মঙ্গলবার এই ব্যক্তিদের পরিকল্পনা সফল হতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনার আচরণে খুশি হবে। আপনার স্ত্রী আজ আপনার কাজে আপনাকে সাহায্য করবে, যাতে আপনার কাজ সময়মতো সম্পন্ন হয়।

 

deblina dey | Published : Sep 2, 2024 8:30 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ, আপনি শুধুমাত্র বন্ধুর সঙ্গে কথা বলে কিছু ভাল কাজ পেতে পারেন। এতে আপনার আয় বাড়বে। লোকেরা আপনার আচরণ দ্বারা প্রভাবিত হতে পারে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বাচ্চাদেরও সঙ্গে নিয়ে যেতে পারেন। কর্মজীবী ​​মহিলারা তাদের কাজের জন্য কোনও সংস্থার সহায়তা পেতে পারেন। কারও সাহায্যে আপনার পরিকল্পনা সফল হতে পারে। আপনার পরিকল্পিত কাজগুলি সম্পন্ন হতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ একটি অনুকূল দিন হবে। আপনার জীবনে নতুন সুখ আসবে। যে শিশুরা বাড়ি থেকে দূরে অবস্থান করে প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছে তাদের দিনটি ভালো কাটবে। শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা কোনও কাজে উৎসাহ পেতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন। আপনার বেশিরভাগ কাজ শেষ হবে। হঠাৎ করে কোনও ভালো খবর পাবেন, যা আপনার মনকে খুশি করবে। আপনার বকেয়া টাকা উদ্ধার হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক আগের থেকে ভালো হয়ে যাবে। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। সন্তান তার কর্মজীবনে বড় সাফল্য পেতে পারে। কোনও কাজে ভালো উপকার পাবেন। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, আপনি বড় ভাইবোনের সাহায্যে চাকরি পেতে পারেন। লোকেরা আজ আপনার আচরণে খুশি হবে। আপনার স্ত্রী আজ আপনার কাজে আপনাকে সাহায্য করবে, যাতে আপনার কাজ সময়মতো সম্পন্ন হয়।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনার দিনটি ভালো যাবে। আপনাকে উপযুক্ত সময় চিহ্নিত করতে হবে। সঠিক সময়ে করা কাজ আপনাকে সাফল্য এনে দিতে পারে। পরিবারে পরিস্থিতি ভালো থাকবে। সন্তানদের কোনও প্রয়োজন পূরণের জন্য আপনাকে বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার বন্ধু আপনাকে কিছু কাজ করতে বলতে পারে। যারা প্রাইভেট চাকরী করেন তাদের কথাবার্তার ব্যাপারে একটু সতর্ক হওয়া দরকার। সিনিয়রদের সঙ্গে কথা বলার সময় আপনার ভাষায় নম্র হোন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনার দিনটি মিশ্র যাবে। নির্ধারিত সময়ে ভাগ করে আপনার সমস্ত কাজ করতে হবে। অন্যথায় আপনার অনেক কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। সময়সীমা মাথায় রেখে কাজ করলে, জিনিসগুলি ভালভাবে সম্পন্ন হবে এবং আপনি নিজের দিকেও মনোযোগ দিতে সক্ষম হবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। বাড়িতে কোনও আত্মীয় আসার সম্ভাবনা আছে। আজ আপনার মায়ের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া দরকার। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো যাবে। আজ আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কোনও বড় কোম্পানি থেকে চাকরির ডাক পেতে পারেন। আপনি আপনার কথায় সবাইকে প্রভাবিত করতে সফল হবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সাফল্য পাবেন। এছাড়াও, আপনি অনেক সম্মান পাবেন। কিছু নতুন লোক আপনার সঙ্গে যোগ দেওয়ার চেষ্টা করতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি সফল হবে। আপনি আপনার পড়াশুনা সম্পর্কে খুব উত্তেজিত হবে.

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার দিনটি আগের থেকে একটু ভালো হতে পারে। কর্মক্ষেত্রে নতুন সম্ভাবনা অন্বেষণ করার চেষ্টা করবে। আপনি কিছু কাজের জন্য আপনার অনেক দিনের পরিশ্রমের ফল পেতে পারেন। সন্তানদের কাছ থেকে কাজে সহযোগিতা পাবেন। গানের সঙ্গে যুক্ত ব্যক্তিরা একটি ভালো প্ল্যাটফর্মে যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনি কোন সুযোগ মিস করা উচিত নয়. পরিবর্তিত আবহাওয়ায় নিজের দিকে একটু মনোযোগ দিতে হবে। আপনার খাদ্যাভ্যাসও পরিবর্তন করা উচিত।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনার স্ত্রীর সমর্থনে, আপনি জীবনে এগিয়ে যাওয়ার পথ খুঁজে পেতে পারেন। আপনি সতেজ বোধ করবেন। আপনি নতুন করে কিছু কাজ শুরু করতে পারেন। আপনার মাথায় নতুন চিন্তা আসবে। অফিসে সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। বস আপনার কাজের প্রশংসা করবেন। স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে পুরস্কার পেতে পারেন। আজ আপনার প্রেমিকের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হবে। একটি পুরানো ব্যবসায়িক চুক্তি আপনাকে আকস্মিক লাভ এনে দিতে পারে। আপনার মন খুব খুশি হবে। সমাজের কিছু ভালো মানুষের সঙ্গে যোগাযোগের সুযোগ পাবেন। যেকোনও সরকারি প্রতিষ্ঠানের কাজে অবদান রাখতে পারেন। সেই কাজের জন্য সার্টিফিকেটও পেতে পারেন। আপনি পরিবারের যেকোনও কাজ নিয়ে পুরো পরিবারের সঙ্গে আলোচনা করতে পারেন। আপনার কথায় সবাই একমত হবেন। চাকরিতে আপনার সঙ্গে সবকিছু ভালো হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনি যদি একটি বড় ব্যবসায়িক চুক্তি করতে যাচ্ছেন, তবে আপনাকে খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিতে হবে। সরকারি কোনও কাজ শেষ করতে আজ আপনার কিছুটা সময় লাগতে পারে। উচ্চশিক্ষার জন্য ভালো কলেজে ভর্তির জন্য পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের ইচ্ছামতো ফলাফল পাবে। আজ আপনি আপনার বন্ধুদের সঙ্গে আড্ডায় সময় কাটাবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। আপনি আজ যে কাজ শুরু করুন না কেন, আপনি অবশ্যই তাতে সফল হবেন। আপনি আজ বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। বিদেশ থেকে চাকরির জন্য ভালো প্রস্তাব পেতে পারেন। বিজ্ঞানে আগ্রহী শিক্ষার্থীদের আজকের দিনটি ভালো যাবে। পরীক্ষায় ভালো ফল পাবেন। কোনও প্রজেক্টের জন্য কোনও সিনিয়র ব্যক্তির সাহায্য পেতে পারেন। পরিস্থিতি সব দিক থেকে আপনার অনুকূলে থাকবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনি জীবনে কিছু বিশেষ সুযোগ পেতে পারেন। আপনি এমন একজনের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন যিনি, যা আপনাকে আপনার কাজের নতুন শুরুতে সাহায্য করবে। আপনি আর্থিক স্তরে শক্তিশালী থাকবেন। আপনার কোনও ব্যবসায়িক প্রকল্প সম্পন্ন হতে পারে। আপনি সুস্থ বোধ করবেন। যারা লোহার ব্যবসায় জড়িত, তাদের কাজ আজ ভালো হবে। আজ আপনি কোনও অনুষ্ঠানে যাওয়ার প্রস্তুতি নিতে পারেন। গৃহস্থালির কাজে বাবার সাহায্যে আপনার সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos