি, আপনি পদোন্নতি পেতে পারেন এবং আপনি টিম লিডার পদে উন্নীত হতে পারেন।

1315

একই সঙ্গে ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা অর্থ উপার্জনের খুব ভাল সুযোগ পাবেন। ভাল আয় পাওয়ার পাশাপাশি আপনি ব্যবসায় একটি নতুন চুক্তিও পেতে পারেন। মকর রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনেও ভালো সময় কাটে। আপনার স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

1415

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মজীবন নতুন উচ্চতায় পৌঁছাবে

বৃশ্চিক রাশির জাতকরা তাদের কর্মজীবনে নতুন উচ্চতা দেখতে পাবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বেতনও বাড়তে পারে। একই সঙ্গে ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসায় লাভও হবে।

1515

এছাড়াও, আপনি ব্যবসায় থাকলে অনেক প্রভাবশালী ব্যক্তির সমর্থন পাবেন। বৃশ্চিক রাশির লোকেরা কেবল তাদের কর্মজীবনেই নয়, তাদের প্রেমের জীবনেও অনেক সুবিধা পাবেন। আজ আপনার সঙ্গীর সঙ্গে দিনটি ভালো কাটবে। এই উপলব্ধি সুখে পরিপূর্ণ হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos