সপ্তাহের মাঝখানে আচমকা শরীর খারাপ হবে প্রিয়জনের, জেনে নিন কী বলছে এই সপ্তাহের ট্যারট কার্ড

বড় অঙ্কের বিনিয়োগ করা সম্ভব নাও হতে পারে, তবে পরিকল্পনা করে আপনি আর্থিক দিকগুলির জন্য ভবিষ্যত সুরক্ষিত করতে পারেন। এই দিনে জমি ক্রয়ের ক্ষেত্রে মোটেও লেনদেন করবেন না।

Web Desk - ANB | Published : Jan 30, 2023 5:15 PM IST / Updated: Feb 02 2023, 08:48 PM IST

মেষ: সেভেন অফ পেন্টাকলস

গণেশ বলেছেন যে অর্থ সংক্রান্ত সিদ্ধান্তের কারণে এখন পর্যন্ত যে ক্ষতি হয়েছে তা পূর্বাবস্থায় ফেরানো যেতে পারে। এখন বড় অঙ্কের বিনিয়োগ করা সম্ভব নাও হতে পারে, তবে পরিকল্পনা করে আপনি আর্থিক দিকগুলির জন্য ভবিষ্যত সুরক্ষিত করতে পারেন। এই দিনে জমি ক্রয়ের ক্ষেত্রে মোটেও লেনদেন করবেন না। ব্যবসায়িক ক্ষেত্রে জড়িত ব্যক্তিদের ক্লায়েন্টদের সাথে সম্পর্ক উন্নত করার উপর জোর দিতে হবে। ব্যক্তিগত বিষয়ে অত্যধিক ব্যস্ত থাকার কারণে সঙ্গী দূরত্ব অনুভব করবেন।

শুভ রং:- সাদা

শুভ সংখ্যা:- ৮

বৃষ - স্ট্রেনথ

গণেশ বলেছেন যে আপনার ইচ্ছা শক্তিকে শক্তিশালী করার সময় অহংকে নিয়ন্ত্রণে রাখার জন্য আপনাকে কাজ করতে হবে। আপনার দ্বারা করা ভুলগুলিকে কেউ আপনার বিরুদ্ধে ব্যবহার করার সম্ভাবনা রয়েছে। কিছুতেই ভয় পাবেন না, বিশেষ করে নিন্দা ও অপমানের ভয়ে; সত্যকে একেবারে ছেড়ে দিও না। প্রত্যাশিত হিসাবে, কাজের সাথে সম্পর্কিত বিষয়ে পরিবর্তন করা যেতে পারে, তবে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। সঙ্গীর সাথে সংযম দেখাতে হবে। পেটের প্রদাহ বেদনাদায়ক প্রমাণিত হবে।

শুভ রং:- সবুজ

শুভ সংখ্যা:- ২

মিথুন:- ফাইভ অফ সোর্ডস

গণেশ বলেছেন যে জীবনের সাথে যুক্ত ব্যস্ততা এবং ব্যস্ততার কারণে মানসিক অবসাদ দেখা দিতে পারে। আজ গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করার প্রচেষ্টা ব্যস্ততা বাড়বে, তবে অসম্পূর্ণ কাজের কারণে আপনি হতাশা অনুভব করতে পারেন। আপনার ক্ষমতা এবং আপনার প্রত্যাশার মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য প্রয়োজনীয় হবে। প্রত্যাশিত পরিবর্তন আনা সত্ত্বেও খ্যাতি অর্জন বিলম্বিত হতে পারে। সম্পর্ক নিয়ে বিভ্রান্তি বাড়ছে বলে মনে হচ্ছে। বর্তমান সময়ে একেবারেই সিদ্ধান্ত নেবেন না। পাইলসের সমস্যা হতে পারে।

শুভ রং:- নীল

শুভ সংখ্যা:- ৪

কর্কট:- হুইল অফ ফরচুন

গণেশ বলেছেন পরিস্থিতি আপনার অনুকূলে থাকলেও মনের মধ্যে নেতিবাচক চিন্তার কারণে আপনি কর্ম পরিবর্তন করার চেষ্টা করবেন। বর্তমান ও ভবিষ্যতের কথা মাথায় রেখে কাজ করতে হবে। মনে রাখবেন চিন্তার পরিবর্তনের সাহায্যে ভবিষ্যত পরিবর্তন করা সম্ভব। কাজের সাথে সম্পর্কিত প্রতিটি ছোট জিনিসে মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনার প্রেমের জীবনে এই মুহূর্তে আপনার নিয়ন্ত্রণের বাইরে থাকা জিনিসগুলি নিয়ে খুব বেশি ভাববেন না। ঘুম সংক্রান্ত সমস্যাগুলি কাটিয়ে উঠতে আপনার জন্য এটি প্রয়োজনীয় হবে।

শুভ রং:- লাল

শুভ সংখ্যা:- ৬

সিংহ রাশি:- টু অফ সোর্ডস

গণেশ বলেছেন যে আপনার প্রত্যাশা এবং বাস্তবতা উভয় ক্ষেত্রেই আপনি যে ফাটল অনুভব করেন তা উদ্বেগের কারণ হতে পারে। আপনি আপনার চিন্তাভাবনা দিয়ে পরিস্থিতির উন্নতি করার চেষ্টা করছেন, কিন্তু কাজটি সঠিকভাবে না করার কারণে; আপনি পরিবর্তন দেখতে পাবেন না। আজকাল নিজের মতো করে কোনো বড় পরিবর্তন আনার চেষ্টা করা আপনার পক্ষে ভুল হবে। কর্মক্ষেত্রে যে রাজনীতি চলছে তার প্রভাব কাজের মানের ওপর দেখা যায়। জীবনসঙ্গীর কারণে জীবন সংক্রান্ত উদ্বেগ অনুভূত হবে। শরীর জলশূন্য হতে পারে; তরল খাদ্যের উপর জোর দিতে হবে।

শুভ রং:- জাফরান

শুভ সংখ্যা:- ৩

কন্যা রাশি:- ফাইভ অফ কাপস

গণেশ বলেছেন, মানুষের সাথে আলাপচারিতা করার মাধ্যমে, আপনি এমন জিনিস সম্পর্কে প্রচুর জ্ঞান অর্জন করতে পারেন যা আপনি এখন অবধি উপেক্ষা করতেন। ব্যক্তিগত সমস্যায় পরিবার এবং বন্ধুরা কতটা হস্তক্ষেপ করে তা বোঝা দরকার। আজ এমন কিছু থেকে দূরে থাকুন যা আপনাকে মানসিকভাবে আঘাত করে। কাজের ভুল পদ্ধতির কারণে আপনাকে এটি পুনরায় করতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের অবনতি বেদনাদায়ক প্রমাণিত হবে। প্রয়োজনে ডাক্তারের সাহায্য নিন।

শুভ রং:- বেগুনি

শুভ সংখ্যা:- ৫

তুলা :-দ্য হাই প্রিস্টেস

গণেশ বলেছেন আপনি যে ধরনের লক্ষ্য অর্জন করতে চান তার জন্য আপনাকে কঠোর পরিশ্রম এবং অধ্যবসায় সহ অনেক সমস্যার মুখোমুখি হওয়ার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। আপনি শীঘ্রই এই লক্ষ্য অর্জন করতে পারেন, তবে এটি অর্জনের পথটি জটিল এবং কঠিন। আপনি যে কোনো ধরনের বাধা অনুভব করার কারণে চেষ্টা করা বন্ধ করবেন না। আপনার কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত উচ্চশিক্ষার জন্য প্রচেষ্টা বাড়ানোর প্রয়োজন হবে। আপনার সঙ্গীর দ্বারা লুকানো জিনিসগুলির কারণে আপনি বিষণ্ণ বোধ করবেন। আপনি কাঁধে কঠোরতা অনুভব করতে পারেন।

শুভ রং:- সাদা

শুভ সংখ্যা:- ৪

আরও পড়ুন- কারও নেতিবাচক পরিকল্পনার শিকার হতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

বৃশ্চিক:- থ্রি অফ ওয়ান্ডস

গণেশ বলেছেন যে আপনি যে সুযোগের আশা করছেন তা আগামী কয়েক দিনের মধ্যে আসবে বলে মনে হচ্ছে। আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য ব্যক্তিত্বে যথাযথ পরিবর্তন করার প্রয়োজন অনুভব করবেন। নিজের ভুল বুঝতে পারলে জীবন বদলে যায়। যাদের সাথে সম্পর্ক পরিবর্তন হচ্ছে তাদের নিয়ে চিন্তা করবেন না। বিদেশে আপনার কাজ সম্প্রসারণের জন্য বন্ধুর সাহায্য পেতে পারেন। সম্পর্কের সাথে সম্পর্কিত ইতিবাচক এবং নেতিবাচক উভয় জিনিসই আজ অনুভব করা যাবে। কাশির সমস্যা বেড়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

শুভ রং: গোলাপি

শুভ সংখ্যা:- ৭

ধনু:- এস অফ ওয়ান্ডস

গণেশ বলেছেন কম সহজ হলেও, আপনি সময়কে সঠিকভাবে ব্যবহার না করে নিজের জন্য সমস্যা তৈরি করতে পারেন। জনগণের প্রত্যাশা কতটুকু গুরুত্বপূর্ণ এবং আপনার ওপর দায়িত্ব ও কর্তব্য কী, এই দুটি বিষয় আপনাকে অবশ্যই অনুসরণ করতে হবে। আর্থিক দিক শক্তিশালী করার সুযোগ রয়েছে। আপাতত অলসতা সংক্রান্ত কোনো কাজ করবেন না। অংশীদাররা একসাথে তাদের প্রকৃতি পরিবর্তন করার চেষ্টা করবে। পাকস্থলী সংক্রান্ত সংক্রমণ বড় ধরনের সমস্যা সৃষ্টি করতে পারে।

শুভ রং:- হলুদ

শুভ সংখ্যা:- ১

মকর:- ফোর অফ সোর্ডস

গণেশ বলেছেন যে পরিবারের সকলকে সম্পর্কিত মনে করার উদ্বেগের কারণে আজ শারীরিক শক্তির অভাব হতে পারে। যে কোনও ব্যক্তির সাথে স্বচ্ছতার অভাব একে অপরের চিন্তাভাবনা বোঝা কঠিন করে তুলবে, যার ফলে ভুল বোঝাবুঝিও হতে পারে। কাজের জায়গায় পরিবর্তনের কারণে কাজের চাপ বাড়তে পারে। সঙ্গীকে তার ভুল সংশোধনের সুযোগ দিতে হবে। সর্দি-কাশির সমস্যা বাড়তে পারে।

শুভ রং:- নীল

শুভ সংখ্যা:- ৯

কুম্ভ:- দ্য মুন

গণেশ বলেছেন যে অন্য লোকেরা যা বলে তার কারণে আপনার লক্ষ্য থেকে বিচ্যুত না হওয়ার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। মনের মধ্যে উদ্ভূত চঞ্চলতার কারণে, অবিলম্বে সবকিছুর উত্তর পাওয়ার ইচ্ছা প্রবল হবে, যার ফলে ভুল হতে পারে। মনোযোগ কাজ থেকে বিচ্যুত মনে হয়. গুরুত্বপূর্ণ কিছুকে একেবারেই উপেক্ষা করতে দেবেন না। আপনার ক্যারিয়ার সম্পর্কিত পরিকল্পনাটি পরিবর্তন করা আপনার জন্য প্রয়োজনীয় হবে। আপনাকে বুঝতে হবে যে আপনি প্রতিবার সঙ্গীর দ্বারা অনুভূত হতাশা কাটিয়ে উঠতে পারবেন না। সর্দি-কাশির সমস্যা কম হবে।

শুভ রং:- হলুদ

শুভ সংখ্যা:- ১

মীন রাশি:- নাইন অফ ওয়ান্ডস

গণেশ বলেছেন যে জিনিসগুলি এবং আপনার হৃদয়ের কাছের মানুষদের রক্ষা করার অনুভূতি বৃদ্ধি পায়। আপনি জানতে পারবেন মানুষ আপনার সম্পর্কে কি ভাবছে। বর্তমান সময়ে পরিস্থিতির সত্যতা আপনাআপনি বেরিয়ে আসবে, যার ফলে বড় ধরনের ক্ষতি এড়ানো যাবে। কাজ সম্প্রসারণের জন্য বর্তমানে কোনো ধরনের ঋণ নিবেন না। কেউ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বাড়ানোর চেষ্টা করতে পারে। মাইগ্রেনের সমস্যা বাড়বে বলে মনে হয়।

শুভ রং:- সবুজ

শুভ সংখ্যা:- ৮

Share this article
click me!