৫ অগাষ্ট এই ব্যক্তিদের মনের মত বেতন বৃদ্ধি পাবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনার পারিবারিক জীবনে সম্প্রীতি বৃদ্ধি পাবে। আজ আপনাকে কোনও বড় দায়িত্ব পালন করতে হতে পারে। আপনার প্রেমিকের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে।

 

deblina dey | Published : Aug 4, 2024 6:23 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হবে। আজ আপনার পরিস্থিতি আগের তুলনায় অনেক বেশি অনুকূল হবে। আজ আপনি ব্যবসায়িক ক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম থেকে বেশি লাভ পাবেন। আজ কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে নির্দেশনা পাবেন। এটি আপনার ব্যক্তিত্বের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। আজ কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি মিটে যাবে। শিক্ষার্থীরা তাদের কর্মজীবন সম্পর্কিত কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। আপনি আজ বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অপরিচিত কাউকে সাহায্য করার মাধ্যমে আপনি নিজের সম্পর্কে ভালো বোধ করবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনার দিনটি লাভজনক হবে। আজ মানুষ আপনার লুকানো কিছু প্রতিভার কথা জানতে পারবে। আধ্যাত্মিক কাজে কিছু সময় কাটালে মানসিক শান্তি পাওয়া যাবে। আজ আপনি ব্যবসায় অভিজ্ঞ ব্যক্তির সহায়তা পাবেন। আজ বাড়িতে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। প্রেমিকের সঙ্গে কোথাও বেড়াতে যাবেন। আজ আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আজ আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। দাম্পত্য জীবনে পারস্পরিক সমন্বয় বৃদ্ধি পাবে। সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার জন্য ভাল হতে চলেছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৫৫। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আমরা ব্যবসায় কাজের পদ্ধতিতে পরিবর্তন সম্পর্কিত নীতিগুলি গুরুত্ব সহকারে বিবেচনা করব। নতুন কর্ম ব্যবস্থা সম্পর্কিত পরিকল্পনা সফল হবে। চাকরিতে আপনার ভালো কাজের প্রশংসা করা হবে। পদোন্নতির খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ, ইতিবাচক চিন্তাভাবনা এবং ভারসাম্যপূর্ণ রুটিন আপনাকে সুস্থ ও উদ্যমী রাখবে। আজ আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। আজ আপনার পারিবারিক জীবনে সম্প্রীতি বৃদ্ধি পাবে। আজ আপনাকে কোনও বড় দায়িত্ব পালন করতে হতে পারে। আপনার প্রেমিকের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আমরা অসম্পূর্ণ কাজে বেশি মনোযোগ দেব। আপনি যদি আপনার কর্মক্ষেত্রে পরিবর্তন করার কথা ভাবছেন, তবে বাস্তুর নিয়মগুলি মাথায় রাখুন। আজ আপনি অফিসে আপনার কাজ সময়মতো শেষ করবেন। আজ স্ত্রী এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সমন্বয় থাকবে। আজ আপনি একটি চাকরির জন্য একটি ইন্টারভিউ দিতে যাবেন যেখানে আপনি নির্বাচিত হবেন। আজ সর্বত্র আপনার সততা নিয়ে আলোচনা হবে। কর্মক্ষেত্রেও আপনার প্রতি মানুষের আস্থা থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৫৫। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনার দিনটি মিশ্র যাচ্ছে। আজ কর্মক্ষেত্রের অভ্যন্তরীণ ব্যবস্থা আরও উন্নত করার প্রয়োজন রয়েছে। এটি কাজের পদ্ধতি উন্নত করবে। আপনার তত্ত্বাবধানে প্রতিটি কাজ করুন। অফিসের কিছু লোক আপনার উন্নতি দেখে ঈর্ষা বোধ করতে পারে। আজ আপনার ইচ্ছা অনুযায়ী সমস্ত কাজ সম্পন্ন হবে। সামাজিক কাজে আপনার উপস্থিতি প্রশংসিত হবে। শিক্ষার্থীদের পড়াশোনায় পূর্ণ মনোযোগ দিতে হবে। ছাত্ররা তাদের কঠোর পরিশ্রমের ভাল ফল পাবে। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আজ কোন ফোন কল উপেক্ষা করবেন না. আপনি কিছু বিশেষ তথ্য পেতে পারেন. কাছের কাউকে সাহায্য করে সুখ পাবেন। বাড়িতে যথাযথ ব্যবস্থা করার আপনার প্রচেষ্টা সফল হবে। আজ আপনি আপনার পরিবারের সঙ্গে কোনও উৎসবে যাওয়ার সুযোগ পাবেন। আজ অফিসে টিমওয়ার্ক ভালো ফল দেবে। অনেকদিন পর আজ পরিবারের সঙ্গে সময় কাটাবেন। আজ তার প্রতি স্নেহ বাড়বে। আজ আটকে থাকা কাজে অগ্রগতি হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৫। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ আপনার পরিকল্পনা সংগঠিত হবে. এটি তাদের কাজ করতে সাহায্য করবে। আপনি যদি অন্যের পরিবর্তে নিজের শক্তির উপর নির্ভর করেন তবে আপনি উপকৃত হবেন। কিছু অর্জনও করা যায়। আপনার স্ত্রীর সঙ্গে মানসিক সম্পর্ক আরও দৃঢ় হবে। পরিবারের সঙ্গে বিনোদন এবং ভ্রমণে কিছুটা সময় কাটবে। আজ আপনার ইচ্ছা শক্তির সঙ্গে আপনার আবেগকে উন্নত করতে হবে। এই রাশির ছাত্ররা প্রতিযোগিতামূলক ক্ষেত্রে সাফল্য পেতে পারে। ডাক্তারদের জন্য আজকের দিনটি খুব ভালো হতে চলেছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ অন্যদের কাছে আপনার ব্যবসা যেভাবে কাজ করে তা উল্লেখ করবেন না। চাকরি বা ব্যবসায় আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। শিক্ষার্থীরা যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফলাফল করবে। আজ পরিবারের সদস্যরা একসঙ্গে সময় কাটাবেন। আপনি আপনার প্রেমিকের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। আজ আপনি একটি নতুন ব্যবসা শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে, তারা কোনও অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৫৫। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ আপনি গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকবেন। আজ কথা বলার সময় এমন শব্দ ব্যবহার করবেন না যা পরে আপনি অনুতপ্ত হবেন। অতীতকে আজ আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। আপনি ধ্যান ও ধ্যানের মাধ্যমে মানসিকভাবে সুস্থ থাকবেন। আজ কোনও আত্মীয়কে দেওয়া টাকা ফেরত পাবেন। পরিকল্পিত কাজে ব্যবহার করবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সামাজিক কাজে আগ্রহী হবেন। আজ আপনার কিছু নতুন দায়িত্ব আসবে, যা আপনি সহজেই সামলাতে পারবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৫৫। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। মিডিয়া এবং মার্কেটিং ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজ সাফল্যের সময়। ব্যবসায়, আপনার চারপাশের লোকদের সঙ্গে চলমান প্রতিযোগিতায় সফল হতে আরও কঠোর পরিশ্রমের প্রয়োজন। কর্মরত ব্যক্তিরা তাদের কাজের প্রতি বেশি মনোযোগ দেবেন। আজ আপনার প্রকৃতিতে নমনীয়তা আনুন। আপনার জেদের কারণে পারিবারিক সমস্যা বাড়বে। শিক্ষার্থীদের কঠোর প্রস্তুতি নেওয়া উচিত, তারা শীঘ্রই ভাল নম্বর পাবে। আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার কথা দিয়ে অন্যদের আকৃষ্ট করবেন। প্রিয়জনের সাহায্যে কোনও মুলতুবি কাজ সম্পন্ন হবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আজ আপনার কাজ সময় অনুযায়ী সম্পন্ন হবে। পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে চেষ্টা করতে থাকো। আপনি যদি কোনও যানবাহন কেনার পরিকল্পনা করেন তবে দিনটি শুভ। ব্যস্ততা সত্ত্বেও আত্মীয়স্বজন ও বন্ধুদের সঙ্গে সময় কাটবে। আজ কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনার আত্মবিশ্বাস এবং আত্মমর্যাদাকে হ্রাস পেতে দেবেন না। বিভ্রান্তির ক্ষেত্রে, বিশ্বস্ত লোকের সঙ্গে পরামর্শ করুন। আজ আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে। আপনার স্ত্রী আপনাকে একটি উপহার দেবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৫৫। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ফ্যাশন ডিজাইনারদের জন্য আজকের দিনটি ভালো হবে। আপনি আজ অনলাইনে একটি বড় অর্ডার পাবেন। আজ, কোথাও আটকে থাকা অর্থ ফেরত পাওয়া আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি ভুল থেকে শিখবেন এবং আপনার কাজের পদ্ধতি পরিবর্তন করবেন। এই রাশির শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো ফল পাবে। দাম্পত্য জীবনে মধুরতা বাড়বে। এই রাশির নারীরা আজ তাদের জীবনসঙ্গীর কাছ থেকে সারপ্রাইজ পেতে পারে, যা আপনার মনকে খুশি করবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos