কোনও দিন হবে না টাকার অভাব, কুবের দেবের আশীর্বাদ সব সময় থাকে এই ৩টি রাশির ওপর

১২টির মধ্যে ৩টি রাশি রয়েছে যা ভগবান কুবেরের খুব প্রিয় এবং সম্পদের দেবতা কুবের তাদের প্রতি দয়ালু। আসুন জেনে নিই সেই তিনটি রাশি সম্পর্কে।

Parna Sengupta | Published : Sep 12, 2024 12:47 PM IST

সবাই জীবনে ধনী হতে চায়। এর জন্য দিনরাত পরিশ্রম করলেও অল্প কিছু লোকই অর্থ-সম্পদ উপার্জনে সফল হয়। এর কারণ তার ভালো কাজের পাশাপাশি সম্পদের দেবী লক্ষ্মী এবং ধন কুবেরের আশীর্বাদ, যাকে সম্পদের দেবতা বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে এটা বিশ্বাস করা হয় যে সমস্ত ১২টি রাশির কিছু শাসক গ্রহ এবং প্রিয় দেবতা রয়েছে। একইভাবে, ধন কুবেরেরও কিছু রাশির উপর বিশেষ আশীর্বাদ রয়েছে। এর কারণ হল এই রাশিগুলি সম্পদের দেবতা কুবেরের কাছে প্রিয়।

১২টির মধ্যে ৩টি রাশি রয়েছে যা ভগবান কুবেরের খুব প্রিয় এবং সম্পদের দেবতা কুবের তাদের প্রতি দয়ালু। আসুন জেনে নিই সেই তিনটি রাশি সম্পর্কে।

Latest Videos

কর্কট রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্কট রাশির চিহ্ন সম্পদের দেবতা কুবেরের কাছে খুব প্রিয়। এই রাশির জাতক জাতিকারা কুবের দেবের আশীর্বাদ পান। এই রাশির জাতকদের প্রখর বুদ্ধি থাকে। তারা তাদের লক্ষ্য অর্জনের জন্য দিনরাত কঠোর পরিশ্রম করে। ভগবান কুবেরের কৃপায় এই রাশির জাতকরা পূর্ণ সৌভাগ্য লাভ করেন।

তুলা রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির জাতক জাতিকারা তাদের কাজের ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ। তাদের উপর ভগবান শুক্রের প্রত্যক্ষ আশীর্বাদ রয়েছে। ভগবান শুক্র সম্পদ ও সুখ লাভ করেন। এই অবস্থায় তারা শুক্র এবং ভগবান কুবের উভয়ের আশীর্বাদ পান। তাই এই রাশির জাতক জাতিকাদের জীবনে অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হয় না। তাদের অর্থ সংক্রান্ত কাজ দ্রুত সম্পন্ন হয় এবং তারা প্রচুর অর্থ উপার্জন করে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির শাসক গ্রহ মঙ্গল। এই রাশির জাতক জাতিকাদের কাজের প্রতি আলাদা আবেগ থাকে। কুবের দেব এই জিনিস পছন্দ করেন। যে কাজই হোক না কেন এই রাশির জাতক জাতিকারা ঠিক করেন। কেউ এটি শেষ করার পরেই শ্বাস নেয়। তারা তাদের নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের ভিত্তিতে প্রচুর অর্থ উপার্জন করে। তারা ধন কুবেরের আশীর্বাদ পান। জীবনে কখনো টাকার অভাব হয় না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar
'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar