গোটা মে মাস থাকতে হবে সতর্ক, খারাপ সময় আসতে চলেছে এই তিন রাশির জীবনে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য মাসটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি গোটা মাস সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 28, 2023 2:03 AM IST

সময় ভালো কাটুক তা সকলেরই কাম্য। কিন্তু, ভাগ্য সব সময় আপনার সঙ্গে দেবে এমন নয়। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। ভাগ্য থাকলে সামান্য পরিশ্রমে সফল হতে পারেন। তেমনই ভাগ্যে না থাকলে হাজার কঠিন পরিশ্রমেও আসবে না সাফল্য। তাই দিনের শুরুতে নজর রাখুন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, কঠিন দিন আসতে চলেছে তিন রাশির জীবন। গোটা মে মাস কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। এই মাসে খিটখিটে মেজাজ বোধ করবেন। ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য গোটা মে মাস হতে চলেছে কঠিন।

ক্যান্সার রাশি- ২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ক্যান্সার। কঠিন সময় আসছে ক্যান্সার রাশির জন্য। অত্যাধিক সংবেদনশীল হওয়ার কারণে পড়তে পারেন বিপদে। তেমনই এই মাসে কোনও চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনার একগুঁয়ে মনোভাব বিপদের কারণ হবে। এখন শিশুসুলভ আচরণের পরিবর্তে স্মার্ট ভাবে যে কোনও কাজ সম্পন্ন করুন। বুধ গ্রহের পরিবর্তনের কারণে আসছে কঠিন দিন। এই মাসে অন্যের ঠাট্টা-তামাশা না করে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। তবেই ঘটবে উন্নতি।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। মে মাসটি কঠিন হতে চলেছে বৃশ্চিক রাশির জন্য। আজ পুরনো কোনও সমস্যা সামনে আসতে পারে। মে মাসের প্রথম দুই সপ্তাহ অপরাধবোধ বেড়ে যেতে পারে। ১৪ তারখিরে পর থেকে জীবনে আসবে পরিবর্তেন। তবে গোটা মাস থাকতে হবে সতর্ক। কোনও খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ব্যক্তিগত জীবনেও দেখা দিতে পারে সমস্যা। কোনও নতুন পদক্ষেপ নেওয়া থেকে বিরত থাকুন। এই সময় আপনি অন্যের চোখে ভিলেন হতে পারেন। তাই কোনও ক্ষেত্রে নিজের মতামত পোষণ করবেন না।

মকর রাশি- ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মকর। এই মাসটি কঠিন হতে চলেছে মকর রাশির জন্য। প্রেম জীবনে দেখা দিতে পারে জটিলতা। শুক্র গ্রহের স্থানান্তরের কারণে কঠিন দিন শুরু হচ্ছে মকর রাশির জন্য। গোটা মাস জুড়ে নানান কারণে দুঃখ বোধ করতে পারেন। থাকুন সতর্ক। মিলবে জটিলতা থেকে মুক্তি।

 

আরও পড়ুন

২৮ এপ্রিল শুক্রবার এই রাশিগুলি নতুন কাজের সুযোগ পেতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

10 Vastu Tips: পরিবারের সুখ আর সমৃদ্ধি বৃদ্ধির জন্য রইল সেরা ১০টি বাস্তু টিপস

আজকের দিনটি কাটতে পারে কঠিন ভাবে, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

Share this article
click me!