বউ পাগল বা বউয়ের কথায় ওঠে বসে এই রাশির পুরুষরা, এই তালিকায় আপনি নেই তো

এই তিন রাশির ছেলেরা অশান্তি পছন্দ করেন না। সে কারণে বউয়ের কথার গুরুত্ব দেন সব সময়। বাধ্য স্বামীর তালিকায় রয়েছে এই তিন রাশির ছেলেরা।

 

deblina dey | Published : Oct 25, 2023 6:40 AM IST / Updated: Oct 25 2023, 12:12 PM IST

বউয়ের কথায় ওঠে বসে এমন স্বামী আছে কি না তা জানা নেই তবে স্ত্রী-কে সম্মান করেন, তাঁর কথার গুরুত্ব দেয়, স্ত্রী-এর প্রতি যত্নবান এই তিনগুণ যে পুরুষের মধ্যে আছে, যে কোনও মেয়ে এই পুরুষ-কে জীবনসঙ্গী বানাতে চাইবে। আজ রইল এমন তিন রাশির কথা। এই তিন রাশির ছেলেরা অশান্তি পছন্দ করেন না। সে কারণে বউয়ের কথার গুরুত্ব দেন সব সময়। বাধ্য স্বামীর তালিকায় রয়েছে এই তিন রাশির ছেলেরা।

মিথুন রাশি-

এই রাশির পুরুষদের দাম্পত্য জীবন সুখের হয়। এরা অশান্তি একেবারে পছন্দ করেন না। সেই কারণেই এরা স্ত্রীয়ের কথার গুরুত্ব দেন। ফলে লোকের ধারণা এরা বউয়ের সব কথা মেনে নেন। এই কারণে অনেক পুরুষ সমাজের কাছে মজার পাত্র হন ঠিকই কিন্তু এরা বউয়ের কথা শুনে চলতে পছন্দ করেন।

কর্কট রাশি-

এই রাশি চক্রের চতুর্থ রাশি। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলেরাও বাধ্য স্বামী বলেই পরিচিত। কর্কট রাশির ছেলেরা একেবারে আলাদা হয়ে থাকেন, এরা নিজেরাই চান, এদের ওপর কোনও নারী রাজত্ব ফলাক। এই রাশির পুরুষরা তাদের স্ত্রীকে এতই ভালোবাসেন যে, তার সব অন্যায় সহজেই ক্ষমা করে দেন। এই কারণে অনেক সময় এদের স্ত্রীয়ের কথায় চলা লোক বলে মনে করেন। স্ত্রী সহজে এদের ওপর আধিপত্য বিস্তার করতে পারেন। এতে যদিও এরা দুঃখ পান না।

মীন রাশি-

এই রাশি চক্রের দ্বাদশ রাশি। এই রাশির ছেলেরা বউয়ের কথায় ওঠে বসে। এরা বাধ্য স্বামী, এরা শান্ত স্বভাবের হয়ে থাকে। এই কারণে এদের স্ত্রীরা সহজে এদের ডমিনেট করতে পারেন। স্ত্রীকে খুশি করতে সব সময় তার কথা শুনে চলেন এরা।

Share this article
click me!