এই রেখা হাতে থাকলে আপনার কোটিপতি হওয়া কেউ আটকাতে পারবে না, দেখে নিন

মণিবন্ধের দুটি লাইন শুভ লক্ষণ এবং ব্যক্তির আয়ু দীর্ঘ হয়। যেখানে এই দুটি রেখায় অশুভ লক্ষণের কারণে আয়ু কমে যাওয়ার সম্ভাবনা থাকে।

 

deblina dey | Published : Oct 9, 2023 6:14 AM IST / Updated: Oct 09 2023, 11:55 AM IST

প্রতিটি মানুষের কব্জিতে রেখা থাকে। কিন্তু প্রত্যেক ব্যক্তির এই লাইন ভিন্ন, কারও ২টো আছে, তো কারও ৩ বা ৪ আছে। এই রেখাগুলোকে মণিবন্ধ লাইন বলে। আজ এই লাইনগুলির অর্থ কী এবং তারা কীভাবে একজন ব্যক্তিকে অন্যদের থেকে বিশেষ করে তোলে তা জেনে নেবো।

যদি কোনও ব্যক্তির হাতের কব্জির দুটি রেখা এক সঙ্গে থাকে এবং ভাঙা না হয় তবে এই জাতীয় ব্যক্তির জীবনে সমস্ত আরাম এবং বিলাসিতা রয়েছে। এছাড়াও ব্যক্তি আর্থিক সুখ লাভ করে। মণিবন্ধের দুটি লাইন শুভ লক্ষণ এবং ব্যক্তির আয়ু দীর্ঘ হয়। যেখানে এই দুটি রেখায় অশুভ লক্ষণের কারণে আয়ু কমে যাওয়ার সম্ভাবনা থাকে।

এছাড়াও, যদি কোনও ব্যক্তির কব্জিতে তিনটি রেখা থাকে এবং এটি ভাঙ্গা না হয় তবে কব্জির চারপাশে থাকে তবে এমন ব্যক্তিকে ভাগ্যবান হিসাবে বিবেচনা করা হয়। এই ধরনের মণিবন্ধ লাইন আপনার সুখের কারণ। যদি ব্রেসলেটে তিনটি লাইন থাকে এবং সেগুলি ভাঙা দেখায় তবে এটি একটি অশুভ লক্ষণ।

যাদের হাতের কব্জিতে চতুর্থ রেখা রয়েছে তাদের দীর্ঘ জীবন বলে মনে করা হয়। এটাও বলা হয় যে তিনি তার অল্প বয়সেই অনেক খ্যাতি অর্জন করেন। শাস্ত্র অনুসারে, এই লাইনগুলি আপনার উন্নতির জন্য সহায়ক হতে পারে।

Share this article
click me!