২২ অগাষ্ট সঙ্গীর সঙ্গে বাড়িতে বিয়ের কথা হতে পারে, দেখে নিন আপনার বৃহস্পতিবারের প্রেমের রাশিফল ​​

আজ আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন এবং আপনি অবিলম্বে সেই ব্যক্তির প্রতি আকৃষ্ট হতে পারেন। সেই ব্যক্তিকে ভালভাবে জানুন এবং বুঝুন এবং তারপরে এগিয়ে যান।

 

deblina dey | Published : Aug 21, 2024 6:38 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আপনি যদি মনে করেন আপনার সঙ্গী কিছু সন্দেহজনক কার্যকলাপে জড়িত, তাহলে নিজেকে কথা বলা থেকে বিরত রাখবেন না। আপনাকে অবিলম্বে এটিতে মনোযোগ দিতে হবে এবং সমস্যাটি সমাধান করতে হবে, অন্যথায় এটি আপনার সম্পর্কের দীর্ঘমেয়াদী সম্ভাবনাগুলি নষ্ট করতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আপনার স্বভাব তেমন খারাপ নয়, কিন্তু আপনি যখন কিছু পছন্দ করেন না এবং আপনি যা চান তা পেতে অক্ষম হন, আপনি অন্য ব্যক্তির উপর রেগে যান। আপনার সঙ্গীর সঙ্গে একটু ধৈর্য ধরুন যাতে ভবিষ্যতে আপনার সম্পর্ক আরও মজবুত হয়।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন আজ আপনি একজন আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে দেখা করবেন এবং কথোপকথনটি খুব বৈচিত্র্যময় এবং মজাদার হবে। আপনি এই ব্যক্তিকে অবিলম্বে পছন্দ করবেন এবং এখন মিটিংগুলি আরও ঘন ঘন হয়ে উঠবে। অনুষ্ঠানের জন্য উপযুক্ত পোশাক পরুন এবং প্রচুর সৌজন্য দেখান এবং আপনার রসিকতার অনুভূতি দিয়ে আপনার সঙ্গীকে মোহিত করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

আপনার সঙ্গী গত কয়েকদিন ধরে অনেক চাপের মধ্যে রয়েছে এবং তাই আপনাকে তার রাগের সম্মুখীন হতে হতে পারে। কিছু দিনের জন্য আপনাকে মেজাজের পরিবর্তন এবং এই রাগকে মেনে নিতে হবে, তাই ধৈর্য ধরুন এবং ঝড়টি কেটে যেতে দিন। কিছু মিষ্টি কথাবার্তা এবং উপহার দিয়ে তাদের আকৃষ্ট করুন।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ আপনি হঠাৎ করেই একটি সামাজিক অনুষ্ঠানে নিজেকে খুঁজে পাবেন। আসলে এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। আজ আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন এবং আপনি অবিলম্বে সেই ব্যক্তির প্রতি আকৃষ্ট হতে পারেন। সেই ব্যক্তিকে ভালভাবে জানুন এবং বুঝুন এবং তারপরে এগিয়ে যান।

612

কন্যা (Virgo Today Horoscope):

আপনি গত কয়েক সপ্তাহ ধরে একটি সম্পর্কের মধ্যে রয়েছেন, কিন্তু পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার আগে আপনার আরও গভীরে যাওয়া উচিত। এখন প্রতিশ্রুতি দেওয়া খুব তাড়াতাড়ি হতে পারে, তাই আরও কিছু সময় নিন এবং ব্যক্তিত্বের বৈশিষ্ট্যগুলি বিশদভাবে বিশ্লেষণ করুন। এই রাশির কিছু মানুষের সঙ্গী ভুল কাজে জড়িয়ে পড়তে পারে, সময়মতো বোঝানোর চেষ্টা করুন।

712

তুলা ( Libra Today Horoscope):

আপনার মজার প্রকৃতি কিছু সম্ভাব্য অংশীদারকে আপনার দিকে আকৃষ্ট করবে এবং তারপর আপনি তাদের একজনের সঙ্গে ডেটিং শুরু করতে পারেন। আপনার কথোপকথনকে অতিরিক্ত বাড়াবেন না কারণ এটিকে ব্যঙ্গাত্মক হিসাবে নেওয়া যেতে পারে এবং অন্য ব্যক্তি অপরাধ করতে পারে। আপনার আচরণে ভদ্র এবং নম্র হন এবং সবকিছু ঠিক হয়ে যাবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আপনি নিজেকে একটি গভীর রোমান্টিক পরিস্থিতিতে খুঁজে পেতে পারেন এবং এটি আপনার জন্য একটি প্রেমের আগ্রহ খুঁজে পাওয়ার একটি সুযোগ হবে। প্রথম ইমপ্রেশন ভালো হতে পারে, কিন্তু বয়ে যাওয়া এড়িয়ে চলুন এবং ব্যক্তিটিকে আরও ভালোভাবে বুঝতে কিছু সময় নিন। প্রাথমিক মোহ দ্বারা প্রতারিত হবেন না.

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ আপনাকে প্রেমের খেলাটি সাবধানে খেলতে হবে এবং আপনি এই দিনটিকে পুরোপুরি উপভোগ করতে পারেন। আপনি এমন একজনের সঙ্গে দেখা করতে পারেন যিনি আপনার জীবনকে অসাধারণভাবে পরিবর্তন করবেন এবং এটি আপনার রোমান্টিক জীবনের জন্য ভাল হবে। আজ আপনার কথা এবং আপনি যেভাবে বলবেন সে সম্পর্কে আপনার খুব যত্নবান হওয়া উচিত।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ আপনি একটি কল্পনার জগতে বাস করতে পারেন এবং আপনার প্রাক্তন প্রেমিকের সঙ্গে কাটানো ভাল পুরানো মুহূর্তগুলি মনে রাখতে পারেন। এটি আপনাকে সাহায্য করবে না কারণ আপনাকে বর্তমানের মধ্যে বসবাস শুরু করতে হবে এবং আপনার বর্তমান সম্পর্ককে উন্নত করার চেষ্টা করতে হবে। বর্তমানের দিকে মনোনিবেশ করুন এবং অতীতকে ছেড়ে দিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির প্রেমের রাশিফল ​​আপনি দীর্ঘদিন ধরে কাউকে নিয়ে ভাবছেন, এবং এখন সময় এসেছে আপনার তার কাছে যাওয়ার এবং আপনার মনের কথা বলার এবং অনেক আবেগের সঙ্গে আপনার অনুভূতি প্রকাশ করার। আপনি যদি আজ এটি না করেন তবে অনেক দেরি হয়ে যেতে পারে এবং তৃতীয় ব্যক্তি সুযোগটি কাজে লাগাতে পারে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ আপনার প্রেমের সম্পর্কের বিষয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না কারণ আজকের দিনটি আপনার জন্য উপযুক্ত নয়। আপনি আপনার উদ্দেশ্য এবং আপনার পছন্দ সম্পর্কে নিশ্চিত, কিন্তু অনুগ্রহ করে আপনার অনুভূতি প্রকাশ করার জন্য আগামীকাল বা অন্য কোনও দিনের জন্য অপেক্ষা করুন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos