নিজের জ্ঞানের বড়াই করেন এরা, এই চার রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন

রইল চার রাশির কথা। এদের এক বিশেষ স্বভাবের কথা শুনলে অবাক হবেন। নিজের জ্ঞানের বড়াই করেন এরা, এই চার রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন। অনেকের মতে, এরা বাকিদের থেকে বেশ চালাক। দেখে নিন তালিকায় কে কে আছেন।

 

 

Web Desk - ANB | Published : Jan 30, 2023 11:14 AM IST

আমরা সকলেই সকলের থেকে আলাদা। স্বভাব, মানসিকতা থেকে শুরু করে আচরণ সবেতে রয়েছে তফার। সেই অনুসারে কেউ দয়ালু তো কেউ কঠোর। তেমনই কেউ শান্ত তো কেউ চঞ্চল। আবার কেউ আবেগে ভাসেন তো কেউ নিজের আবেগ সারাক্ষণ রক্ষা করতে পারেন। আজ রইল চার রাশির কথা। এদের এক বিশেষ স্বভাবের কথা শুনলে অবাক হবেন। নিজের জ্ঞানের বড়াই করেন এরা, এই চার রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন। অনেকের মতে, এরা বাকিদের থেকে বেশ চালাক। দেখে নিন তালিকায় কে কে আছেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। অহংকারী স্বভাবের হন এরা। এরা সর্বদা নিজেকে নিয়ে গর্বিত থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সর্বদা সকলের নজরে পড়তে চান। সে কারণে এরা নিজের ঢাক নিজেই পিটিয়ে থাকেন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা সর্বদা অন্যের প্রশংসা করে থাকেন। এরা সকলের নজর কাড়তে সব সময় প্রচেষ্টা চালিয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নিজের জ্ঞানের বড়াই করেন। এরা কীভাবে সকলের নজর কাড়তে হয় সে বিষয় ভালো করে জেনে থাকেন।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। তবে, এদের সঙ্গে বাকি রাশির একটি বিষয় বিস্তর মিল থাকে। এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন। অনেকের মতে, এরা বাকিদের থেকে বেশ চালাক। এরা সব সময় নিজের জ্ঞানের জাহির করে থাকেন।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা সকলের থেকে আলাদা হন। নিজের জ্ঞানের কথা নিজেই জানান। এই রাশির ছেলে মেয়েরা সব সময় নিজের স্বার্থের কথা চিন্তা করেন। এরা বুদ্ধি করে চলেন। নিজের জ্ঞানের জাহির করেন। নিজেদের সব সময় এরা সেরা মনে করেন। নিজেকে নিয়ে বেশিই গর্বিত হন কুম্ভ রাশির ছেলে মেয়েরা। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত।

 

আরও পড়ুন

ভবিষ্যত নিয়ে সব সময় চিন্তা করেন এরা, নিজের ভবিষ্যত সুরক্ষিত করতে পরিশ্রম করেন এই চার রাশি

কঠিন সময় শুরু হচ্ছে এই তিন রাশির, দেখে নিন কাদের সারা সপ্তাহ সতর্ক থাকার সময় আসছে

মাঘী পূর্ণিমায় ঘটছে বিরল মহা যোগ, এই দিনে গঙ্গাস্নান ও পূজা করলে ঈশ্বর প্রসন্ন হবেন

 

 

Share this article
click me!