বোকা ও আবেগপ্রবণ হন এরা, এই চার রাশি ছেলে মেয়েরা সহজে প্রেমে প্রতারিত হন

চার রাশির ছেলে মেয়েরা বোকা প্রকৃতির মানুষ হন। এরা আবেগপ্রবণ স্বভাবের মানুষ হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সহজে প্রেমে প্রতারিত হন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Jan 1, 2023 7:32 AM IST

প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও প্রেম আসে আনন্দ নিয়ে তো কারও কাহিনি দুঃখ নিয়ে। পরিস্থিতির চাপে কারও দীর্ঘদিনের প্রেম ভেঙে যায় তো কারও অল্প দিনের প্রেম পায় পরিণতি। তেমনই কেউ সঙ্গীর জন্য সব কিছু করতে চান, তো কেউ সঙ্গীকে প্রতারণা করেন। আজ রইল চার রাশির কথা। বছরের শুরুতে জেনে নিন কারা প্রেমে প্রতারিত হন। এই চার রাশির ছেলে মেয়েরা বোকা প্রকৃতির মানুষ হন। এরা আবেগপ্রবণ স্বভাবের মানুষ হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সহজে প্রেমে প্রতারিত হন। দেখে নিন তালিকায় কে কে আছেন। কারা এমন স্বভাবের মানুষ হয়ে থাকেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সহজে প্রেমে পড়েন। এদের আবেগ নিয়ে লোকে খেলা করে থাকে। অনেকেই এদের আবেগ বুঝতে পারেন না। নিজের দরকারে এদের ব্যবহার করে থাকেন। এরা বোকা স্বভাবের মানুষ হয়ে থাকেন।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরাও এমন হয়ে থাকেন। এরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বাস্তববুদ্ধই দিয়ে কিছু বিচার করার বদলে আবেগে ভেসে যান। যে কারণে এরা বিপদে পড়েন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরাও সকলের থেকে আলাদা হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের প্রেম ভাগ্য খারাপ হয়। এরা আবেগের বসে সিদ্ধান্ত নিয়ে থাকেন। যে কারণে অনেকেই এদের সঙ্গে খারাপ করেন। এদের সঙ্গ প্রতারণা করে থাকেন।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এই রাশির ছেলে মেয়েরা বোকা ও আবেগপ্রবণ হন। এদের এই আবেগপ্রবণ স্বভাব এদের ক্ষতির কারণ হয়। এই রাশির ছেলে মেয়েরা সহজে প্রেমে প্রতারিত হন। এদের মনের ভাবনা সকলে বুঝতে পারেন না। আর এরা সহজে কাউকে বিশ্বাস করেন। আর এদের এই বিশ্বাসের খারাপ ব্যবহার করেন অনেকেই। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের। এরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন। 

 

আরও পড়ুন-

আজ কল্পতরু হয়েছিলেন রামকৃষ্ণ পরমহংস, দেখে নিন এই কেন পালিত হয় এই উৎসব, রইল কাহিনি

বছরের প্রথমদিনে কেমন থাকবে মেষ থেকে মীন রাশির আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আর্থিক রাশিফল

বছরের প্রথম দিনে কেমন থাকবে মেষ থেকে মীন রাশির সম্পর্ক, জেনে নিন ১২ রাশির রবিবারের লাভ লাইফ

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

বিকট আওয়াজ! মালগাড়ির ধাক্কায় দুর্ঘটনার কবলে শিয়ালদহগামী Kanchanjunga Express
দরজা বন্ধ! আর রাজভবনে ঢুকতে পারবেন না 'মুখ্যমন্ত্রী'! বিস্ফোরক দাবী শুভেন্দুর | Suvendu Adhikari
TMC BJP News : ঔদ্ধত্য বটে! পঞ্চায়েত অফিসের কার্নিশে দাঁড়িয়ে বিজেপি প্রধানকে হুমকি তৃণমূল নেতার!
Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা