শুক্রবার এই ব্যক্তিদের পারিবারিক জীবনে অশান্তি হতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আপনার আয়ের ব্যাপক বৃদ্ধি হবে। মনটা খুব খুশি হবে। প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি ভালো যাবে। পারস্পরিক কোনও বিবাদ থাকলে একসঙ্গে বসে সমাধান করবেন এবং একসঙ্গে কোথাও বেরোতেও পারবেন।

 

deblina dey | Published : Aug 29, 2024 7:17 PM IST

112

মেষ–

পরিবারে সুখ ও শান্তি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার বাড়িতে সুখ অনুভব করবেন। শুধু তাই নয়, কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব ফলদায়ক হবে এবং আপনি ব্যক্তিগত ও পেশাগত জীবনে সম্প্রীতি বজায় রাখতে সফল হবেন। নারীদের প্রতি ভালো ব্যবহার সব ক্ষেত্রেই সম্মান অর্জন করবে। আপনি খুশি বোধ করবেন। মানসিক চাপ কমবে। সন্তানরা খুশি হবে এবং প্রেমের ক্ষেত্রে আপনি বেশ ভাগ্যবান হবেন, তবে দাম্পত্য জীবনে উত্তেজনা থাকতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আপনি আপনার তীক্ষ্ণ বুদ্ধিমত্তা এবং অসাধারণ দক্ষতার কারণে আজকের দিনটিকে আরও ভাল করতে সফল হবেন। আপনিও আপনার যেকোনও শখ পূরণ করতে পারেন। আয় বাড়বে। ছোট ভাই-বোনের সহযোগিতায় কোনও কাজে ভালো সাফল্য পাবেন। বাবা সম্মান পাবেন। পারিবারিক জীবন স্বাভাবিকভাবে চলবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার পাশে থাকবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

সুস্বাদু খাবার উপভোগ করবেন। গোপন আনন্দের আকাঙ্ক্ষা বাড়বে। এটি রোধ করাও প্রয়োজন হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে প্রণয় বাড়বে। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকবে। আপনার স্ত্রীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। পরিবারে সুখ-শান্তি থাকবে এবং আপনি আপনার বাকশক্তি দিয়ে মানুষের মন জয় করবেন। আপনি যদি সঙ্গীতের ক্ষেত্রে যুক্ত হন তাহলে আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের জন্য আজকের দিনটি ভালো হবে। বিবাহিত জীবনে সুখের অনুভূতি থাকবে এবং আপনি চলমান মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আপনি আপনার প্রতিপক্ষের উপর জয়ী হবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি আপনার সন্তানদের সম্পর্কে আত্মবিশ্বাসী হবেন। আপনার মেধা আপনাকে কর্মক্ষেত্রে একটি উপযুক্ত স্থান দেবে। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। ব্যক্তিগত প্রচেষ্টার ভিত্তিতে আপনি সাফল্য অর্জন করবেন। আপনি যদি মার্কেটিং এর সঙ্গে জড়িত থাকেন তাহলে আরো ভালো ফলাফল পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

ভ্রমণে যেতে বেশি খরচ হবে, যা আপনার আর্থিক অবস্থার উপর কিছুটা চাপ সৃষ্টি করতে পারে। আপনি মানসিকভাবে কিছুটা চাপে থাকবেন এবং কিছুটা শারীরিক ক্লান্তি অনুভব করবেন। কর্মক্ষেত্রে দিনটি আপনার জন্য অনুকূল হবে। কাজের ক্ষেত্রে দীর্ঘ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে। আপনার আয়ের ব্যাপক বৃদ্ধি হবে। মনটা খুব খুশি হবে। প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি ভালো যাবে। পারস্পরিক কোনও বিবাদ থাকলে একসঙ্গে বসে সমাধান করবেন এবং একসঙ্গে কোথাও বেরোতেও পারবেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

কর্মক্ষেত্রে শর্টকাট অবলম্বন না করে, আপনার নীতিগুলি অনুসরণ করার চেষ্টা করুন। পারিবারিক জীবনে কিছুটা অশান্তি হতে পারে। তবে অভিভাবকদের স্বাস্থ্য আগের তুলনায় উন্নতি হবে। আপনার পারিবারিক জীবন এবং পেশাগত জীবন উভয়ের জন্য আজকের দিনটি খুব ভাল হবে এবং উভয়ের মধ্যে সমন্বয়ও ভাল থাকবে। আপনি খুশি বোধ করবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আপনি একটি নতুন যানবাহন কেনার বা আপনার বাড়িতে কিছু সাজসজ্জার কাজ করার কথা ভাবতে পারেন, যা পরিবারের খরচ বাড়িয়ে দেবে। কর্মক্ষেত্রেও পরিস্থিতি অনুকূল থাকবে। তবে, আপনার স্থানান্তরের সম্ভাবনা থাকতে পারে। আপনার কাজে মনোনিবেশ করা আপনার জন্য প্রয়োজনীয় হবে। আজ ভ্রমণ এড়িয়ে চলুন এবং সহকর্মীদের খুব বেশি বিশ্বাস করবেন না। রাগ নিয়ন্ত্রণ করুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ ভাগ্য আপনার সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে, যার কারণে দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। কাজে সাফল্য পাবেন। আয় বাড়বে তবে অনিয়মিত বা অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাসের কারণে স্বাস্থ্য সমস্যা হতে পারে, এগুলোর বিশেষ যত্ন নিন। যাইহোক, আপনার বাগ্মীতা এবং বুদ্ধিমত্তার সাহায্যে আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন এবং এটি আপনাকে অনেক ক্ষেত্রে ভাল ফলাফল দেবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আপনি কিছু মানসিক চাপের মধ্যে থাকতে পারেন এবং বিবাহিত জীবনে উত্তেজনা আপনাকে বিরক্ত করবে, যা আপনার শ্বশুরবাড়ির সঙ্গে আপনার সম্পর্ককেও প্রভাবিত করবে। তবে আয়ের দিক থেকে দিনটি ভালো যাবে। আর্থিকভাবে লাভবান হবেন। স্বাস্থ্য সম্পর্কে গুরুতর হওয়া গুরুত্বপূর্ণ হবে। ব্যবসার ক্ষেত্রে আপনি চমৎকার মুনাফা পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক নষ্ট করা এড়িয়ে চলা উচিত।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনি প্রেমের সাগরে ডুব দেবেন, তবে মনে রাখবেন যে অপ্রয়োজনীয় খরচ এড়ানো আপনার পক্ষে ভালো হবে না। অন্যথায়, এটি এতটাই সমস্যা সৃষ্টি করতে পারে যে আপনাকে পরে অনুশোচনা করতে হবে। আপনার প্রিয়জন আপনাকে পুরোপুরি সমর্থন করবে এবং একে অপরের অনুভূতি বোঝার মাধ্যমে আপনার প্রেমের জীবনে ভাল সময় শুরু হবে। দাম্পত্য জীবনও সুখের গন্ধ পাবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল ফলাফল পাবেন এবং কর্মক্ষেত্রে আপনি সম্মানিত হবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার প্রেমের জীবনে কোনও তৃতীয় ব্যক্তিকে হস্তক্ষেপ করতে দেবেন না, অন্যথায় আপনার সম্পর্কের মধ্যে বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হতে পারে। আয়ের দিক থেকে আপনি ভাগ্যবান হবেন এবং ভাল লাভ পাবেন। প্রতিপক্ষের ব্যাপারে একটু সতর্ক থাকা প্রয়োজন। কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। বাবা একটু রাগান্বিত হবেন, তাই তার সঙ্গে আদর করে কথা বললে ভালো হবে। পারিবারিক জীবন শান্তিময় হবে এবং কর্মক্ষেত্রেও আপনি ভাল ফল পাবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য খুবই অনুকূল হবে। প্রেম সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। রোমান্সের সুযোগ আসবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুখ পাবেন এবং আপনি তাদের জন্য ভাল কিছু করবেন। শিক্ষা ক্ষেত্রেও আজকের দিনটি ভালো যাবে। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় খাওয়া-দাওয়া সমস্যা সৃষ্টি করতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে, তাই ভেবেচিন্তে কাজ করুন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos