২০২৩ সাল এই রাশিগুলির দারুন কাটবে, বছরের প্রথম ৩ মাসে মঙ্গল হবে শুভ

মঙ্গল ১৩ মার্চ পর্যন্ত এই রাশিতে অবস্থান করতে চলেছে। বৃষ রাশিতে মঙ্গলের অবস্থান অনেক রাশির জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই সময়টি শুভ আর কোনটির জন্য অশুভ।

 

Web Desk - ANB | Published : Nov 16, 2022 6:19 AM IST

জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, শক্তি, শক্তি ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়। প্রতি মাসে, রাশিচক্রের চিহ্নগুলির অবস্থানের পরিবর্তন সমস্ত রাশিচক্রের চিহ্নের জীবনকে প্রভাবিত করে। ১৩ নভেম্বর, রাত ৮.৩৮ মিনিটে মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করেছে। যে মঙ্গল ১৩ মার্চ পর্যন্ত এই রাশিতে অবস্থান করতে চলেছে। বৃষ রাশিতে মঙ্গলের অবস্থান অনেক রাশির জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই সময়টি শুভ আর কোনটির জন্য অশুভ।

মঙ্গল মেষ রাশির দ্বিতীয় ঘরে গমন করেছে। এর মিশ্র প্রভাব এই রাশির জাতকদের উপর পড়বে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। অন্যদিকে বৃষ রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ নয়। অর্থ ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

এই সময়ে ভ্রমণের সময় সতর্ক থাকুন। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও মিথুন রাশির দ্বাদশ ঘরে রাশিচক্রের পরিবর্তন হয়েছে। এই সময়ে আপনি একটি ঋণ নেওয়ার অবস্থানে আসতে পারেন। অর্থের ব্যাপারে সতর্ক থাকুন।

মঙ্গল গমনের কারণে কর্কট রাশির জাতকদের আয়ের উপায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আবেগপ্রবণ না হয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। এই সময়ে পরিবারের সদস্যদের মধ্যে মতভেদ হতে পারে। সিংহ রাশির জাতক জাতিকার দশম ঘরে এই স্থানান্তর ঘটেছে। এই সময়ে শুভ ফল পাওয়া যাবে।

কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। অগ্রগতি পেতে পারেন। এটি কন্যা রাশির জাতক জাতিকাদের নবম ঘরে প্রবেশ করেছে। এ কারণে মিশ্র ফল দেখা যেতে পারে। কাজে হতাশার সম্মুখীন হতে হতে পারে। তবে এই সময়ে মোটেও চিন্তা করবেন না। শেষ পর্যন্ত সফলতা আসবেই। শিক্ষার্থীদের সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

যে তুলা রাশির অষ্টম ঘরে এই রাশি পরিবর্তন ঘটতে চলেছে। যা এই লোকদের জন্য অশুভ ফল বয়ে আনতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। গাড়ি ব্যবহার করার সময় বিশেষ যত্ন নিন। সেই সঙ্গে অর্থের ব্যাপারেও সতর্ক থাকতে হবে। মঙ্গল বৃশ্চিক রাশির সপ্তম ঘরে গমন করেছে। এই সময় ব্যবসায়ীরা বিশেষ সুবিধা পাবেন। আপনি এই সময়ের মধ্যে সম্পত্তি পরিত্রাণ পেতে পারেন। যানবাহন বা জমি কেনার সম্ভাবনা রয়েছে।

এছাড়া ধনু রাশির জাতক জাতিকাদের ষষ্ঠ ঘরে মঙ্গল পাড়ি দিয়েছে। এই সময়গুলো আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। এই সময়ে, ভাগ্য সূর্যের মত উজ্জ্বল হবে। অতিরিক্ত ব্যয়ের কারণে আপনাকে আর্থিক সংকটের সম্মুখীন হতে হতে পারে। আয়ের মাধ্যম বাড়বে।

আরও পড়ুন- শুধু তুলসী মানি প্ল্যান্ট নয়, এই গাছগুলিও সমৃদ্ধি প্রদান করে, ঘরে টাকা আসে

আরও পড়ুন- ২৪ নভেম্বর থেকে সোজা সরে যাবে বৃহস্পতি, এই ৫ রাশির মানুষ হবেন ভাগ্যবান ও ধনী

আরও পড়ুন- চাণক্য নীতি, 'অবিলম্বে এই লোকদের সঙ্গে সম্পর্ক শেষ করুন নয়তো জীবন নষ্ট হবে'

মকর রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে মঙ্গল গমন করেছে। এই সময়ে, অপ্রত্যাশিত ফলাফলের সম্মুখীন হতে হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো। সন্তান সংক্রান্ত খবর নিয়ে উত্তেজনা থাকতে পারে। অন্যদিকে কুম্ভ রাশির মানুষদের মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে। কোনো আত্মীয়ের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ আসার সম্ভাবনা রয়েছে। সাবধানে ভ্রমণ করুন। অভিভাবকদের সতর্কতার বিশেষ যত্ন নিন।

মীন রাশির তৃতীয় ঘরে মঙ্গল গমনে আপনার সাহস বাড়বে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। সম্পর্কের ক্ষেত্রে বিশেষ মনোযোগ প্রয়োজন। এই সময়ে, ভাইবোনদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!