Surya Gochar 2024: ১৪ মার্চ থেকে দারুণ সৌভাগ্য! সূর্য গোচরে ভাগ্য খুলে যাবে ৫ রাশির

মীন রাশির অধিপতি গ্রহ হল বৃহস্পতি। সূর্য ও বৃহস্পতির সম্পর্ক বেশ ভালো।

Web Desk - ANB | Published : Mar 12, 2024 9:09 AM IST

দু-দিন পরই মীন রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। মীন রাশিতে শনির সঙ্গে সূর্যের মিলিত অবস্থানের পালা এবার সাঙ্গ হতে চলেছে। ১৪ মার্চ ২০২৪ বৃহস্পতিবার কুম্ভ রাশি আগামী এক বছরের জন্য ত্যাগ করে মীন রাশিতে প্রবেশ করবে সূর্য। মীন রাশির অধিপতি গ্রহ হল বৃহস্পতি। সূর্য ও বৃহস্পতির সম্পর্ক বেশ ভালো। বন্ধু গ্রহের ঘরে সূর্যের অবস্থান শুভ প্রভাব নিয়ে আসতে চলেছে কোনও কোনও রাশির জাতকদের জন্য বেশ শুভ সময় নিয়ে আসতে চলেছে।

আবার মীন রাশিতে আগে থেকেই অবস্থান করছে রাহু। সূর্য ও রাহুর যোগ জ্যোতিষমতে বেশ অশুভ। ১৮ বছর পরে মীন রাশিতে সূর্য ও রাহুর যুতিতে গঠিত হতে চলেছে গ্রহণ যোগ। তবে এর পাশাপাশি গজকেশরী যোগের শুভ প্রভাবে গ্রহণ যোগের অশুভ প্রভাব কিছুটা খর্ব হবে। জেনে নিন মীন সংক্রান্তি থেকে ভাগ্য খুলতে চলেছে কোন কোন রাশির জাতকদের।


বৃষ রাশি
বৃষ রাশিতে সূর্যের গোচরের ফলে ভালো সময় আসতে চলেছে বৃষ রাশির জাতকদের। ১৪ মার্চ থেকে আগামী এক মাস বেশ ভালো সময় কাটবে আপনার। এই সময় সব কাজেই প্রচুর সাফল্য লাভ করতে পারবেন। অনেক দিন ধরে পাওনা আপনার টাকাও ফেরত পাবেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে বৃষ রাশির জাতকদের। চাকরিতে পদোন্নতি হতে পারে।

মিথুন রাশি
সূর্যদেবের শুভ প্রভাবে এই সময় মনের উপর থেকে সব চাপ ও টেনশন কেটে যাবে মিথুন রাশির জাতকদের। প্রতিকূল অবস্থা থেকে রেহাই পাবেন আপনি। মীন সংক্রান্তি থেকেই ধীরে ধীরে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে শুরু করবে। যাঁরা বিদেশের নাগরিকত্বের জন্য চেষ্টা করছিলেন, এই সময় তাঁরা সেটি পেয়ে যেতে পারেন। সরকারি আধিকারিকদের সাহায্য পাবেন। অফিসে আপনার কাজ প্রশংসিত হবে।

তুলা রাশি
মীন রাশিতে সূর্যের গোচর লাভজনক হতে চলেছে তুলা রাশির জাতকদের জন্য। এই সময় আপনার মনে সুখ থাকবে ভরপুর। যে পরিকল্পনা আপনি করবেন, তা সফল হবে। আপনার বিরোধীরাও এই সময় আপনার কথা মেনে নেবে। এমনকি শত্রুদেরও বশ করতে পারবেন তুলা রাশির জাতকরা। আইনি লড়াইয়েও জয় পাবেন। তবে এই সময় কাউকে টাকা ধার দেবেন না। বিদেশ সফরে যাওয়ারও যোগ আছে।


বৃশ্চিক রাশি
 সূর্যের শুভ প্রভাবে ১৪ মার্চ থেকে বুদ্ধি ও এনার্জি দারুণ বৃদ্ধি পাবে বৃশ্চিক রাশির জাতকদের। পড়াশোনায় ভালো ফল করবে ছাত্র ছাত্রীরা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়ার যোগ আছে। এই সময় কেরিয়ারে বড় কোনও সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে। এই সময় বৃশ্চিক রাশির জাতকদের মনের সব ইচ্ছে পূরণ হবে। সন্তানের দিক থেকে কোনও ভালো খবর পেতে পারেন।


মকর রাশি
মীন রাশিতে সূর্যের গোচর আশীর্বাদের মতো আসতে চলেছে মকর রাশির জাতকদের জন্য। এই সময় আপনি যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য লাভ করবেন। এই সময় আর্থিক লাভ করারও ভালো সুযোগ আসবে আপনার সামনে। জীবনের সবচেয়ে কঠিন পরিস্থিতিতেও নিজের দক্ষতা ও নেতৃত্বের গুণে জয় লাভ করতে পারবেন মকর রাশির জাতকরা। ধর্মীয় বিষয়েও এই সময় আগ্রহী হয়ে পড়বেন আপনি।

Share this article
click me!