বুধবার এই ব্যক্তিদের পারিবারিক কোনও সমস্যা শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

ভাই বোনের সঙ্গে বাসায় বসে সিনেমা দেখার প্ল্যান করবে। আজ আপনি কোনও সম্মানিত ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। আজ বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে, যার কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে।

 

deblina dey | Published : Sep 3, 2024 6:58 PM IST

112

মেষ–

আজ আপনার জন্য একটি শুভ দিন. আজ আপনি আপনার দায়িত্ব ভালোভাবে পালন করতে পারবেন। আপনি আপনার কাজ শেষ করতে অনেকাংশে সফল হবেন। আপনার দিক থেকে আপনাকে প্রতিটি বিষয়ে ইতিবাচক হতে হবে। ধৈর্যশীল এবং বিনয়ী হন। আজ আপনি বন্ধুদের সঙ্গে কিছু পুরানো সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন, এটি আপনাকে একটি ভাল সমাধান দিতে পারে। আপনার পরামর্শ থেকে অন্যরা উপকৃত হবে। আজ আপনি নতুন আয়ের উত্স পেতে পারেন। কাজের প্রতি আপনার আগ্রহ আরও বাড়তে পারে। ব্যবসা ভালো হবে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। প্রেমিকরা আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আজ, আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি বাড়ির বড়দের সাহায্যে সম্পন্ন হবে। কোনও আত্মীয়ের কাছ থেকে ভালো খবর পাবেন। আপনার স্ত্রী আজ আপনি যা বলবেন তা বোঝার চেষ্টা করবেন, এটি সম্পর্কের মধ্যে নতুনত্ব আনবে। সামাজিক কাজে অবদান রাখলে ভালো লাগবে। ভাই বোনের সঙ্গে বাসায় বসে সিনেমা দেখার প্ল্যান করবে। আজ আপনি কোনও সম্মানিত ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। আজ বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে, যার কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আপনার কাজ শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার চেষ্টা করুন। আজ আপনি পুরানো দায়ও মিটিয়ে ফেলতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর অনুভূতি বুঝতে অনেকাংশে সফল হবেন। আজ আপনার অর্থ পারিবারিক বিষয়ে ব্যয় হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন। আপনি নতুন জিনিস শিখবেন এবং লেনদেনে লাভবান হবেন। আজ আপনি আপনার সন্তানদের উন্নতি থেকে সুখ পাবেন। অবিবাহিতদের বিয়ের কথা হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ মিশ্র প্রতিক্রিয়ার দিন যাবে। আজ আপনি আপনার ভাই বা বোনের সঙ্গে ফোনে কথা বলবেন, যা আপনাকে ভাল অনুভব করবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। মহিলারা আজ অনলাইনে একটি নতুন খাবার শেখার চেষ্টা করবেন। পিতার সমর্থন আপনার সঙ্গে থাকবে। লেখকদের জন্য আজকের দিনটি খুব ভালো, তাদের লেখার কাজের প্রশংসা করা হবে। এছাড়াও, আজ আপনি একটি গল্প লিখতে শুরু করবেন। মানুষের সঙ্গে যোগাযোগ বাড়াতে হবে। জীবনের চলমান সমস্যার অবসান ঘটবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হবে। আপনি পরিবারের সামনে আপনার মতামত প্রকাশের পূর্ণ সুযোগ পাবেন, লোকেরা আপনার পরিকল্পনা দ্বারা খুব প্রভাবিত হবে। আপনার আর্থিক দিক শক্তিশালী থাকবে। আজ আপনার কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখা উচিত। যেকোন বিষয়ে খুব বেশি একগুঁয়ে হওয়া এড়িয়ে চলা উচিত। সামাজিক কাজে অংশ নেবেন, সমাজে সম্মান পাবেন। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনি আপনার স্ত্রীর সমর্থন এবং সাহচর্য প্রচুর পরিমাণে পাচ্ছেন বলে মনে হচ্ছে। আজ ছাত্ররা যেকোন বিষয় বোঝার জন্য তাদের শিক্ষকদের সাহায্য পাবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আপনার আদালতের মামলাগুলি কিছুটা আটকে যেতে পারে, তবে সময়মতো সবকিছু ঠিক হয়ে যাবে। আপনি আজ যে ব্যবসা শুরু করুন না কেন, আপনি তাতে সাফল্য পাবেন। আজ কোনও বন্ধুর সহযোগিতাও পাবেন। পরিবারের সদস্যদের প্রফুল্ল আচরণ বাড়ির পরিবেশকে আনন্দদায়ক রাখবে। এছাড়াও আপনার ব্যক্তিগত জীবন আরও ভাল হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে অবশ্যই একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন, আপনি ভাল পরামর্শ পাবেন, পরিবারের সদস্যরা আপনার সঙ্গে একমত হবেন। সন্তানদের স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ, কোনও নতুন কাজ শুরু করার আগে, আপনি একটি সম্পূর্ণ পরিকল্পনা করবেন এবং আপনার পিতামাতার পরামর্শও নেবেন। আজ, আপনি যদি সরকারী কাজে নীতি এবং নিয়মের প্রতি পূর্ণ মনোযোগ দেন তবে আপনার পক্ষে কাজ করা সহজ হবে। আজ আপনাকে কোনও বিষয়ে তাড়াহুড়ো করা এড়িয়ে চলতে হবে। আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজের একটি তালিকা তৈরি করবেন যা আপনি অনেকাংশে সম্পন্ন করতে সফল হবেন। আপনার কথার সরলতা আপনাকে সম্মান এনে দেবে। আজ আমরা সকল দায়িত্ব যথাসময়ে সম্পন্ন করব। অচেনা মানুষ থেকে দূরত্ব বজায় রাখুন। অনেকদিন পর বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কারও বিষয়ে হস্তক্ষেপ এড়িয়ে চলা উচিত। আপনি যদি কোনও বড় প্রকল্পে অর্থ বিনিয়োগের কথা ভাবছেন, তবে প্রথমে কোনও বিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আজ আপনার উপর কিছু পারিবারিক দায়িত্ব অর্পিত হবে, যা আপনি পূরণ করবেন। সবাই আপনার দ্বারা করা কাজ খুব খুশি মনে হবে. ছাত্ররা আজ তাদের কর্মজীবন সম্পর্কে কিছু পরিকল্পনা করবে। আজ আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। চাকরি পরিবর্তন করতে চাইলে কয়েকদিন অপেক্ষা করাই ভালো।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ কোনও ধর্মীয় কাজে জড়িত হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ, কোনও বিষয়ে কথা বলা বা অন্যদের সঙ্গে পরামর্শ করা উপকারী হবে। গুরুত্বপূর্ণ কাজ ও সম্পর্ক নিয়ে চিন্তা ও পরিকল্পনা করবেন। পারিবারিক কোনও সমস্যা শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আবার চেষ্টা করেন তবে আপনি সফল হতে পারেন। আজ আপনি অফিসের কাজে মনোনিবেশ করবেন। সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আজ, দৈনন্দিন কাজে আপনার বেশি সময় লাগতে পারে। আজ, ব্যবসায় অর্থ বিনিয়োগ করার আগে, গুরুজনের পরামর্শ নেওয়া আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। বাবা সন্তানদের ইচ্ছা পূরণের চেষ্টা করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য আজ বাজার বিশ্লেষণ করা ভালো হবে। আজ আপনি কিছু নতুন দায়িত্ব পাবেন, যা আপনি খুব ভালভাবে সম্পন্ন করতে সফল হবেন। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল লাভ পাবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ যে কাজ শুরু করবেন তা যথাসময়ে শেষ হবে। কেরিয়ার সংক্রান্ত নতুন সুযোগ পাবেন। নতুন ব্যবসা শুরু করতে বড় ভাইয়ের সহযোগিতা পাবেন। কমার্সের শিক্ষার্থীরা আজ মার্কেটিং বোঝার জন্য শিক্ষকদের সাহায্য নেবে, যা আপনার ভবিষ্যতে খুবই কাজে লাগবে। আপনি আপনার ব্যস্ত দিন থেকে কিছু সময় আপনার বাচ্চাদের জন্য বের করবেন, যাতে আপনাকে তাদের সঙ্গে অনেক উপভোগ করতে দেখা যাবে, এতে আপনি সতেজ বোধ করবেন। যতটা সম্ভব জল পান করুন, আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার মন নতুন উদ্যমে পূর্ণ হবে। সবাই আপনার মতামত জানতে চাই. অফিসের লোকজনের মধ্যে আপনার মর্যাদা উন্নত হবে। আপনি আজ বিশেষ কারও সঙ্গে কথা বলতে পারেন। আপনি আর্থিকভাবেও লাভবান হবেন এবং অর্থের নতুন উত্স পাবেন। ছোট বাচ্চারা আজ খুব খুশি হবে, তারা নিজেদের জন্য কিছু নতুন গেম খুঁজে পাবে। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। বন্ধুরা সন্ধ্যার জন্য কিছু ভাল পরিকল্পনা করে আপনার দিনটিকে আনন্দিত করবে। আপনার চিন্তা করার দরকার নেই, আপনি নিজের সম্পর্কে বেশ ভাল বোধ করবেন। মেডিকেল স্টোর মালিকরা আজ প্রত্যাশার চেয়ে বেশি অর্থ লাভ করবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos