বৃহস্পতিবার এই ব্যক্তিরা জীবনে সুখ এবং সন্তুষ্টি অনুভব করবেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

অতিরিক্ত রাগের কারণে আপনি কাউকে কষ্ট দিতে পারেন। তবে দুপুরের পর আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। পরিবারেও সুখের পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে প্রয়োজনীয় আলোচনাও হতে পারে।

 

deblina dey | Published : Aug 28, 2024 7:27 PM IST

112

মেষ–

আজকের দিনটি এমনভাবে শুরু হবে যাতে আপনি শক্তি এবং উদ্দীপনা অনুভব করবেন। শারীরিক ও মানসিক স্বাস্থ্যও ভালো থাকবে। পারিবারিক পরিবেশ হবে আনন্দময়। বন্ধু ও প্রিয়জনের সঙ্গে মিলন হবে। তবে দুপুরের পর স্বাস্থ্যে পরিবর্তন আসতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে দুঃখের ঘটনাও ঘটতে পারে। খাদ্যাভাসে সংযম বজায় রাখুন। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন যাতে আপনি কারও সঙ্গে কথা বলার সময় কঠোর ভাষা ব্যবহার না করেন। বাড়িতে, পরিবারে, বন্ধুদের বৃত্ত এবং বাস্তব কর্মক্ষেত্রে সন্তোষজনক আচরণ অবলম্বন করে দিনের উদ্যম ভারসাম্যপূর্ণ হবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আপনার মনের দ্বিধা নিয়ে আপনি অসন্তুষ্ট হবেন। সর্দি, কাশি, কফ বা জ্বরে ভুগতে পারেন। ধর্মীয় কাজে ব্যয় হতে পারে। আত্মীয়দের থেকে বিচ্ছেদ হবে। তবে দুপুরের পর কিছুটা অনুকূল পরিস্থিতি থাকতে পারে। কাজের ব্যাপারে উৎসাহ বাড়তে পারে। আর্থিক সুবিধা হবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা করতে হবে। শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারে পরিবেশ আনন্দদায়ক হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনি বন্ধুদের কাছ থেকে উপকৃত হবেন। আপনি নতুন বন্ধু তৈরি করতে পারেন, যারা ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনি প্রত্যাশার চেয়ে বেশি অর্থ লাভ করবেন। কোনও ভ্রমণের আয়োজন হতে পারে। সরকারি কাজে লাভবান হবেন। তবে দুপুরের পর থেকে সাবধান হতে হবে। এমন পরিস্থিতির সৃষ্টি হতে পারে যে, ধর্মীয় কাজ করে আপনার আরও ক্ষতি হতে পারে। এই সময়ে আপনার কারও বিষয়ে হস্তক্ষেপ করার দরকার নেই এবং কোনও আর্থিক লেনদেন করবেন না।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ দিনের শুরুতে আপনি শারীরিক ও মানসিকভাবে অস্বস্তি এবং অসুস্থ বোধ করবেন। অতিরিক্ত রাগের কারণে আপনি কাউকে কষ্ট দিতে পারেন। তবে দুপুরের পর আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। পরিবারেও সুখের পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে প্রয়োজনীয় আলোচনাও হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

পারিবারিক ও পেশাগত ক্ষেত্রে আজকের দিনটি ভালো যাবে। কারণ উভয় স্থানেই গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হবে। কাজের চাপ বৃদ্ধির কারণে স্বাস্থ্যে কিছুটা দুর্বলতা থাকবে। দুপুরের পর স্বাস্থ্যের উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ আনন্দদায়ক হবে। তাদের নিয়ে ট্যুরের আয়োজন করা হবে। সামাজিক কাজে অংশগ্রহণের ইচ্ছা পূরণ হতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনার মন গভীর মনন এবং রহস্যময় জ্ঞানের প্রতি আকৃষ্ট হবে। আজ ভেবেচিন্তে কথা বলুন যাতে কারও সঙ্গে তর্ক না হয়। স্বাস্থ্য একটু খারাপ হবে। বিকেলে ভ্রমণের আয়োজন করতে পারেন। যাইহোক, আজ আপনার ভ্রমণ বিভিন্ন দিকে যাচ্ছে। মনে হচ্ছে আপনি ধর্মীয় ও শুভ অনুষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনি সামাজিক এবং বাহ্যিক ক্ষেত্রে প্রশংসা পেতে সক্ষম হবেন। প্রিয়জনের সঙ্গে দেখা আপনাকে খুশি করবে। আপনি বিবাহিত জীবনে সুখ এবং সন্তুষ্টি অনুভব করবেন। মধ্যাহ্ন ও সন্ধ্যার পর আপনার কথাবার্তা ও আচরণ নিয়ন্ত্রণ করা উচিত। সম্ভব হলে সংঘর্ষ এড়িয়ে চলুন। আধ্যাত্মিক সিদ্ধিলাভের সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য খুব আনন্দের হবে। আপনি ব্যবসা বা বাণিজ্যিক কাজে ব্যস্ত থাকবেন। এতে আপনিও উপকৃত হবেন। আজ আপনি অনেকের সঙ্গে মত বিনিময় করতে পারেন কারণ আপনি তাদের সঙ্গে দেখা করবেন। বাড়িতে ও দাম্পত্য জীবনে সুখ থাকবে। সামাজিক ক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে প্রেমের একটি আনন্দদায়ক অভিজ্ঞতা পাবেন। যানবাহনের আনন্দ উপভোগ করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ সকালে আপনি শারীরিক ও মানসিকভাবে ক্লান্ত বোধ করবেন। কাজের ক্ষেত্রে অনেক তাড়াহুড়ো হবে। আর পরিশ্রমের তুলনায় অর্জন কম হবে। তবে দুপুর ও সন্ধ্যার পর আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে আনন্দে সময় কাটবে। কোনও ধর্মীয় বা পুণ্যের কাজ করবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আর্থিক ব্যবস্থাও করতে পারেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনাকে অতিরিক্ত আবেগপ্রবণ এবং সংবেদনশীল হওয়া এড়িয়ে চলতে হবে। জলাশয়, সম্পত্তির নথি ইত্যাদি থেকে আজ দূরে থাকুন। কিছু মানসিক সমস্যা থাকবে। অতএব, আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং একগুঁয়ে আচরণ এড়িয়ে চলুন। আপনি আপনার সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন। সরকারী ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্কিত কাজে সাফল্য পাবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনি অবশ্যই নতুন কাজ করার অনুপ্রেরণা পাবেন। তবে চিন্তার দ্রুত পরিবর্তনের কারণে গুরুত্বপূর্ণ কাজে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। লেখালেখির জন্য দিনটি ভালো। তবে বিকেল বা সন্ধ্যায় পরিস্থিতির পরিবর্তন হবে। দ্বিধাগ্রস্ত পরিস্থিতির সম্মুখীন হবেন। কারও কথায় ও আচরণে আপনি আঘাত পেতে পারেন। আজ বাড়ি বা জমি সংক্রান্ত নথি প্রক্রিয়া করবেন না। মানসিক দুশ্চিন্তা কাটিয়ে উঠতে আপনি আধ্যাত্মিকতার আশ্রয় নিতে পারেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ অতিরিক্ত অর্থ ব্যয়ের কারণে আপনার মন অস্থির থাকবে। কোনও বিতর্ক বা উত্তেজনা এড়াতে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। আর্থিক বিষয়েও আপনাকে সতর্ক থাকতে হবে। ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। পরিবর্তনশীল ধারণার মধ্যে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হবে। অতএব, আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা হ্রাস পাবে। আজ আপনি বুদ্ধিবৃত্তিক চিন্তা অনুভব করতে সক্ষম হবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos