১৬ অগাষ্ট নতুন সম্পত্তি কেনার যোগ রয়েছে এই ব্যক্তিদের, দেখে নিন আপনার আজকের রাশিফল

প্রচুর আয় বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে। প্রেম জীবনের জন্য আজকের দিনটি কিছুটা দুর্বল, তবে আপনি সন্তুষ্ট থাকবেন। স্বাস্থ্য নিয়ে একটু সিরিয়াস হওয়া দরকার।

 

deblina dey | Published : Aug 15, 2024 6:37 PM IST

112

মেষ–

আজ আপনি কোনও কারণে আপনার পরিবার থেকে দূরে যেতে পারেন, যার কারণে আপনি তাদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন না। আপনি প্রেমের জীবনে সাফল্য পাবেন এবং আপনি আপনার প্রেমিককে আপনার রোমান্সের মাধ্যমে খুশি রাখবেন। আয় বাড়বে এবং আপনি নতুন আইডিয়া নিয়ে এগিয়ে যাবেন। বিবাহিত জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে এবং আপনি আপনার চাকরি পরিবর্তনের চেষ্টা করতে পারেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনি আপনার বিরোধীদের পরাজিত করবেন, তবে আপনার বুদ্ধিমত্তা এবং বাগ্মীতার কারণে আপনি কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি অনুভব করবেন এবং এর জন্য প্রশংসাও পাবেন। প্রচুর আয় বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে। প্রেম জীবনের জন্য আজকের দিনটি কিছুটা দুর্বল, তবে আপনি সন্তুষ্ট থাকবেন। স্বাস্থ্য নিয়ে একটু সিরিয়াস হওয়া দরকার।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল নিয়ে আসবে। ব্যবসা সংক্রান্ত কাজে সফলতা পাবেন। বিবাহিত জীবনে প্রেম এবং আকর্ষণ অলৌকিকভাবে বৃদ্ধি পাবে। আপনি আপনার জীবনসঙ্গীকে খুব রোমান্টিক পাবেন এবং আপনার আয়ও বৃদ্ধি পাবে। তবে পারিবারিক জীবনে কিছু ঝামেলার কারণে আপনার নিজের মন যেমন খুশি হবে না। বিরোধীদের ভয় পাওয়ার দরকার নেই। যাইহোক, আপনার খরচ নিয়ন্ত্রণ করা গুরুত্বপূর্ণ।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য খুবই দুর্বল, তাই আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন এবং রোগ থেকে দূরে থাকুন। আর্থিক ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার অর্থ বিনিয়োগ এড়ানো উচিত। জুয়া এবং বাজির মাধ্যমে অর্থ উপার্জন আপনাকে অসুখী করতে পারে। কর্মক্ষেত্রেও উত্থান-পতন হবে। তবে, আপনি আপনার বিবাহিত জীবনে কিছুটা সুখ পাবেন। প্রেমের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার পরিবারের জন্য নিবেদিত থাকবেন। দাম্পত্য জীবনে চলমান উত্তেজনা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য পাবেন। আপনার সন্তানরা খুশি হবে, যা আপনাকেও খুশি করবে। কোনও ধরনের আর্থিক লাভ ভালো হবে। লেখাপড়ার ক্ষেত্রে চমৎকার ফল পাবেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি অনেক দিক থেকে আপনার জন্য ভালো হবে। বিবাহিত জীবনে সুখ বাড়বে এবং আপনার মধ্যে প্রেম ও আকর্ষণ বৃদ্ধি পাবে। নতুন সম্পত্তি কেনার আগ্রহ দেখা দিতে পারে। আপনার বিরোধীরা আপনার মুখোমুখি হওয়ার সাহস সঞ্চয় করতে পারবে না। চাকরিতে আপনার কঠোর পরিশ্রমই হবে আপনার সাফল্যের চাবিকাঠি। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া ভাল হবে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অসাধারণ সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ, ঠান্ডার কারণে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে, যা আপনার দিনের সময়সূচী নষ্ট করতে পারে। স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া ভাল হবে। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক চাপ থাকবে। মানসিক চাপ বাড়বে। বিরোধীরাও সক্রিয় থাকবে, এতে মানসিক শান্তি কমে যেতে পারে। কাজ এবং ব্যবসায় ভাল লাভের কারণে, আপনার দিনটি ভাল যাবে এবং আপনি সাহসের সঙ্গে সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ আপনার জন্য মানসিক চাপকে আপনার উপর প্রভাব ফেলতে বাধা দেওয়া ভাল হবে, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ব্যয় বেশি হবে এবং আপনি শারীরিকভাবে কিছুটা দুর্বল বোধ করতে পারেন। আপনি আপনার পিতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং উত্সর্গ পাবেন। আপনি দীর্ঘ দূরত্বের যাত্রায় যাওয়ার খবর পেতে পারেন, যা আপনার জন্য একটি লাভজনক চুক্তি হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তনের পরিস্থিতি হতে পারে। এর মানে আপনার স্থানান্তরের সম্ভাবনা থাকতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ আপনার জন্য একটি সময় নিয়ে আসবে যা আপনাকে আপনার করা কাজের ভাল ফল দেবে। আয় বাড়লেও মহিলা সহকর্মী বা মহিলা বসের সমর্থন আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। আপনি আপনার কর্মক্ষেত্রে অসাধারণ সাফল্য পাবেন। বড় ভাই-বোনের ভালোবাসা পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও সময় ভালো যাবে, যার কারণে আপনি খুশি হবেন এবং আজকের দিনটিকে অনেকাংশে ভালো করতে সক্ষম হবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ একটি ব্যস্ত দিন যাচ্ছে। আপনি কাজে এতটাই ব্যস্ত থাকবেন যে কখন যে দিন চলে গেছে টেরও পাবেন না। তবে, পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে এবং আপনি সুখ পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন, তবে ভ্রমণে সতর্ক থাকুন। এতে কিছু সমস্যা হতে পারে। ছোট ভাইবোনরাও কিছু সমস্যার সম্মুখীন হবে এবং বন্ধুদের সঙ্গে আপনার মতভেদ হতে পারে। তাই ভেবেচিন্তে কথা বলাই ভালো হবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য খুব একটা অনুকূল নয়, তাই দিনটি অত্যন্ত ধৈর্যের সঙ্গে কাটান। অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক অবস্থা দুর্বল থাকবে। আপনি মানসিকভাবেও অনেক চাপ অনুভব করবেন। তবে কর্মক্ষেত্রে পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে থাকবে। আপনি যতক্ষণ আপনার কর্মক্ষেত্রে থাকবেন ততক্ষণ আপনার আরও ভাল এবং আক্রমণাত্মক ফর্ম সবার কাছে দৃশ্যমান হবে, যা আপনাকে আপনার কাজেও সাহায্য করবে, তবে অন্যান্য ক্ষেত্রে মনোযোগ দেওয়া আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। পারিবারিক জীবনে অশান্তি দেখা দিতে পারে এবং পিতামাতার স্বাস্থ্যও দুর্বল দেখা দেয়।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনি আপনার মায়ের প্রতি আপনার স্নেহ প্রকাশ করবেন। পরিবারে সুখ শান্তি থাকবে। বিবাহিত জীবনে কিছুটা উত্তেজনা থাকবে এবং আপনার স্ত্রী কোনও বিষয়ে রাগান্বিত হবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পাবেন এবং আপনার কাজের প্রশংসাও হবে। গৃহস্থালির ব্যয় বৃদ্ধি পাবে এবং প্রতিটি কাজে আপনি আপনার পরিবারের সমর্থন ও সহযোগিতা পাবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos