ছট পুজোর দিন সূর্যের রাশি পরিবর্তন, তিন রাশির জীবনে আসবে অর্থ প্রভাব আর প্রতিপত্তি

র্য আর মঙ্গলের সম্পর্ক সুন্দর। সেই কারণে সূর্যের রাশি পরিবর্তনে উপকৃত হবে তিন রাশির জাতক ও জাকিকারা। তিন রাশি হল সিংহ রাশি, বৃশ্চিক রাশি আর মকর রাশি।

 

Saborni Mitra | Published : Nov 13, 2023 2:46 PM IST

আগামী ১৭ নভেম্বর ছট পুজো। এই দিনই সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। সূর্যের এই রাশি পরিবর্তন তিন রাশির জন্য সুসময় নিয়ে আসবে। বৃশ্চিকের ওপর মঙ্গলের আধিপত্য রয়েছে। সূর্য আর মঙ্গলের সম্পর্ক সুন্দর। সেই কারণে সূর্যের রাশি পরিবর্তনে উপকৃত হবে তিন রাশির জাতক ও জাকিকারা। তিন রাশি হল সিংহ রাশি, বৃশ্চিক রাশি আর মকর রাশি।

বৃশ্চিক রাশি

প্রথমেই আশি বৃশ্চিক রাশির কথায়। এই রাশিই প্রবেশ করবে সূর্য। এই রাশির অধিপতি মঙ্গল। যার সঙ্গে সূর্যের সুসম্পর্ক। সেই কারণে ছট পুজোর দিন থেকেই এই রাশির জাতক ও জাতিকাদের ভাগ্যে বড় পরির্তন রয়েছে। এই রাশির জাতক ও জাতিকারা এই সময় যে কোনও কাজেই সাফল্য পাবে। তারা পড়াশুনা আর ব্যবসার পথ প্রসস্ত হবে। অন্যদিকে দাম্পত্য জীবন সুখের হবে। বিয়ের যোগও রয়েছে এই সময়ে। এই রাশি দূরদেশ ভ্রমণের সুবিধেও পাবে।

সিংহরাশি

সূর্যের রাশি পরিবর্তন সিংহরাশির জন্য লাভজনক। সূর্যের আশীর্বাদে এরা প্রভূত সম্পত্তির মালিক হতে পারবেন। একা এই সময় জমি ও গাড়ি কেনার সুবর্ণ সুযোগ হাতে পাবন। নতুন চাকরির যোগ রয়েছে এদের। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। মান আর সম্মান বাড়বে। প্রেমের সম্পর্কে এই সময়ের মধ্যে বড় সাফল্য আসবে।

মকররাশি

সূর্যের রাশি পরিবর্তন মকররাশির জাতকদের জন্য সুসময় বয়ে আনবে। এই সময়ে সূর্যের আশীর্বাদে এই রাশি প্রচুর টাকা আয় করবে। নতুন সম্পত্তিও হবে এদের। এরা লগ্নি করতে সুফল পাবে। যারা গবেষণার কাজে যুক্ত তাদের বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। আর যাদের বিয়ে আটকে রয়েছে তারা এই সময় সম্বন্ধ করে বিয়ে করতে পারে। অন্যদিকে প্রেমের সম্পর্ক সুন্দরভাবে পরিণতি পেতে পারে।

Share this article
click me!