বৃহস্পতিবার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন, দেখে নিন আপনার বৃহস্পতিবারের প্রেমের রাশিফল ​​

আজ সে আপনাকে সম্পূর্ণ বিশ্বাস করে তার জীবনের একটি বড় সিদ্ধান্ত নিতে পারে। প্রতিটি মোড়ে তাদের সমর্থন করুন। আপনার সঙ্গীর যত্ন নিন।

 

deblina dey | Published : Aug 7, 2024 8:34 PM IST / Updated: Aug 08 2024, 02:05 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এছাড়াও, তাদের সঙ্গে আপনার একটি দুর্দান্ত দিন কাটবে। আপনার সঙ্গী আপনার সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করা উচিত। আজ আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা পেতে চলেছেন।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনাকে উপহাস করতে পারে। আজ আপনার সঙ্গী ভালো মেজাজে থাকবে। আপনি যদি এখনও আপনার সঙ্গীকে আপনার মনের কথা না বলে থাকেন, আপনি যদি কিছু নিয়ে চিন্তিত থাকেন, তবে আজ আপনি তাকে আপনার মনের কথা বলতে পারেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনার সঙ্গে কিছু ব্যক্তিগত বিষয় শেয়ার করতে পারেন। এছাড়াও, আজ সে আপনাকে সম্পূর্ণ বিশ্বাস করে তার জীবনের একটি বড় সিদ্ধান্ত নিতে পারে। প্রতিটি মোড়ে তাদের সমর্থন করুন। আপনার সঙ্গীর যত্ন নিন।

412

কর্কট (Cancer Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনার উপর রাগ করতে পারে এবং আপনার থেকে দূরত্ব বাড়াতে পারে। সঙ্গীর সঙ্গে বসে তার সমস্যা বোঝার চেষ্টা করলে ভালো হবে। এটা সম্ভব যে আপনার সঙ্গী আপনার সঙ্গে সময় কাটাতে চায়, কিন্তু আপনি তাকে সময় দিতে পারছেন না।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনার সঙ্গে থাকবে। আজ তিনি আপনার প্রতি তার ভালবাসা প্রকাশ করতে পারেন, যা আপনি শুনতে মরিয়া। আজ আপনার সঙ্গী আপনার সঙ্গে সময় কাটাতে পারে। তার মনের কথা বলতে পারবে। আবহাওয়া অনুযায়ী আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনার সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন, তবে কিছু বিষয়ে আপনার মধ্যে মতপার্থক্য বাড়তে পারে। আপনার সম্পর্কের নিয়ন্ত্রণ নেওয়া ভাল হবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। আপনার সঙ্গীর আচরণ উপেক্ষা করুন।

712

তুলা ( Libra Today Horoscope):

আপনার সঙ্গী কিছু বিষয়ে আপনার উপর রাগ করছেন তাকে বোঝানোর চেষ্টা করুন। আজ, আপনার সঙ্গীর মেজাজ উন্নত করতে পুরানো জিনিসগুলির জন্য দুঃখিত বলা আপনার পক্ষে ভাল হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

​​আজ আপনি আপনার সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার সঙ্গী অসুস্থতার কারণে আপনার কোম্পানিকে মিস করবেন। আজ আপনার সঙ্গীর সঙ্গে থাকুন। আমি আজ খুশি। এমন কিছু বলবেন না যা আপনার সঙ্গীকে বিরক্ত করতে পারে।।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে, সুখবর। আপনার সঙ্গী আপনাকে কিছু সুখবর দিতে পারে, কিন্তু আবহাওয়ার কারণে আপনার সঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার সঙ্গীর যত্ন নিন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনাকে কোথাও বেড়াতে যেতে বলতে পারে। আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। সঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। এই সময় এবং আপনার সঙ্গীর সঙ্গে এই যাত্রা খুব ভাল হতে চলেছে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

ভুল সিদ্ধান্ত নেবেন না। আজ আপনার সঙ্গীর মেজাজ অনুযায়ী কাজ করা উচিত। কিছু বিষয়ে বিবাদ হতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। অন্যথায় আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে

1212

মীন (Pisces Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনার সঙ্গে বাইরে যাওয়ার জন্য জোর দিতে পারে। আজ আপনার সঙ্গীর কথা শোনা আপনার জন্য গুরুত্বপূর্ণ, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ঋতুর উপর নির্ভর করে, এটি আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর একটি ভাল সুযোগ।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos