কারণ ছাড়া সঙ্গীর সঙ্গে অশান্তি করেন এই চার রাশি, অন্যের রাগ সঙ্গীর ওপর দেখান এরা

রইল চার রাশির কথা। কারণ ছাড়া সঙ্গীর ওপর রাগ দেখান। অন্য কোনও স্থান ব্যর্থ হলে সেই হতাশা সঙ্গীর ওপর উতরান। কারণ ছাড়া সঙ্গীর সঙ্গে খারাপ ব্যবহার করেন এই চার রাশির ছেলে মেয়েরা।

Web Desk - ANB | Published : Apr 17, 2023 9:28 AM IST / Updated: Apr 17 2023, 03:00 PM IST

শাস্ত্র মতে, আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আমাদের সকলের মধ্যে রয়েছে বিস্তর তফাত। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বোকা তো কেউ চালাক। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। আজ রইল চার রাশির কথা। কারণ ছাড়া সঙ্গীর ওপর রাগ দেখান। অন্য কোনও স্থান ব্যর্থ হলে সেই হতাশা সঙ্গীর ওপর উতরান। কারণ ছাড়া সঙ্গীর সঙ্গে খারাপ ব্যবহার করেন এই চার রাশির ছেলে মেয়েরা।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। মানসিক ভাবে জটিল হন এরা। নিজের স্বার্থের কথা চিন্তা করেন এরা। এরা সব সময় অন্যের রাগ সঙ্গীর ওপর দেখিয়ে থাকেন। এদের ভুলে সম্পর্ক নষ্ট হয়।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরাও নিজের মাথা গরম সঙ্গীর ওপর উতরান। কারও সঙ্গে সমস্যা হলে সেই রাগ সঙ্গীকে দেখিয়ে থাকেন এরা। কারণে ছাড়া খারাপ ব্যবহার করেন। শাস্ত্র মতে, এদের প্রেমের সম্পর্ক তেমন সুখের হয় না। এদের ভুলেই বারে বারে সম্পর্ক ভাঙে।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। সঙ্গীর সঙ্গে খারাপ ব্যবহার করেন বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এরা সকলের থেকে আলাদা। এদের ভুলেই সম্পর্কে ক্ষতি হয়। মাথা গরম থাকলে সঙ্গীর সঙ্গে বাজে ব্যবহার করেন এরা। পরে পরিস্থিতি সামলে নিলেও এরা এমন হয়। এদের প্রেমের সম্পর্ক তেমন সুখের হয় না। এদের ভুলেই বারে বারে সম্পর্ক ভাঙে।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। কারণ ছাড়া সঙ্গীর ওপর রাগ দেখান, অন্য রাগ সঙ্গীর ওপর দেখান এরা। এরা নিজের ভুল লুকিয়ে রাখেন। এই রাশির ছেলে মেয়েরা ক্রমাগত তাদের সম্পর্কে সততা খুঁজছে। এরা কারণ ছাড়া সঙ্গীর সঙ্গে অশান্তি করেন। সহকর্মীদের সঙ্গে হোক কিংবা অন্যত্র কোথাও সমস্যার কারণে মাথা গরম থাকলে সেই রাগ সঙ্গীর উতরান এরা। এরা সকলের থেকে আলাদা হন। এদের প্রেমের সম্পর্ক তেমন সুখের হয় না। এদের ভুলেই বারে বারে সম্পর্ক ভাঙে।

 

আরও পড়ুন

নবদম্পতির ঘরের সাজসজ্জা এমন হওয়া উচিত, সারা জীবনে ভালবাসা কম হবে না

মনের কথা প্রকাশ করতে পারেন না, লাজুক স্বভাবের হন এই চার রাশি, পছন্দের মানুষকে প্রেমের প্রস্তাব দিতে দ্বিধা করেন

২২ এপ্রিল বৃহস্পতি এবং রাহুর সংযোগের কারণে গুরু চন্ডাল যোগ গঠিত হবে, এই রাশিগুলির জীবনে বিপর্যয় ঘটতে পারে

Share this article
click me!