আর মাত্র একদিন! পিতৃপক্ষ শেষ হলেই এই ৫টি রাশির মানুষের ভালো সময় শুরু হবে, হাতে আসবে টাকা

বুধাদিত্য রাজযোগ, শনি তার নিজের রাশিতে থাকা, এই সবই শুভ কাকতালীয় হতে চলেছে। তো চলুন জেনে নেওয়া যাক পিতৃপক্ষের পর কোন ৫টি রাশির দিনগুলি শুভ যাবে।

Parna Sengupta | Published : Oct 13, 2023 8:15 AM IST

এবার পিতৃপক্ষ ২৯শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এবং এটি ১৪ অক্টোবর সর্ব পিতৃ অমাবস্যার দিনে শেষ হবে। এছাড়া এই দিনে সূর্যগ্রহণের কাকতালীয় ঘটনাও ঘটতে যাচ্ছে। বলা হচ্ছে পিতৃপক্ষের পর একটি কাকতালীয় ঘটনা ঘটছে যা কিছু রাশির জন্য খুবই শুভ বলে মনে করা হয়।

আসলে পিতৃপক্ষের পর থেকে শুরু হচ্ছে নবরাত্রি। এছাড়াও, বুধাদিত্য রাজযোগ, শনি তার নিজের রাশিতে থাকা, এই সবই শুভ কাকতালীয় হতে চলেছে। তো চলুন জেনে নেওয়া যাক পিতৃপক্ষের পর কোন ৫টি রাশির দিনগুলি শুভ যাবে।

বৃষ :-

বৃষ রাশির জাতকরা স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ব্যবসা-বাণিজ্যে ভালো লাভ হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সব কাজে অগ্রগতি হবে। পিতৃপক্ষের পরের সময়টি বিনিয়োগের জন্য সেরা হবে।

সিংহ রাশি:-

১৫ অক্টোবরের পরের সময়টি সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সম্পত্তি কেনার জন্য সেরা বলে মনে করা হয়। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। আপনি কিছু ভাল খবর পেতে পারেন.

কন্যা রাশি:-

পিতৃপক্ষের পরের সময়টি কন্যা রাশির জাতকদের জন্য ভালো হতে যাচ্ছে। চাকরিতে বড় পদ পেতে পারেন। সমাজে প্রতিপত্তি লাভ করবে। যানবাহন বা সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। সমস্ত পরিকল্পনায় সাফল্য আসবে।

তুলা রাশি :-

তুলা রাশির জাতকরা পিতৃপক্ষের পর প্রচুর সম্পদ পাবেন। চাকরি পরিবর্তনের জন্যও এটি একটি ভালো সময়। আপনি আপনার পছন্দের কাজ পেতে পারেন। দাম্পত্য জীবন সুখী ও শান্তিপূর্ণ হবে।

ধনু রাশি:-

পিতৃপক্ষের পর ধনু রাশির জাতক জাতিকাদের সকল সমস্যার অবসান হবে। আপনার আয় বাড়বে। আপনি ভাল কাজ করবেন এবং প্রশংসা পাবেন। অনেকদিন পর জীবনে শান্তি অনুভব করবেন।

Share this article
click me!