Surya Gochar 2023: সূর্যের রাশি পরিবর্তন এই ৫ রাশির জীবনে সমস্যা বাড়াতে পারে

সূর্য সিংহ রাশিতে থাকবে। সূর্যের এই রাশি পরিবর্তন অনেক রাশির জন্য অসুবিধা তৈরি করতে চলেছে। জানেন কী, কোন রাশির জন্য সূর্যের রাশি পরিবর্তন কঠিন হতে চলেছে।

 

deblina dey | Published : Aug 17, 2023 10:13 AM IST

সূর্য এমন একটি সর্বশক্তিমান গ্রহ যে সর্বশক্তিমান। কোনও কিছুই সূর্যের কাছাকাছি আসতে বা আমরা বলতে পারি সূর্যের চারপাশে এমন শক্তি আছে যে সমস্ত গ্রহ সূর্যের চারদিকে ঘোরে। সূর্য আত্মবিশ্বাস, ইচ্ছাশক্তির পাশাপাশি পিতা, পুত্র, অস্থি, সরকারি কাজ, যশ ও খ্যাতির কারক গ্রহ। ১৭ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সূর্য সিংহ রাশিতে থাকবে। সূর্যের এই রাশি পরিবর্তন অনেক রাশির জন্য অসুবিধা তৈরি করতে চলেছে। জানেন কী, কোন রাশির জন্য সূর্যের রাশি পরিবর্তন কঠিন হতে চলেছে।

মিথুন রাশি:

মিথুন রাশির সন্তানদের কিছু শারীরিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনার সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে, জেদের কারণে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পরিস্থিতিও হতে পারে, আপনার শান্ত থাকা উচিত এবং আপনার সঙ্গীর সঙ্গে ঝগড়া এড়ানো উচিত, যাতে আপনার সম্পর্ক অটুট থাকে। যারা ব্যবসা করছেন তারা আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন, এই সময়ে ঋণ এড়িয়ে চলুন। আপনি আপনার ভিতরে পিত্তের তাপ এবং ভারসাম্যহীন অবস্থা অনুভব করতে পারেন, যার কারণে আপনার কাজে কিছুটা বিলম্ব হতে পারে। চাকরি নিয়ে হতাশ হয়ে আপনি চাকরি পরিবর্তনের ধারণাও তৈরি করতে পারেন।

কর্কট রাশি-

​​সূর্যের রাশি পরিবর্তন কর্কট রাশির বিবাহিত জীবনের জন্য খুব একটা ভালো নয় কারণ এই সময়ে আপনার স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের অতিরিক্ত সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, আপনি ব্যবসায় কিছু আইনি সমস্যার সম্মুখীন হতে পারেন বা আপনার অংশীদারদের সঙ্গে বিবাদ হতে পারে। অসুস্থদের রোগ প্রতিরোধ ক্ষমতা ভালো থাকবে না এবং আপনি রোগ থেকে দ্রুত আরোগ্য পাবেন না।

ধনু রাশি -

জাতিকাদের প্রেম জীবনে কিছু অসুবিধা হবে এবং চিন্তার দ্বন্দ্বের কারণে প্রেম জীবনে কিছুটা নিস্তেজতা আসতে পারে।শিক্ষার্থীদের জন্য সময় খুব একটা অনুকূল নয়, আবেগ ও একাগ্রতা। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে, না হলে ফলাফল ভিন্ন হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, আপনি হজম, অ্যাসিডিটি ইত্যাদি সম্পর্কিত কিছু সমস্যায় অস্থির হতে পারেন।

কুম্ভ রাশি-

সূর্যের রাশি পরিবর্তন কুম্ভ রাশির মানুষের জন্য আপনার আত্মবিশ্বাসের মাত্রা কমিয়ে দেবে। এটি আপনার আচরণে আগ্রাসন এবং ঔদ্ধত্য আনতে পারে। আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। বিবাহিত জীবনকে অনুকূল মনে করা যাবে না, আপনার এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে পার্থক্য বাড়তে পারে। চোখ সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, এমন পরিস্থিতিতে চোখের যত্ন নিন এবং চিকিৎসকের পরামর্শ নিন।

মীন রাশি-

এই রাশি জন্য সূর্যের রাশির পরিবর্তন আপনার শরীরের শক্তি কমিয়ে দিতে পারে। শক্তির অভাবে আপনার মন খারাপ হতে পারে। ব্যায়াম ও পুষ্টিকর খাবার খেয়ে স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা করা উপকারী হবে। বন্ধুদের মধ্যে অহঙ্কারের সংঘর্ষের কারণে আপনার জীবনে কিছু সমস্যা আসতে পারে। আপনার কথায় পরিষ্কার হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মানসিক ভারসাম্যহীনতার কারণে, আপনি মাঝে মাঝে বিষণ্ণ বোধ করতে পারেন, এমনকি আপনি যাদের বিশ্বাস করেন তাদেরও বিশ্বাস করতে পারবেন না।

Share this article
click me!