বৃহস্পতিবার এই ব্যক্তিদের কর্মক্ষেত্রে সতর্ক থাকতে হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আপনি যদি কাউকে ভালোবাসেন তবে তাদের সম্পর্ক আজ প্রভাবিত হতে পারে। পিতার স্বাস্থ্য দুর্বল থাকবে। আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন, যা আপনার কঠোর পরিশ্রমের ফল হবে। আত্মবিশ্বাস বজায় রাখুন, তবে অহংকারী হওয়া এড়িয়ে চলুন।

 

deblina dey | Published : Sep 4, 2024 8:01 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য আনন্দে ভরপুর হবে। আপনার পরিবারের প্রতি আপনার সহানুভূতি এবং ভালবাসা বৃদ্ধি পাবে। আপনি আপনার মায়ের কাছ থেকে সুখ পাবেন এবং পরিবারের সঙ্গে বেশি সময় কাটাবেন। অফিসে, আপনাকে কিছু কাজের জন্য বাইরে পাঠানো হতে পারে যা আপনি করতে চান না, তবে আপনার ইচ্ছার বিরুদ্ধে আপনাকে এটি করতে হতে পারে। আপনার বন্ধুরা আপনাকে সমর্থন করবে এবং আপনি তাদের সঙ্গে সন্ধ্যা কাটাবেন, যা আপনাকে খুশি করবে। আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল হবে এবং আপনি অনেক প্রচেষ্টার পরে সাফল্য পাবেন। কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। আপনি আজ খুব ব্যস্ত হতে যাচ্ছে.

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

ভ্রমণে যাওয়ার জন্য আজ একটি শুভ দিন হবে। আজকের যাত্রা আপনাকে সুখ দেবে। পরিবারের সদস্যদের সমর্থন আপনার মন জয় করবে। যাইহোক, বিবাহিত জীবনে উত্তেজনা থাকবে, যার কারণে আপনার জীবনসঙ্গী আপনার উপর রাগান্বিত হতে পারে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে তাদের সম্পর্ক আজ প্রভাবিত হতে পারে। পিতার স্বাস্থ্য দুর্বল থাকবে। আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন, যা আপনার কঠোর পরিশ্রমের ফল হবে। আত্মবিশ্বাস বজায় রাখুন, তবে অহংকারী হওয়া এড়িয়ে চলুন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনার মনে সুখের প্রবল অনুভূতি থাকবে কারণ আজ আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে অর্থ এবং সমর্থন পাবেন যার ফলে প্রতিটি কাজে সাফল্য আসবে। ভাগ্যের তারকা শক্তিশালী থাকবে। আপনার আয় বাড়বে তবে আপনি আপনার বিরোধীদের কাছ থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনাকে তাদের জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। প্রেমের সম্পর্কের জন্য দিনটি অনুকূল হবে তবে বিবাহিত জীবনে উত্তেজনা থাকতে পারে। সেই মানসিক চাপ দূর করতে আপনার স্ত্রীকে কোথাও নিয়ে যান এবং তাদের সঙ্গে পরিষ্কারভাবে কথা বলুন এবং উত্তেজনা দূর করার চেষ্টা করুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ মানসিক দুশ্চিন্তার দিন হতে পারে তবে চেষ্টা করলে কাজে সফলতা পাবেন। বিরোধীদের কাছ থেকে সমস্যা হতে পারে তবে বিবাহিত জীবনের পরিস্থিতির উন্নতি হবে এবং আপনি আপনার স্ত্রীর কাছ থেকে নতুন কিছু শিখতে পারেন। কাজের প্রতি আপনার আগ্রহ কম থাকবে এবং আপনার সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন। প্রেম জীবনের জন্য দিনটি স্বাভাবিক হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ মানসিক দুশ্চিন্তার দিন হতে পারে তবে চেষ্টা করলে কাজে সফলতা পাবেন। বিরোধীদের কাছ থেকে সমস্যা হতে পারে তবে বিবাহিত জীবনের পরিস্থিতির উন্নতি হবে এবং আপনি আপনার স্ত্রীর কাছ থেকে নতুন কিছু শিখতে পারেন। কাজের প্রতি আপনার আগ্রহ কম থাকবে এবং আপনার সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন। প্রেম জীবনের জন্য দিনটি স্বাভাবিক হবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

প্রেমের সম্পর্কের জন্য আজ একটি খুব স্বাভাবিক দিন হবে এবং আপনি আপনার সম্পর্ককে ভালবাসার সঙ্গে এগিয়ে নিয়ে যাবেন, যেমনটি আপনি এখন পর্যন্ত করে আসছেন। আজ আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং আপনার কাজ নিষ্ঠার সঙ্গে করবেন, যার ফলে কাজে সাফল্য আসবে। শুধু তাই নয়, আপনি পরিবারেও সুখ পাবেন। আপনার কাজ আপনার পিতামাতার আশীর্বাদে সম্পন্ন হবে। মানুষের সঙ্গে কথা বলার সময় আপনার কথায় মনোযোগ দিন। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকলে তা পিছিয়ে দেওয়াই ভালো। আপনি প্রেমের জীবনে সাফল্য পাবেন এবং আপনার প্রিয়জন আপনার প্রশংসা করবে। স্বাস্থ্যের উন্নতির কারণে আপনি স্বস্তি পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনাকে শক্তিশালী দেখাবে কারণ ভাগ্য আপনার পক্ষে থাকবে। এই কারণেই আজ আপনি প্রায় প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন এবং পরিবারে সুখের ঢেউ আসবে, যার কারণে আপনিও খুশি হবেন। আজ আপনি বিলাসিতার দিকে বেশি মনোযোগ দেবেন। কাউকে ভালোবাসলে আজই প্রপোজ করুন, সফলতা পাবেন। দাম্পত্য জীবনে উত্তেজনা সত্ত্বেও সুখের অনুভূতি থাকবে। কর্মক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। কিছু প্রতিপক্ষ আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ, দুশ্চিন্তা আপনার মনে প্রাধান্য পেতে পারে এবং আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে এবং আপনার স্বাস্থ্যও দুর্বল হতে পারে। জল সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করবে। পানীয় জল পরিষ্কার হলে ভাল হবে, অন্যথায় সমস্যা বাড়তে পারে। অবাঞ্ছিত ভ্রমণে গেলে খরচ বাড়বে। বিরোধীরা জয়ী হবে। যাইহোক, আপনি অফিসে আরও ভাল ফলাফল পাবেন এবং আপনার সহকর্মীরাও আপনার সহযোগী হয়ে উঠবে। প্রেম জীবনে দিনটি দুর্বল হবে। বিবাহিতদের বিবাহিত জীবন কিছুটা একঘেয়ে মনে হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আপনি দিনটি সুখে কাটাবেন এবং আপনার স্ত্রীর প্রতি ভালবাসা বাড়বে এবং তিনিও আপনার প্রতি মনোযোগ দেবেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। আপনার আয় বৃদ্ধি পাবে, যা আপনার প্রতিপক্ষকে দুর্বল করবে এবং আপনি সমাজে একটি ভাল অবস্থান পাবেন। প্রেম জীবনের জন্যও দিনটি ভালো। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে জীবনের নতুন বিষয় নিয়ে আলোচনা করবেন এবং সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যেতে চান। পারিবারিক জীবনও সুখী হবে এবং আপনি সম্পত্তি থেকে ভাল লাভ পাবেন। আপনি যে কাজেই সফলতা পাবেন। কাউকে টাকা ধার দেবেন না।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আনন্দের দিন হিসেবে প্রমাণিত হবে। আপনার আয় বৃদ্ধি পাবে, যা আপনাকে খুশি করবে। অফিসের বস আপনার প্রতি সদয় হবেন এবং আপনার প্রতি খুশি হবেন, যা আপনার দিনটিকে ভালো করবে। পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। আপনি চ্যালেঞ্জের সঙ্গে লড়াই করার সাহস পাবেন এবং ভাগ্যকে আপনার পক্ষে ফিরিয়ে দিতে সফল হবেন। আপনি আপনার বিরোধীদের প্রতি সজাগ থাকবেন, যা আপনাকে তাদের জয় করতে সাহায্য করবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

পরিবারে কোনও বিষয়ে তীব্র আলোচনা হবে, যার কারণে আপনি কিছুটা চিন্তিত হতে পারেন। এমনকি কাজের ক্ষেত্রেও আপনাকে এই সমস্যার সম্মুখীন হতে হবে, তাই আপনি কাজের প্রতি কম আগ্রহী হবেন এবং আপনার কর্মক্ষমতা দুর্বল থাকতে পারে। তারপরও টাকা নিয়ে কোনও সমস্যা হবে না। খরচও হতে থাকবে। আপনার নিজের উপর ভালো আত্মবিশ্বাস থাকবে। আপনি সাহসিকতার সঙ্গে সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করবেন এবং আপনার ব্যক্তিগত জীবন আপনাকে সুখ দিতে পারে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার জন্য গ্রহের ইঙ্গিত হল বাড়িতে ভাল খাবার তৈরি করা যেতে পারে। কিছু লোক আসা-যাওয়া করতে পারে, যার কারণে বাড়িতে সুখের পরিবেশ থাকবে এবং আপনার অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। তার মানে আজ আপনি টাকা পাওয়ার ক্ষেত্রে সফল হবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীনতা আপনাকে অসুস্থ করে তুলতে পারে, তাই সতর্ক থাকুন এবং অতিরিক্ত খাওয়ার তাগিদকে প্রতিরোধ করুন। আজ আপনার ভাগ্য শক্তিশালী হবে এবং চাকরিজীবীরা চমৎকার অবস্থায় থাকবে এবং ব্যবসায়ীরাও ভাল লাভের মুখ দেখতে পারেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos