সম্পর্কের ক্ষেত্রে তাড়াহুড়ো এড়িয়ে চলুন, দেখে নিন আপনার বৃহস্পতিবারের প্রেমের রাশিফল ​​

ভালবাসা এবং সম্প্রীতি নিয়ে এগিয়ে যান। পরামর্শ মনোযোগ দিন. আপনার প্রিয়জনের জন্য আত্মত্যাগের অনুভূতি থাকবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

 

deblina dey | Published : Aug 14, 2024 9:45 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

বিরোধীদের থেকে সাবধান। পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বৃদ্ধি। প্রিয়জনের পরামর্শ এবং নির্দেশনা অনুসরণ করুন। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখুন। সম্পর্কের প্রতি আগ্রহ বজায় থাকবে। আপনি গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন. পরিবারের কাছ থেকে সমর্থন ও সহযোগিতা পাবেন। পারস্পরিক সহযোগিতা অব্যাহত থাকবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

দাম্পত্য সম্পর্কের সামঞ্জস্য বৃদ্ধি পাবে। হৃদয় সম্পর্কিত সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। কথাবার্তায় দ্বিধা দূর হবে। সম্পর্ক সহজ হবে। সম্প্রীতি বাড়বে। কাছের মানুষ সহযোগিতা করবে। আপনি আপনার মতামত দৃঢ়ভাবে প্রকাশ করবেন। আপনি আকর্ষণীয় অফার পাবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে দেখা করবেন। সম্পর্কের মধুরতা বাড়বে।

312

মিথুন (Gemini Today Horoscope):

হৃদয়ের বিষয়ে উদ্যোগ নেবেন না। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। শত্রুতা পোষণ করবেন না। কথাবার্তায় ভদ্রতা বজায় রাখুন। একটি ভারসাম্যপূর্ণ আচরণ বজায় রাখুন। ভালবাসা এবং সম্প্রীতি নিয়ে এগিয়ে যান। পরামর্শ মনোযোগ দিন. আপনার প্রিয়জনের জন্য আত্মত্যাগের অনুভূতি থাকবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

হৃদয়ের বিষয়ে মাধুর্য থাকবে। ইতিবাচকতা ছড়িয়ে পড়বে চারদিকে। সম্পর্ক মজবুত হবে। বন্ধুরা খুশি হবে। ব্যক্তিগত বিষয়ে প্রভাব বিস্তার করবে। সংবেদনশীলতা বাড়বে। প্রিয়জনের কাছ থেকে সুখ বাড়বে। সম্পর্কের মধ্যে সামঞ্জস্যতা থাকবে। প্রিয়জনের কাছ থেকে সহযোগিতা ও সমর্থন থাকবে। চমকে দিতে পারেন।

512

সিংহ (Leo Today Horoscope):

পরিবারে ভালবাসা এবং নম্রতা বজায় রাখুন। আপনার প্রিয়জনের চিন্তাভাবনা বোঝার চেষ্টা করুন। সম্প্রীতির জন্য চেষ্টা করুন। শিক্ষা এবং পরামর্শ বাড়ান। আলোচনায় প্রভাবশালী হন। সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে। আপনার দৈনন্দিন রুটিন উন্নত করুন. সবাইকে সম্মান করুন। আপনার কাছের মানুষদের অনুভূতির যত্ন নিন।

612

কন্যা (Virgo Today Horoscope):

সম্পর্কের প্রতি আস্থা বজায় রাখুন। মনোরম পরিবেশ থাকবে। প্রেমের বিষয় বাড়বে। বন্ধুত্বের উন্নতি হবে। সম্পর্ক মজবুত হবে। সহযোগিতার মনোভাব বজায় রাখুন। আকর্ষণ অভিজ্ঞতা. প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ান। সামঞ্জস্য বজায় থাকবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

আপনি সবার সঙ্গে সংযুক্ত থাকবেন। বন্ধুরা সাহায্য করবে। প্রেমের সম্পর্কে ইতিবাচকতা থাকবে। আপনি পছন্দসই অফার পাবেন। দায়িত্ব পালন করা হবে। আলোচনা ও সংলাপকে উৎসাহিত করা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বাড়বে। সম্পর্কের উন্নতি হবে। দ্বিধা কম হবে। জমকালো অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মানসিক ভারসাম্য বাড়বে। মন শক্ত রাখুন। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলা হবে। বিনোদনের জন্য ভ্রমণে যেতে পারেন। আপনি আপনার প্রিয়জনের বিশ্বাস অর্জন করবেন। দায়িত্ব পালন করা হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনকে সময় দেবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

পরিবারে শুভতা ছড়িয়ে পড়বে। আপনি আপনার প্রিয়জনের সামনে নিজেকে প্রকাশ করতে সক্ষম হবেন। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। স্নেহ, ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। সবাই ভারসাম্য এবং সম্প্রীতি দ্বারা প্রভাবিত হবে. হৃদয়ের সঙ্গে সম্পর্কিত সম্পর্ক দৃঢ় হবে। প্রতিশ্রুতি পূরণ হবে। প্রেমে শুভতা বাড়বে। প্রিয়জন এবং বন্ধুদের সঙ্গে দেখা হবে। আপনি পছন্দসই অফার পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের প্রিয়জনের জন্য বেশি খরচ করার প্রবণতা থাকতে পারে। ব্যক্তিগত বিষয়ে প্রভাব বিস্তার করবে। নম্রতা এবং সরলতা বজায় রাখুন। সম্পর্ক মজবুত হবে। গুরুত্বপূর্ণ কথা বলার সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। স্বাচ্ছন্দ্য এবং সাদৃশ্য বজায় রাখুন। যৌক্তিকতা বাড়ান।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

​​মানসিক বিষয়ে ভারসাম্য বজায় থাকবে। কর্মক্ষমতা উন্নত হবে। আপনি আপনার চিন্তা প্রকাশ করতে সক্ষম হবে. প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দেবেন। বন্ধুরা সাহায্য করবে। আপনি আপনার মতামত দৃঢ়ভাবে প্রকাশ করবেন। ভ্রমণের সুযোগ আসবে। প্রেম-ভালোবাসার প্রচেষ্টার ওপর জোর দেওয়া হবে। সম্মান থাকবেই। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের মধ্যে সামঞ্জস্যতা থাকবে।

1212

মীন (Pisces Today Horoscope):

স্নেহ ও সহযোগিতার অনুভূতি বৃদ্ধি পাবে। স্নেহ ও বিশ্বাস বৃদ্ধি পাবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। বন্ধুত্বের উন্নতি হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। প্রিয়জনের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটবে। হৃদয়ের বিষয়ে সুখ থাকবে। কাছের মানুষের সাহায্য পাবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো জানানো হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos