কুবেরের প্রিয় রাশি এরা, কখনও টাকার অভাবে পড়তে হয় না এদের, দেখুন কারা রয়েছেন সেই তালিকায়

কুবের দেবতাকে অর্থ-সম্পদের দেবতা বলে মনে করা হয়। বলা হয়, যখনই কারোর ওপর কুবের দেবতার কৃপা থাকে, সেই জাতকের জীবনে সুখ-সমৃদ্ধি প্রাপ্তি হয়।

Parna Sengupta | Published : Aug 6, 2024 9:28 AM IST

প্রত্যেক রাশির কোনও না কোনও অধিপতি থাকে। গ্রহ ছাড়াও দেব-দেবীদের কৃপাও কিছু রাশির ওপর থাকে। জ্যোতিষ মতে, কুবের দেবতাকে অর্থ-সম্পদের দেবতা বলে মনে করা হয়। বলা হয়, যখনই কারোর ওপর কুবের দেবতার কৃপা থাকে, সেই জাতকের জীবনে সুখ-সমৃদ্ধি প্রাপ্তি হয়। এছাড়াও অর্থ সংক্রান্ত সমস্যা শেষ হয়ে যায়। তবে কুবের দেবতার কিছু প্রিয় রাশি রয়েছে, যাঁদের জীবনে কখনও কোনও অভাব আসে না।

বৃষ রাশি :- বৃষ রাশির ওপর কুবের দেবতার কৃপা থাকে। যার ফলে তারা ভৌতিক সুখ প্রাপ্তি করে। পরিবারের সব প্রয়োজনীয়তা মিটিয়ে ফেলে এই রাশির জাতকেরা। বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। যিনি এই রাশির জাতকদের সব ধরনের সুবিধা, সুখ, বিলাসিতা দিয়ে থাকে।

Latest Videos

তুলা রাশি :- কুবেরের কৃপায় এই রাশির জাতকেরা যে কাজ করবে বলে মনে করে সেটা করেই দম নেয়। এই রাশির অধিপতিও শুক্র। আর শুক্র ও কুবেরের কৃপায় এদের মালামাল হতে বেশি সময় লাগে না। কুবের দেব তুলা রাশির ওপর সবসময় তাঁর কৃপাদৃষ্টি দিয়ে থাকে।

কর্কট রাশি :- দেবতাদের কোষাধক্ষ্য কুবের দেবের কৃপা বরাবরই থাকে এই রাশির ওপরে। জ্যোতিষ শাস্ত্রে, এই রাশির জাতকেরা নিজের বুদ্ধি ও পরিশ্রমের জেরে অর্থলাভ করতে সফল হয়। আর্থিক দিক থেকে ও কেরিয়ারে এই রাশির কোনও সমস্যা থাকে না।

বৃশ্চিক রাশি :- যে কোনও কাজ নিয়ে বৃশ্চিক রাশির জাতকেরা প্যাশনেট হন। নিজের কর্ম দক্ষতার কারণে এরা যে কোনও পরিস্থিতিকে অনুকূল করতে সফল হন। কুবের দেব কখনও এদের অর্থের অভাবে রাখে না। এদের পকেট সব সময় ভারী থাকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র