সূর্য, বুধ, কেতু তৈরি করবে ত্রিগ্রহী যোগ! এর প্রভাবে এই ব্যক্তিদের উপর হবে টাকার বৃষ্টি

একই সময়ে, সূর্য কন্যা রাশিতে আরও দুটি গ্রহের সমর্থন পাবে, এটি ত্রিগ্রহী যোগ তৈরি করবে, যা কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

 

deblina dey | Published : Sep 16, 2024 11:53 AM IST

112

১৭ সেপ্টেম্বর, সূর্য তার বর্তমান রাশিচক্র সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্যের এই রাশি পরিবর্তনটি কন্যা সংক্রান্তি নামে পরিচিত হবে। 

212

সূর্য গ্রহের রাজা। এটি সাহসিকতা এবং সম্মানের গ্রহ হিসাবেও বিবেচিত হয়। একই সময়ে, সূর্য কন্যা রাশিতে আরও দুটি গ্রহের সমর্থন পাবে, এটি ত্রিগ্রহী যোগ তৈরি করবে, যা কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

312

১৭ সেপ্টেম্বর, সূর্য কন্যা রাশিতে গমন করতে চলেছে, যেখানে কেতু ইতিমধ্যে উপস্থিত রয়েছে। ২৩ সেপ্টেম্বর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। 

412

এর কারণে কন্যা রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। এই তিনটি গ্রহকে শুভ বলে মনে করা হয়। এই তিনটি গ্রহের মিলন তিনটি রাশির উপর খুব ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে।

512

এই তিনটি রাশির জন্য ভাগ্য উজ্জ্বল হবে

তুলা: ত্রিগ্রহী যোগ এই রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। অসুখ-বিসুখ শেষ হতে চলেছে। 

612

আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়তে চলেছে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে সময়টি অনুকূল যাচ্ছে। আত্মবিশ্বাস বাড়তে চলেছে। 

712

আপনার কাজের কারণে সমাজে আপনার সম্মান ও প্রতিপত্তিও বৃদ্ধি পেতে চলেছে। সন্তান-সন্ততি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। আপনি আপনার স্ত্রীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

812

বৃশ্চিক: এই রাশির চিহ্নটিও ইতিবাচকভাবে প্রভাবিত হতে চলেছে। বুধ, সূর্য ও কেতুর আশীর্বাদে আর্থিক সুবিধা হতে চলেছে। 

912

সময়ে সময়ে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে শুভ আগমন প্রায়। থমকে যাওয়া ব্যবসাও শুরু হবে। ব্যবসায় আর্থিকভাবে বিনিয়োগ করলে দ্বিগুণ লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যও ভালো যাচ্ছে। প্রতিটি কাজে সাফল্য পাবেন।

1012

মকর: ত্রিগ্রহী যোগ এই রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব ফেলতে পারে। মকর রাশির জাতকদের জন্য সাফল্যের সম্ভাবনা থাকবে। 

1112

কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি হতে চলেছে। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

1212

ব্যয় কম এবং আয় বেশি হওয়ায় ব্যাংক ব্যালেন্সও বাড়বে। কোনো গুরুত্বপূর্ণ অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। বাড়িতে আনন্দ ও আনন্দের পরিবেশ তৈরি হতে চলেছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos