পরিচারিকার সঙ্গে পরিবারের সদস্যদের মতো আচরণ করেন, চিনে নিন চার রাশির জাতক জাতিকাকে

আমরা অধিকাংশই বাড়ির কাজ করার জন্য পরিচারিকার ওপর নির্ভর করে থাকি। তাদের সঙ্গে সুসম্পর্ক রাখা খুবই জরুরি। এই চার রাশির জাতক জাতিকা সব সময় পরিচারক -পরিচারিকার সঙ্গে ভালো সম্পর্ক রাখেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Jan 5, 2023 7:15 AM IST / Updated: Jan 05 2023, 12:59 PM IST

বৈদিক শাস্ত্রে উল্লেখ রয়েছে ১২ রাশির। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর তার প্রভাব পড়ে ব্যক্তির ওপর। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ পরোপকারী তো কেউ স্বার্থপর। কেউ উদার তো কেউ সংকীর্ণ মনের। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির জাতক জাতিকারা একেবারে আলাদা। এই সকল রাশির জাতক জাতিকারা পরিচারিকার সঙ্গে পরিবারের সদস্যদের মতো আচরণ করে থাকেন। আমরা অধিকাংশই বাড়ির কাজ করার জন্য পরিচারিকার ওপর নির্ভর করে থাকি। তাদের সঙ্গে সুসম্পর্ক রাখা খুবই জরুরি। এই চার রাশির জাতক জাতিকা সব সময় পরিচারক -পরিচারিকার সঙ্গে ভালো সম্পর্ক রাখেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মিথুন রাশি

এরা দয়ালু স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। পরিচারক -পরিচারিকার সকল সমস্যা বোঝার চেষ্টা করেন এরা। এরা সব সময় সকলকে সাহায্য করতে চান। ভালো উপদেশ প্রদান করেন। তাদের বাচ্চাদের সমস্যা সমাধানে অতিরিক্ত প্রচেষ্টা চালান। এই রাশির জাতক জাতিকারা পরিচারক -পরিচারিকার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। পরিচারক -পরিচারিকার কোনও রকম সমস্যা হলে তা শোনার চেষ্টা করেন এরা। এরা সব সময় তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চান। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা হন। এরা দয়ালু স্বভাবের। সকলকে সাহায্য করচে চান এরা।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। সহানুভূতিশীল স্বভাবেন হন ধনু রাশির ছেলে মেয়েরা। এরা দান -ধ্যানে বিশ্বাসী। এই রাশির ছেলে মেয়েরা পরিচারক -পরিচারিকাকে সব রকম সাহায্য করতে চান। তাদের যথাসম্ভব সাহায্য করেন। এরা সকলের থেকে আলাদা হন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। বাকি তিন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরাও পরিচারক -পরিচারিকার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন। তাদের সব রকম সাহায্য করে। তাদের সুবিধার কথা খেয়াল রাখেন সব সময়। কীভাবে পরিচারক -পরিচারিকাকে সাহায্য করা যায় তার কথা চিন্তা করেন। শাস্ত্র মতে, সকলের থেকে আলাদা হন এই চার রাশির রাশির জাতক জাতিকারা। পরিচালিকার সঙ্গে পরিবারের সদস্যদের মতো আচরণ করেন এরা।

 

আরও পড়ুন-

কন্যা থেকে কর্কট রাশি- এই চার রাশির ছেলে মেয়েরা সন্দেহবাতিক হন, সম্পর্কে প্রতারণার ভয় পান এরা

সম্পর্কে পুরনো বিবাদ ভুলতে পারেন না, খারাপ অনুভূতি মনের মধ্যে রেখে দেন, রইল চার রাশির কথা

লড়াই করার প্রবণতা আছে এদের, চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েকে, রইল শাস্ত্র মত

Share this article
click me!