Surya Gochar 2023: আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, আর্থিক লাভে পুরোপুরি ভাগ্য বদলাতে চলেছে এই রাশিগুলির

বৃহস্পতি এবং রাহু মেষ রাশিতে গমনকারী তুলা রাশিতে উপস্থিত সূর্য, মঙ্গল এবং কেতুর দিকে নজর রাখবে। একই গৃহে অগ্নি উপাদান সূর্য ও মঙ্গল উভয়ের স্থানান্তর এবং সূর্যের সঙ্গে মঙ্গল অস্ত যাওয়ার কারণে এই ৩ রাশির ভাগ্য বদলাতে চলেছে।

 

deblina dey | Published : Oct 25, 2023 4:04 AM IST

সূর্যকে তুলা রাশিতে নীচু মনে করা এবং সপ্তম ঘরে অস্ত যাওয়ায় বিশেষ ফল দেয় না। কাল পুরুষের জন্মপত্রিকায় তুলা রাশি সপ্তম ঘরের প্রতিনিধিত্ব করে। সূর্য তুলা রাশিতে পরিবর্তন করবে ২ দফা চিত্রা নক্ষত্র, ৪ দফা স্বাতী নক্ষত্র, ৩ দফা বিশাখা নক্ষত্র। যেখানে তিনি তার বন্ধু গ্রহ মঙ্গল গ্রহের সঙ্গে থাকবে যা ইতিমধ্যে তুলা রাশিতে পরিবর্তিত হচ্ছে। কেতু ইতিমধ্যেই তুলা রাশিতে বিরাজ করছে। যেখানে বৃহস্পতি এবং রাহু মেষ রাশিতে গমনকারী তুলা রাশিতে উপস্থিত সূর্য, মঙ্গল এবং কেতুর দিকে নজর রাখবে। একই গৃহে অগ্নি উপাদান সূর্য ও মঙ্গল উভয়ের স্থানান্তর এবং সূর্যের সঙ্গে মঙ্গল অস্ত যাওয়ার কারণে এই ৩ রাশির ভাগ্য বদলাতে চলেছে।

সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য আরোহী হবে এবং তৃতীয় ঘরে গমন করবে। মঙ্গল এবং সূর্য উভয়ই তৃতীয় ঘরের কারক গ্রহ। এই পরিবর্তন সময়টি আপনাকে আপনার কর্মক্ষেত্রে ঝুঁকি নিতে এবং দুঃসাহসিক কাজ করতে উত্সাহিত করবে। আত্মবিশ্বাস বাড়বে। সূর্য ও মঙ্গল গ্রহে বৃহস্পতির দৃষ্টিভঙ্গির কারণে, কেউ সঠিক কাজ করার ক্ষেত্রে ঝুঁকি নেবে, এতে সাফল্য পাবেন। গুরু আপনাকে ভুল কাজ করা থেকে রক্ষা করবেন। সঠিক পথে ও সঠিক পথে ঝুঁকি নেবে। যদি কিছু সময়ের জন্য আপনার প্রকৃতিতে নিস্তেজতা বা প্রশান্তি থাকে তবে এখন আপনি আপনার প্রচেষ্টায় গতি আনবেন, যা সাফল্যের দিকে নিয়ে যাবে। কথাবার্তায় তিক্ততা চলে যাবে, যার কারণে পারিবারিক জীবন ভালো যাবে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। এই পরিবর্তন সময়কালে ঋণ নেওয়া এবং দেওয়া থেকে বিরত থাকুন। আপনি যদি ঋণ নেন, আপনি তা পরিশোধ করতে অসুবিধার সম্মুখীন হবেন এবং যদি আপনি ঋণ দেন, তাহলে আপনি অর্থ ফেরত পেতে অসুবিধার সম্মুখীন হবেন। শিক্ষার্থীদের জন্য সময় ভালো, তারা সাফল্য পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য সময় ভালো যাবে। মিডিয়া এবং যোগাযোগের কাজের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য নতুন পথ খোলা হবে। আপনার শত্রুরা যতই ষড়যন্ত্র করুক না কেন, তারা আপনার ক্ষতি করতে পারবে না। আপনি যদি কোন রোগে ভুগছিলেন তবে আপনি তা থেকে মুক্তি পাবেন। চাকরিতে কোনও সমস্যা থাকলে তা থেকে মুক্তি পাবেন। ধার দেওয়া টাকা আটকে যেতে পারে।

প্রতিকার: ঘরের পূর্ব দিকে একটি তামার সূর্য দেবতা রাখুন। এবং প্রতিদিন পূজা করুন।

বৃশ্চিক রাশি-

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য দশম ঘরের অধিপতি হওয়ায় দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এই পরিবর্তনটি যারা বিদেশে চাকরি বা ব্যবসা করছেন বা একটি বহুজাতিক কোম্পানিতে কাজ করছেন তাদের জন্য লাভ ও অগ্রগতির নতুন পথ উন্মোচন করবে, তবে অন্যান্য কাজের সঙ্গে জড়িতদের একটু সতর্ক হওয়া দরকার। কর্মক্ষেত্রে বিবাদ বাড়বে। চ্যালেঞ্জ বাড়বে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনাকে সামাজিক স্তরে অপমানিত হতে হতে পারে। এই পরিবর্তন পিরিয়ডে খাদ্যাভ্যাস থেকে শুরু করে খাদ্যাভ্যাস সবকিছুই নিয়ন্ত্রণ করতে হবে, তবেই এই পরিবর্তন পিরিয়ড সুচারুভাবে কেটে যাবে। যেকোনও ধরনের অনৈতিক কাজ এড়িয়ে চলুন, অন্যথায় আদালতের দ্বারস্থ হতে হতে পারে। আপনার আরোহী চার্টে সূর্যের অবস্থান ভালো না হলে জেলে যাওয়ার সম্ভাবনা থাকতে পারে। এই পরিবর্তন সময়ের মধ্যে কাউকে টাকা ধার দেওয়া বা নিজে ঋণ নেওয়া এড়িয়ে চলুন। আর্থিক অবস্থা দুর্বল, আয়ে বাধা, টাকা এলে বাড়তি ব্যয় হবে। আপনি এমন জায়গায় স্থানান্তরিত হতে পারেন যেখানে আপনি চান না। সুযোগ পেলে সে চেহারায় এক জিনিস আর বাস্তবে অন্য কিছু। এটি পরে সমস্যা হতে পারে। তাই আপনার আচরণ ভালো রাখুন। শান্তিতে সময় কাটান। অনাকাঙ্ক্ষিত যাত্রায় যেতে হতে পারে।

প্রতিকার: সূর্য দেবকে অর্ঘ্য নিবেদন করুন এবং প্রতিদিন আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

মকর রাশি-

মকর রাশির জাতকদের জন্য সূর্য অষ্টম অধিপতি এবং দশম ঘরে প্রবেশ করবে। এ অবস্থা ভালো হবে না। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় সমস্যা এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে উত্তেজনা দেখা দিতে পারে। যাইহোক, গুরুর দৃষ্টিকোণ থেকে, আপনি ঐশ্বরিক কৃপা অনুভব করবেন, যার কারণে সমস্যার সমাধান হবে। গবেষণা, বীমা কোম্পানি, প্রত্নতত্ত্ব বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি উপকারী হবে। নতুন সুযোগ পাবেন। ব্যবসায় কোনও উৎপাদন কাজে যুক্ত থাকলে লাভের পরিস্থিতি তৈরি হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও কিছু কঠিন পরিস্থিতি তৈরি হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। বাড়িতে কলহ ও উত্তেজনার পরিস্থিতি তৈরি হতে পারে। মকর রাশির জাতক জাতিকাদের জন্য ইতিমধ্যেই সাদে সতীর প্রভাব রয়েছে। দশম ঘরে সূর্যের গমনের কারণে কর্মক্ষেত্রে সতর্কতার সঙ্গে কাজ করুন। অন্যকে বিশ্বাস করবেন না, নিজের কাজ অন্যের উপর ছেড়ে দেবেন না। জিনিসগুলি কয়েকবার পরীক্ষা করুন। সম্মান কমে যাবে। আগে থেকে কোনও পদোন্নতির কথা থাকলে সমস্যা হবে। চাকরিতেও সংকট দেখা দিতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে।

প্রতিকার: প্রতিদিন প্রথম ঘরে তৈরি রুটি গরুকে খাওয়ান।

Share this article
click me!