অন্যের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের তুলনা করেন এই চার রাশি, এদের কারণে সম্পর্কে দেখা দেয় জটিলতা

রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের কথা। এরা সব সময় নিজের সম্পর্ক অন্যের সঙ্গে তুলনা করে থাকেন। অন্যের প্রেমের সম্পর্ক কেমন তা দিয়ে নিজের সম্পর্ক বিচার করে থাকেন এরা। দেখে নিন তালিকা।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 10:18 AM IST

প্রেমের সম্পর্ক নিয়ে সকলের আলাদা আলাদা মত। কেউ প্রেম টিকিয়ে রাখতে কঠিন পরিশ্রম করে থাকেন। তো কেউ প্রেমের সম্পর্ক নিয়ে উদাসীন। তেমনই কারও প্রেম কাহিনি দুঃখের তো কারও প্রেমের কাহিনি রোমাঞ্চকর। শাস্ত্র মতে, সকলের সঙ্গে সঙ্গে সকলের মানসিকতার এমন তফাতের কারণ হল ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা আলাদা। সে কারণেই সকল ব্যক্তির মধ্যে আচরণ, মানসিকতা থেকে শুরু করে পরিবর্তন দেখা যায় ব্যক্তির সকল স্বভাবে। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের কথা। এরা সব সময় নিজের সম্পর্ক অন্যের সঙ্গে তুলনা করে থাকেন। অন্যের প্রেমের সম্পর্ক কেমন তা দিয়ে নিজের সম্পর্ক বিচার করে থাকেন এরা। দেখে নিন তালিকা।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। অন্যের প্রেমের সম্পর্ক কেমন তা দিয়ে নিজের সম্পর্ক বিচার করে থাকেন এরা। সব সময় নিজের ভালোবাসার মানুষ কেমন তা অন্যের সম্পর্কের সঙ্গে তুলনা করে থাকেন।

 

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সব সময় নিজের সম্পর্ক অন্যের সঙ্গে তুলনা করে থাকেন। অন্যের প্রেমিক কেমন সেই দিয়ে নিজের সম্পর্ক বিচার করেন। এদের সঙ্গে সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। প্রেম নিয়ে এদের মানসিকতা ভিন্ন। এদের তুলনা করার মানসিকতা আছে। যে কারণে এদের সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। এরা সব সময় নিজের পার্টনারের সঙ্গে অন্যের তুলনা করে থাকেন।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের সঙ্গে সব সময় এরা পার্টনারের তুলনা করেন। এরা নিজের প্রেম নিয়ে বেশ উদাসীন। এরা অন্যের সম্পর্ক বিচার করেন। আর মনের মতো না হলে দ্বন্দ্ব বাঁধে। এই নিয়ে সম্পর্কে অশান্তি দেখা দেয়। অন্যের প্রেমের সম্পর্ক কেমন তা দিয়ে নিজের সম্পর্ক বিচার করেন। তাই এদের সঙ্গে প্রেমে পড়ালে সতর্ক থাকুন। এরা একেবারে অন্য রকম। যে কারণে এদের প্রেমে দেখা দেয় নানান জটিলতা।

 

আরও পড়ুন-

২০২৩ সালে এই ব্যক্তিদের বাড়ি গাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে, দেখে নিন কারা আছেন এই তালিকায়

শনিবার এসব খাবার ও পানীয় থেকে দূরে থাকুন, শনিদেবের দোষ এড়াতে পারবেন

শুরু হতে চলেছে অগ্নি পঞ্চক, ভুল করেও এই কাজটি করবেন না, মারাত্মক ক্ষতি হতে পারে 

Share this article
click me!