সর্বদা মহাদেবের কৃপা থাকে এই চার রাশির ওপর, দেখে নিন তালিকায় আপনি আছেন কি না

শাস্ত্র মতে কিছু বিশেষ রাশির ওপর কিছু মানুষের কৃপা বর্ষিত হয়। আজ রইল চার রাশির কথা। সর্বদা মহাদেবের কৃপা থাকে এই চার রাশির ওপর।

Sayanita Chakraborty | Published : Nov 30, 2023 6:09 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ-নক্ষত্র আমাদের সকলের জীবনে প্রভাব ফেলে। তেমনই শাস্ত্র মতে কিছু বিশেষ রাশির ওপর কিছু মানুষের কৃপা বর্ষিত হয়। আজ রইল চার রাশির কথা। সর্বদা মহাদেবের কৃপা থাকে এই চার রাশির ওপর।

মেষ রাশি

Latest Videos

জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল মেষ রাশির অধিপতি। মঙ্গলকে ভগবান শিবের একটি রূপ মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে এই রাশির জাতক-জাতিকাদের ওপর সর্বদা শিবের কৃপা থাকে। এই রাশির ছেলে মেয়েরা যদি ভগবান শিবের পুজো করেন তাহলে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি।

বৃশ্চিক রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল বৃশ্চিক রাশির অধিপতি। এই রাশির জাতক-জাতিকর ওপর শিবের কৃপা থাকে সর্বদা। প্রতি সোমবার শিবলিঙ্গে জল নিবেদন করুন। এতে জীবনের সকল ভাষা কেটে যাবে। মহাদেবের কৃপায় জীবনের সকল অশান্তি থেকে মুক্তি পেতে পারেন। বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা জীবনের যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে চাইলে মেনে চলুন শাস্ত্র মত। নিয়মিত শিবের পুজো করুন।

মকর রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল মকর রাশির অধিপতি। এই রাশির অধিপতি হলেন শনি। যিনি শিবের প্রিয় ভক্ত। মকর রাশির মানুষের ওপর শিবের বিশেষ কৃপা পেতে পারেন। সোমবার গঙ্গা জল ও গোরুর দুধ নিবেদন করুন শিবকে। এতে কর্মে আসবে সাফল্য। মেনে চলুন শাস্ত্র মত।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির অধিপতি শনি। এই কারণে শনির বিশেষ কৃপা থাকে কুম্ভ রাশির ওপর। কুম্ভ রাশির মানুষের শিবের উপাসনা করতে পারেন। এতে মিলবে উপকার। কুম্ভ রাশির জাতক জাতিকারা শিবলিঙ্গে জল অর্পন করুন। এতে কাঙ্ক্ষিত সকল ইচ্ছা পূরণ হবে। মেনে চলুন শাস্ত্র মত। সকল জটিলতা থেকে মিলবে মুক্তি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Numerology: ব্যবসার ক্ষেত্রে নতুন তথ্য পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 30 November: বৃহস্পতিবার এই রাশিগুলির সম্পর্কের মাঝে প্রবেশ করবে তৃতীয় জন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar