৭ ফেব্রুয়ারি থেকে আগামী ১ মাস খারাপ সময় আসতে চলেছে এই রাশির, একটি ছোট ভুলও বড় ক্ষতির কারণ হবে

গ্রহের অবস্থানের কারণে তাদের জীবনে বিভ্রান্তি ও সমস্যা দেখা দিতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আগামী ১ মাস সাবধানে থাকতে হবে। অন্যথায় কিছু ভারী ক্ষতি হতে পারে।

Parna Sengupta | Published : Feb 5, 2024 12:17 PM IST

ফেব্রুয়ারির শুরু থেকে গ্রহের স্থানান্তর এবং অবস্থার পরিবর্তন শুরু হয়েছে। রাজকুমার গ্রহ বুধ মকর রাশিতে অস্তমিত হবে। এটি ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করবে, তবে এর মধ্যে ৩টি এমন রাশি রয়েছে, যাদের জন্য এই সময়টি খুব কঠিন হতে পারে। গ্রহের অবস্থানের কারণে তাদের জীবনে বিভ্রান্তি ও সমস্যা দেখা দিতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আগামী ১ মাস সাবধানে থাকতে হবে। অন্যথায় কিছু ভারী ক্ষতি হতে পারে। ৭ ফেব্রুয়ারি, গ্রহের রাজপুত্র বুধ সকাল ৬.২২ মিনিটে মকর রাশিতে অস্তমিত হবে। এই গ্রহটি আগামী এক মাস অর্থাৎ ১১ মার্চ সন্ধ্যা ৭.১৭ পর্যন্ত এই অবস্থানে থাকবে।

মেষ রাশি

বুধ সম্পদ এবং সম্পত্তির কারক। এই গ্রহটি শুভ হলে একজন ব্যক্তি জীবনে ধন-সম্পদ ও সমৃদ্ধি লাভ করেন, কিন্তু মকর রাশি স্থির হলে গ্রহের অবস্থান মকর রাশির জাতকদের প্রভাবিত করতে পারে। এই রাশির জাতক জাতিকাদের ভারী ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। কাজে বাধা আসবে। কাজে একাগ্রতার অভাব হবে। ৭ থেকে ১১ মার্চ ২০২৪-এর মধ্যে একটু সতর্ক থাকা দরকার।

মিথুন রাশি

৭ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে অস্তমিত হবে। এর অশুভ প্রভাব মিথুন রাশির জাতকদের ওপরও পড়বে। এমন পরিস্থিতিতে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসায় ক্ষতির পাশাপাশি অংশীদারিত্বে ফাটল দেখা দিতে পারে। এতে আপনার সম্পর্ক নষ্ট হবে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনি যদি কারও সাথে অর্থ লেনদেন করেন তবে সম্পূর্ণরূপে নিশ্চিত হন। এর পরই যেকোনো পদক্ষেপ নিন। পরিবারে উত্তেজনা থাকবে। কোনো কাজ করার আগে ভালো করে চিন্তা করুন। এর পর পদক্ষেপ নিন।

সিংহ রাশি

মকর রাশিতে বুধের অবস্থান সিংহ রাশির জাতকদের জন্য অশুভ ফল দেবে। এই সময়ে সিংহ রাশির জাতকদের অর্থ সংক্রান্ত কাজ খুব সাবধানে করতে হবে। ছোট অসাবধানতাও বড় ক্ষতির কারণ হতে পারে। স্বাস্থ্যের খুব যত্ন নেওয়া দরকার। নইলে হাসপাতালে যেতে হতে পারে। চাকরিতেও আপনাকে সব ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার আশেপাশের লোকদের প্রতি একটু সতর্ক থাকুন। স্বামী-স্ত্রী এবং পিতা-মাতার মধ্যে তর্ক-বিতর্ক হতে পারে। শান্ত থাকাই ভালো।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!