মনের কথা প্রকাশ করতে পারেন না, লাজুক স্বভাবের হন এই চার রাশি, পছন্দের মানুষকে প্রেমের প্রস্তাব দিতে দ্বিধা করেন

রইল চার রাশির ছেলে মেয়েদের কথা। কাউকে পছন্দ হলে, মনের কথা প্রকাশ করতে দ্বিধা করেন, লাজুক স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Apr 17, 2023 7:02 AM IST

প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ দ্রুত কারও প্রেমে পড়েন। কেউ বার প্রেমে পড়ার আগে বিস্তর ভাবনা চিন্তা করেন। তেমনই কেউ সহজে নিজের মনের কথা জানান তো কেউ মনের কথা জানাতে লজ্জা পান। আজ রইল চার রাশির ছেলে মেয়েদের কথা। কাউকে পছন্দ হলে, মনের কথা প্রকাশ করতে দ্বিধা করেন, লাজুক স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মকর রাশি

প্রেমে পড়ার কোনও নির্দিষ্ট সময় নেই- এই ধারণায় বিশ্বাসী এরা। এরা দ্রুত কারও প্রেমে পড়েন। কিন্তুন, মনের কথা জানাতে চান না এরা। এরা সম্পর্ক ভেঙে যাওয়ার ভয় পান। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা দ্রুত প্রেমে পড়েন। কিন্তু মনের কথা মনেই রেখে দেন এরা। মনের কথা কাউকে জানতে দেন না কন্যা রাশির ছেলে মেয়েরা। এদের প্রেম এই কারণে অনেক সময় পরিণতি পায় না।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। নিজের স্বভাবের জন্যই সম্পর্ক নিয়ে সমস্যায় পড়েন। এরা প্রেম নিয়ে লাজুক স্বভাবের হন। মনের কথা মনেই রাখেন। প্রেমের কথা কাউকে জানাতে দেন না এরা। আলাদা স্বভাবের হন ধনু রাশির ছেলে মেয়েরা।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরাও ভিন্ন স্বভাবের হন। কুম্ভ রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি তিন রাশির মিল বিস্তর। এরাও মনের কথা প্রকাশ করতে পারেন না, লাজুক স্বভাবের হন এই রাশি। পছন্দের মানুষকে প্রেমের প্রস্তাব দিতে দ্বিধা করেন।

শাস্ত্র মতে, আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আমাদের সকলের মধ্যে রয়েছে বিস্তর তফাত। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বোকা তো কেউ চালাক। তেমনই সকলের প্রেম নিয়ে মানসিকতা ভিন্ন। সে কারণে সকলের থেকে আলাদা এই চার রাশি। এরা লাজুক স্বভাবের হন। শাস্ত্র মতে, মনের কথা প্রকাশ করতে পারেন না, লাজুক স্বভাবের হন এই চার রাশি, পছন্দের মানুষকে প্রেমের প্রস্তাব দিতে দ্বিধা করেন। 


আরও পড়ুন

২২ এপ্রিল বৃহস্পতি এবং রাহুর সংযোগের কারণে গুরু চন্ডাল যোগ গঠিত হবে, এই রাশিগুলির জীবনে বিপর্যয় ঘটতে পারে

সোমবার ৬ রাশির সঙ্গীর সঙ্গে ডেটে যাওয়ার সুযোগ মিলবে, জেনে নিন ১৭ এপ্রিল আপনার প্রেমের অবস্থা

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সোমবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

 

 

 

Share this article
click me!