আর মাত্র ১ দিন! কর্কট রাশিতে সূর্যের গোচরে আচমকা টাকা ঢুকবে এই ৫ রাশির অ্যাকাউন্টে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধির পরিবর্তন এই রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। এই ৫টি রাশির জন্য সূর্যের গমন শুভ হবে। আসুন জেনে নিন কোন ৫টি রাশি কার্যত মালামাল হতে চলেছে

Parna Sengupta | Published : Jul 15, 2024 10:28 AM IST

১৬ জুলাই গ্রহের রাজা সূর্য কর্কট রাশিতে পাড়ি দিতে চলেছে। কর্কট রাশিতে সূর্যের গমনকে কর্কট সংক্রান্তি বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধির পরিবর্তন এই রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। এই ৫টি রাশির জন্য সূর্যের গমন শুভ হবে। আসুন জেনে নিন কোন ৫টি রাশি কার্যত মালামাল হতে চলেছে। .

মেষ রাশি

Latest Videos

কেরিয়ারের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য সূর্য ট্রানজিট উপকারী হবে। আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি করবেন এবং জীবনেও বিশ্রাম নিতে পারবেন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে এবং আপনার স্ত্রীর সাথে সমন্বয় ভাল থাকবে।

বৃষ রাশি

তৃতীয় ঘরে সূর্যের গমন আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। পেশাগত দিক থেকে সময় ভালো যাবে। অনেক টাকা আয় হবে। আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন এবং আপনার সম্পর্ক আরও মজবুত হবে। পরিবার নিয়ে বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ঘরে সূর্যের গমন হবে। কর্মজীবনের দিক থেকে সময় ভালো যাবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও সময় ভালো যাবে।

সিংহ রাশি

সূর্য আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবে। পেশাগত ক্ষেত্রে আপনার জন্য সময় ভালো যাবে। তবে এর প্রতিযোগীদের কাছ থেকে কিছুটা ক্ষতি হতে পারে। আর্থিক দিক থেকে সময় ভালো যাবে এবং অর্থের দিক থেকে লাভ হবে। বিদেশে কাজ করতে ইচ্ছুক ব্যক্তিরা সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি

সূর্য আপনার রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। চাকরিতে নতুন সুযোগ পাবেন তবে কাজের ব্যাপারে সচেতন থাকুন। আর্থিক পরিস্থিতি সম্পর্কে কথা বললে, আর্থিক লাভ হতে পারে তবে একই সাথে ব্যয়ও বাড়বে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'Dev বাবুর Ghatal Master Plan এমন হয়েছে সব ডুবে গেছে' কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari | Flood
আন্দোলনের মঞ্চ ছেড়ে সোজা জরুরি পরিষেবায়! অনেকটাই স্বাভাবিক হল RG Kar | RG Kar News | Junior Doctors
ত্রাণ-ওষুধ নিয়ে Keshpur-এ বানভাসী মানুষদের পাশে RG Kar-এর জুনিয়র ডাক্তাররা | Keshpur Flood |
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!
আরামবাগের খানাকুলে বন্যা দুর্গতদের পাশে শুভেন্দু, ক্ষতিয়ে দেখলেন গোটা এলাকা | Suvendu Adhikari