চাকরি-ব্যবসায় অগ্রগতি এবং প্রচুর ধন-সম্পদ দেবে এই রাজযোগ, কোন কোন রাশির মিলবে এই সুবিধা জেনে নিন

শনির গোচরের ফলে গঠিত এই শশ রাজযোগ কিছু রাশির জন্য খুব শুভ ফল দেবে। তাদের চাকরি-ব্যবসায় অগ্রগতি এবং প্রচুর ধন-সম্পদ দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনি গমন অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে।

 

Web Desk - ANB | Published : Dec 3, 2022 6:23 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে শনি গ্রহ তার রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। ৩০ বছর পর শনি কুম্ভ রাশিতে থাকবেন এবং ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলবে। শনি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। শনির রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করলে শশ রাজযোগ তৈরি হবে। পঞ্চ মহাপুরুষ রাজ যোগের মধ্যে শশ যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। শনি পাড়ি দিয়ে গঠিত এই শশ রাজযোগ কিছু রাশির জন্য খুব শুভ ফল দেবে। তাদের চাকরি-ব্যবসায় অগ্রগতি এবং প্রচুর ধন-সম্পদ দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনি গমন অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে।

এই রাশির জাতক জাতিকারা শনি গোচরের দ্বারা উপকৃত হবেন

কুম্ভ রাশিতে শনির প্রবেশের কারণে গঠিত শশ রাজযোগ ৪টি রাশির লোকদের ভাগ্যের বন্ধ তালা খুলে দেবে। ১৭ জানুয়ারী, ২০২৩ থেকে, এই লোকদের জীবনে সুখ আসবে, তারা তাদের কাজে সাফল্য পাবেন।

বৃষ রাশি: শনি পাড়ি বৃষ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে। এতদিন ভাগ্যের অভাবে যে সব বাধার সম্মুখীন হতে হচ্ছিল, এখন তা দূর হবে। কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনে দ্রুত সাফল্য আসবে। কর্মজীবনে বড় অগ্রগতি হতে পারে। অবিবাহিতদের বিয়ে হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

মিথুন: শনির রাশি পরিবর্তনের ফলে মিথুন রাশিতে শনির শয্যা শেষ হবে। শনির ধাঁইয়ের কারণে জীবনের ঝামেলা ও সমস্যা এখন দূর হয়ে যাবে। মানসিক চাপ থেকে মুক্তি মিলবে।

তুলা রাশি: ১৭ জানুয়ারি শনি গমনের সঙ্গে সঙ্গে তুলা রাশিতেও শনির ধাইয়া শেষ হয়ে যাবে। বন্ধ কাজ স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন করা শুরু হবে. জীবনের সমস্যা শেষ হবে। ব্যাপক অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। মানসিক সুখ ও শান্তি পাবেন।

ধনু: কুম্ভ রাশিতে শনির প্রবেশ ধনু রাশির মানুষকে শনির সাদে সতী থেকে মুক্তি দেবে। শনির কারণে যে ঝামেলা হচ্ছিল তা কেটে যাবে। অর্থনৈতিক অগ্রগতি হবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। ভাগ্য আপনার কাজে সাহায্য করতে শুরু করবে।

Share this article
click me!