এই ব্যক্তিদের পারিবারিক কোনও বিষয়ে সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে! দেখে নিন আপনার বৃহস্পতিবারের প্রেমের রাশিফল ​​

পারিবারিক কোনও বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। এটি সম্পর্কের স্থিতিশীলতাকে প্রভাবিত করতে পারে এবং মতামতের অবাঞ্ছিত পার্থক্য তৈরি করতে পারে।

 

deblina dey | Published : Oct 9, 2024 9:09 PM IST / Updated: Oct 10 2024, 09:19 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ আপনার আবেগকে দমন করা উচিত নয় এবং পূর্ণ উদ্যমে প্রকাশ করা উচিত নয়। তবে, প্রথমে আপনাকে আপনার শেল থেকে বেরিয়ে আসতে হবে এবং ধীরে ধীরে জিনিসগুলি নিতে হবে। প্রথমে আপনার সঙ্গীকে বোঝার চেষ্টা করুন এবং তারপরে আপনি কীভাবে জিনিসগুলি নিতে চান তা নিয়ে ভাবুন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে পরিবারে কিছু শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করবেন। এটি আপনাকে সুখী এবং সন্তুষ্ট রাখবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আপনি আপনার মন এবং হৃদয়ের মধ্যে একটি ঘর্ষণের সংকেত অনুভব করতে পারেন বা পেতে পারেন। আপনি আপনার পছন্দের সঙ্গীর সঙ্গে একটি গুরুতর সম্পর্ক তৈরি করার চেষ্টা করছেন। আপনার হৃদয় এবং মনের মধ্যে একটি অবিরাম সংগ্রাম চলছে। আপনার প্রবৃত্তি এবং অন্ত্রের অনুভূতির সঙ্গে যেতে ভাল হবে। সঙ্গীর সঙ্গে যোগাযোগের অভাব হতে পারে। আপনার যোগাযোগের দক্ষতা উন্নত করা এবং একে অপরকে বোঝা যেকোনো পার্থক্য সমাধানে সাহায্য করবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আপনি আপনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি ভাবছেন, এখন তা করবেন না। নিজের জন্য কিছু সময় নিন, শান্ত হোন এবং আপনার অনুভূতির প্রতি মনোযোগ দিন। আপনার হৃদয়ের কথা শুনুন, এবং এটি আপনাকে সঠিক পথে নিয়ে যাবে। পারিবারিক কোনও বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। এটি সম্পর্কের স্থিতিশীলতাকে প্রভাবিত করতে পারে এবং মতামতের অবাঞ্ছিত পার্থক্য তৈরি করতে পারে।

412

কর্কট (Cancer Today Horoscope):

আজ আপনি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দীর্ঘদিন ধরে চলমান কোনও সমস্যা নিয়ে আলোচনা করার সুযোগ পেতে পারেন। সমস্যাটি বিস্তারিতভাবে সমাধান করার এই সুযোগটি নিন কারণ আপনি যদি আরও দেরি করেন তবে এটি পরিস্থিতি আরও খারাপ করতে পারে। এই ক্ষতগুলি সারাতে তাড়াতাড়ি শুরু করুন এবং শেষ পর্যন্ত সবকিছু ঠিক হয়ে যাবে। আপনি আপনার সঙ্গীর প্রতি আরও ভালবাসা অনুভব করার সম্ভাবনা রয়েছে। এটি একে অপরের প্রতি স্নেহের স্তরের বিকাশকে সক্ষম করবে। আপনার প্রিয়জনের প্রতি দৃঢ় বিশ্বাস গড়ে তোলার সম্ভাবনা রয়েছে।

512

সিংহ (Leo Today Horoscope):

আপনার সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল আপনি শব্দের জাদু এবং আবেগের গভীরতা বোঝেন। আপনি আবেগ এবং শব্দ মিশ্রিত করার সময় এবং আপনি আপনার সঙ্গীকে কি এবং কিভাবে বলেন খুব সতর্কতা অবলম্বন করতে হবে। দিনটি প্রেম এবং রোমান্সে পূর্ণ, এটি উপভোগ করুন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে মানসম্পন্ন সময় উপভোগ করতে সক্ষম হবেন এবং এটি একে অপরের সম্পর্কে আরও ভাল বোঝার বিকাশে সহায়তা করবে। লেনদেন নীতি অনেক সাহায্য করবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আপনি আপনার সঙ্গীকে বিশদভাবে জানার এবং বোঝার সুযোগ পাবেন এবং এটি ভাল হবে। সম্পর্কগুলি জটিল, এবং তাদের আরও ভালভাবে বোঝার জন্য আপনাকে আরও গভীরে ডুব দিতে হবে। একটি সুন্দর রোমান্টিক ডিনার আপনার সঙ্গী লুণ্ঠন. এটি আপনার বন্ধনকে শক্তিশালী করতে সাহায্য করবে। আপনার মনে কিছু প্রতিকূল আবেগ জাগতে পারে। যাইহোক, শান্ত থাকা এবং আপনার সঙ্গীর সঙ্গে কিছু আনন্দের মুহূর্ত শেয়ার করা বুদ্ধিমানের কাজ হবে। সংবেদনশীল বিষয়গুলি আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে।

712

তুলা ( Libra Today Horoscope):

আপনি সম্প্রতি একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে দেখা করেছেন এবং আজ আপনি তাকে অনেক মিস করবেন। এই অনুভূতিটি আনন্দ এবং একটি চিহ্ন যে আপনি আপনার আত্মার সঙ্গে দেখা করেছেন। আসলে, আপনি উভয়ই এটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য প্রলুব্ধ হবেন তবে তাড়াহুড়ো করবেন না, একে অপরকে কিছুটা সময় দিন এবং ভালভাবে বুঝুন। সংবেদনশীল এবং মানসিক সমস্যাগুলি দিনের জন্য সুখের মাত্রাকে প্রভাবিত করতে পারে। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে, আপনার সঙ্গীর সঙ্গে আরও বন্ধুত্বপূর্ণ আচরণ করতে হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আপনার অনুভূতি প্রকাশ করার জন্য আপনাকে সাহসী হতে হবে এবং তবেই আপনি আজ উপলব্ধ বিকল্পগুলির সেরাটি করতে সক্ষম হবেন। আপনি সবার সঙ্গে সংযুক্ত বোধ নাও করতে পারেন তবে একটি নির্দিষ্ট ব্যক্তির প্রতি আকৃষ্ট হবেন। এগিয়ে যাওয়ার আগে আপনার সময় নিন। আপনি ইতিবাচক আবেগ ভাগাভাগি করে এবং আপনার সঙ্গীর সঙ্গে একটি পরিপক্ক বোঝাপড়ার জন্য খুশি বোধ করবেন। তৃপ্তির গভীর অনুভূতি বিরাজ করবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আপনি আপনার সম্পর্কের বিষয়ে গত কয়েকদিনে কিছু কঠিন এবং তীব্র পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছেন, এবং শুধুমাত্র এটিই আপনাকে ভবিষ্যতের পদক্ষেপ সম্পর্কে স্পষ্টতা দেবে। তাৎক্ষণিকভাবে কোনো সিদ্ধান্ত নেবেন না, একটু সময় নিয়ে তারপর এগিয়ে যান। অযাচিত মানসিক বিভ্রান্তি আপনাকে বিরক্ত করতে পারে। এটি আপনাকে আপনার সঙ্গীর সঙ্গে সুরেলা সম্পর্ক উপভোগ করতে বাধা দেবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে চলমান উত্তেজনা এবং ঝগড়ার কারণে বর্তমান সম্পর্ক জটিল হয়ে উঠতে পারে এবং এটি অবিলম্বে চিকিত্সা করা উচিত অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। মনের কথা বলুন কিন্তু কূটনৈতিক ভাবে। এটা সম্ভব যে আপনার সঙ্গীর সঙ্গে আপনার সময় সুখকর নাও হতে পারে। অনাকাঙ্ক্ষিত কারণে তর্ক-বিতর্কেরও সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আপনার হৃদয়ের কথা বলা গুরুত্বপূর্ণ কিন্তু নিয়ন্ত্রিতভাবে। এটি আপনার সম্পর্কের জন্য ভাল নয় এবং আপনি যদি আপনার অনুভূতি দমন করতে থাকেন এবং কথা না বলেন তবে এটি দীর্ঘস্থায়ী নাও হতে পারে। নম্র হোন এবং আপনার যত্নশীল দিকটি দেখান তবে আপনার বিশ্বাস ব্যবস্থা সম্পর্কে দৃঢ় থাকুন। মানসিক বিষণ্নতা আপনার সঙ্গীর প্রতি আপনার আচরণকে প্রভাবিত করতে পারে। পারস্পরিক বোঝাপড়ার অভাব থাকবে এবং সম্পর্কের মধ্যে সমন্বয়ের অভাবও থাকবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আপনি আপনার সঙ্গীকে খুব ভালোবাসেন তবে এটি আপনার কাজ এবং কথার মাধ্যমে দেখা উচিত। প্রতিদিনের গৃহস্থালির কাজে সাহায্য করে, তাকে দ্রুত কামুক ম্যাসেজ করে এবং একটি চমৎকার খাবার রান্না করে দেখান যে আপনি সত্যিই যত্নশীল। আপনি আপনার সঙ্গীর সঙ্গে সৌহার্দ্যপূর্ণ অনুভূতি উপভোগ করবেন। এটি একে অপরের সঙ্গে সম্পর্ক উন্নয়নে সহায়তা করবে। সত্যবাদী মনোভাব গ্রহণ করা আপনাকে অনেক সাহায্য করবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos