7 Days Astro Trick: ভাগ্য বদলে রবি-শনিবার জ্যোতিষ প্রতিকার, মানলে হাতে আসবে প্রচুর টাকা

হিন্দুশাস্ত্রে জ্যোতিষের গুরুত্ব অপরিসীম। সেই কারণে সপ্তাহের সাত দিনের টোটকা রইল, যা গ্রহদোষ কাটিয়ে দেয়। কাজে সাফল্য আনে।

 

Saborni Mitra | Published : Sep 18, 2023 4:04 PM IST

ভাগ্য ফেরাতে আর জীবনে সাফল্য আনকে কঠোর পরিশ্রমের প্রয়োজন রয়েছে। তবে কঠোর পরিশ্রমই শেষ কথা নয়। সঙ্গে ভাগ্য সহায় হতে হবে। হিন্দুশাস্ত্রে জ্যোতিষের গুরুত্ব অপরিসীম। সেই কারণে সপ্তাহের সাত দিনের টোটকা রইল, যা গ্রহদোষ কাটিয়ে দেয়। কাজে সাফল্য আনে।

সোমবার-

সোমবার হল মহাদেবের দিন। এই দিন সাদা ফুল ও কাঁচা দুধ জলের সঙ্গে মিশিয়ে শিবলিঙ্গে অর্পণ করুন। সোমবার কোনও জরুরি কাজে যাওয়ার আগে দুধ খেয়ে বেরহবেন। তাহলেই সব বাধা কেটে যাবে।

মঙ্গলবার-

মঙ্গলবার বজরংবলীর দিন। এই দিন পান পাতা ও লাল ফুল বজরংবলীকে নিবেদেন করুন। মঙ্গলবার বাড়ি থেকে বের হওয়ার আগে মধু বা গুড় মুখে দিয়ে যান। শুভকাজ সফল হবে।

বুধবার- গণপতির দিন। দুর্বা ঘাস , গুড় , মধু ও ধনে গণেশকে নিবেদেন করুন। শুভকাজে বাইকে যওয়ার আগে মৌরি মুখে দিয়ে যান।

বৃহস্পতিবার

হিন্দু ধর্ম অনুযায়ী বৃহস্পতিবার মা লক্ষ্মীর দিন। এই দিন লক্ষ্মী নারায়নের পুজো করুন। বৃহস্পতিবার হলুদ পোশাকে বাড়ি থেকে বাইরে যেতে পারেন। শুভকাজে সাফল্য আসবে।

শুক্রবার

শুক্রবারও মা লক্ষ্মী ও কুবেরের দিন। এই দিন লাল ফুল দিয়ে লক্ষ্মী ও কুবেরের পুজো করুন। এই দিন লক্ষ্মী পুজো করুন। মা লক্ষ্মী আর কুবেরের আশীর্বাদে প্রচুর ধনসম্পত্তির অধিকারী হবেন।

শনিবার

শনিবার শনিদেবতার দিন। এইদিন শনিদেবতাকে সর্ষের তেল নিবেদন করুন। তিল বিতরণ করতে পারেন। শনিবার কোনও শুভকাজে যাওয়ার আগে হনুমানজিকে বোঁদে অর্পণ করে যাবেন। শনিবার শুভকাজে না যাওয়াই শ্রেয়।

রবিবার

রবিবার সূর্যের দিন। এই দিন সকালেই তামার পাত্রে জল নিয়ে তা সূর্যদেবকে অর্পণ করুন। এতে আত্মবিশ্বাস বাড়বে। জীবনে সাফল্য আসবে।

 

Share this article
click me!